সংবাদ শিরোনাম
নবীগঞ্জের রুস্তমপুর টোলপ্লাজা এলাকায় থেকে ৩ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী পুলিশের হাতে গ্রেফতার  » «   ছাতকে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে কন্ঠশিল্পী পাগল হাসান নিহত  » «   সুনামগঞ্জের জামালগঞ্জে মায়ের সম্পত্তি নিয়ে ছোটভাইয়ের হাতে বড়ভাই নিহত,আটক-২  » «   দিরাইয়ে বজ্রপাতে দুইজন কৃষকের মৃত্যু  » «   পরিবেশ অধিদপ্তরের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সতর্ক থাকার আহবান  » «   সিলেট জেলা ট্রাক-পিকআপ-কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা  » «   ঈদের শুভেচ্ছা জানালেন মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র সভাপতি শেখ লুৎফুর  » «   পুলিশ-ম্যাজিস্ট্রেসীর মধ্যে পারস্পরিক সম্পর্ক ও সমন্বয় অত্যন্ত গুরুত্বপূর্ণ-সিনিয়র জেলা ও দায়রা জজ  » «   মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  » «   সুনামগঞ্জে কালবৈশাখীর ঝড়ে ৭শতাধিক কাচা ঘরবাড়ি,২ শতাধিক দোকান লন্ডভন্ড  » «   হবিগঞ্জে চাল্যকর ছোবহান হত্যা মামলার ৫ জন আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯  » «   নবীগঞ্জে ৬ বছরে শিশুকে চকলেটের প্রলোভন দেখিয়ে ধর্ষণ! ধর্ষনকারী আনহারকে আটক   » «   ফ্যাসিস্ট ডামি সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে :কাইয়ুম চৌধুরী  » «   বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট জেলার উদ্যোগে ইফতার বিতরণ ও দোয়া মাহফিল  » «   সিলেটে পারিবারিক কলহের জেরে ছেলের হাতে বাবা খুন  » «  

মামলার বিচার নিষ্পত্তিতে পুলিশের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ : সিনিয়র জেলা ও দায়রা জজ

সিলেটপোস্ট ডেস্ক::পুলিশ-ম্যাজিস্ট্রেসী কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে বুধবার (২৪ মে) বিকাল সাড়ে ৪টায়। সিলেট চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের কনফারেন্স হলরুমে সিলেট জুডিসিয়াল ম্যাজিস্ট্রেসীর ব্যবস্থপনায় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সিলেটের চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কাউছার আহমেদ এর সভাপতিত্বে ও  অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট অঞ্জন কান্তি দাসের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে সিলেটের সিনিয়র জেলা ও দায়রা জজ  মশিউর রহমান চৌধুরী বলেন, মামলার বিচার নিষ্পত্তিতে পুলিশের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। পুলিশ-ম্যাজিস্ট্রেসী কনফারেন্স পুলিশসহ অংশীদারি সব প্রতিষ্ঠানের সঙ্গে ম্যাজিস্ট্রেটদের সেতুবন্ধ সৃষ্টি করে। এর মাধ্যমে ন্যায়বিচার নিশ্চিত করার পথে বিভিন্ন প্রতিবন্ধকতা দূর হবে। বিচার বিভাগের সব অংশীদারের সঙ্গে আলাপ-আলোচনার মাধ্যমে সাধারণ মানুষের বিচার পাওয়ার অধিকার নিশ্চিত করা সহজ হবে।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, সিলেটের পুলিশ সুপার আব্দুল্লাহ আল-মামুন, পুলিশ সুপার পিবিআই মুহাম্মদ খালেদ উজ-জামান, বিশেষ পুলিশ সুপার, সিআইডি সুজ্ঞান চাকমা, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ইমরুল হাসান। অনুষ্ঠানে আদালতে সাক্ষী হাজির সংক্রান্ত পরিসংখ্যান উপস্থাপন করেন জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ আব্দুল ওয়াহাব। এছাড়াও বক্তব্য রাখেন পিপি মো. এডভোকেট নিজাম উদ্দিন, সিলেট জেলা আইনজীবী সমিতির সভাপতি অশোক পুরকায়স্থ, সাধারণ সম্পাদক গোলাম ইয়াহিয়া চৌধুরী সোহেল, ডেপুটি সিভিল সার্জন  ড. জন্মেজয় দত্ত, পিপিএম আশরাফুজ্জামান।

সিলেট সার্কেলের সিনিয়র পুলিশ সুপার, সিলেটের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিচালক, সিলেট বিভাগীয় বন কর্মকর্তা, সিলেট জেলা প্রবেশন কর্মকর্তা, সিলেটের সিনিয়র জেল সুপার সহ মিডিয়া কর্মকর্তা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.