সংবাদ শিরোনাম
দোয়ারাবাজারে পুলিশের অভিযানে ভারতীয় ৭১ টি গরুসহ চোরাকারবারি আটক  » «   হুমায়ুন রশিদ চত্বরে চাদাঁবাজ সন্ত্রাসীদের কাছে জিম্মি অটোরিক্সা চালক শ্রমিকরা-অভিযোগ  » «   ১ মন গাঁজাসহ সিলেটের ৩ কারবারি নবীগঞ্জে আটক  » «   প্রবীণের বুদ্ধি নবীনের শক্তির সমন্বয়ে সমাজের অন্যায় অবিচার দূর করতে হবে-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  » «   জৈন্তাপুরে কর্মরত সাংবাদিকদের সাথে জৈন্তাপুর মডেল থানা পুলিশের মাসিক প্রেস-ব্রিফিং  » «   গোয়াইনঘাটে পানিতে পড়ে শিশুর মৃত্যু  » «   যাদুকাটায় নৌকা ডুবে পাথর শ্রমিকের মৃত্যু  » «   দোয়ারাবাজারে অবৈধ ভাবে বসত ঘরসহ দোকান পার্ট নির্মান ও রাস্তার গাছ কাটার অভিযোগ  » «   সিলেটে জন্ম নিবন্ধন করাতে গিয়ে বিপাকে পড়ছেন অভিভাবকরা  » «   সিলেটে তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালি অনুষ্ঠিত  » «   দক্ষ জনশক্তি দেশ বিদেশের শ্রমবাজারে অবদান রাখবে-শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি  » «   খালেদা জিয়ার মুক্তি ও বিদেশযাত্রা নিশ্চিত না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে-নাসিম হোসাইন  » «   দোয়ারাবাজারে ভারতীয় চিনিসহ আটক ২    » «   দোয়ারাবাজারে চোরাইপথে আসা ভারতীয় ৩৬ গরুসহ আটক ৮  » «   চুনারুঘাটে বানের পানির মত আসছে বিভিন্ন প্রকার মাদক  » «  

দেশের মানুষ ফ্যাসিষ্ট সরকারের পতন চায় : কাইয়ুম চৌধুরী

সিলেটপোস্ট ডেস্ক::সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী বলেছেন, সরকার ক্ষমতা হারানোর ভয়ে এখন পাগল প্রায় হয়ে গেছে। তাই সারাদেশে বিএনপির নেতাকর্মীদের উপর নির্যাতনের মাত্রা বাড়িয়ে দিয়েছে। লাগামহীন দুর্ণীতি আর লুটপাটের কারনে দেশের অর্থনীতিকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে গেছে। ডলার সংকটের কারনে পণ্য আমদানী করা সম্ভব হচ্ছেনা। ফলে নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল হু হু করে বাড়ছে। দেশের মানুষ আজ ভালো নেই। এতকিছুর পরও সরকার জনগনের ভাষা বুঝতে চাচ্ছেনা। অভিলম্বে পদত্যাগ করে একটি নিরপেক্ষ সরকারের অধিনে জাতীয় নির্বাচন নিদে হবে। অন্যতায় ফ্যাসিষ্ট সরকারে পতনের যে আন্দোলন শুরু হয়েছ তার সমাপ্তি না হওয়া পর্যন্ত জনগন ঘরে ফিরবে না।

রোববার সন্ধ্যায় দক্ষিণ সুরমার তেতলী ইউনিয়ন বিএনপি আয়োজিত কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, দেশে আজ গণতন্ত্র, বাক স্বাধীনতা ও আইনের শাসন নেই। দেশের ইতিহাসের সবচেয়ে জনপ্রিয় প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে গৃহন্তরীন করে রাখা হয়েছে, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানকে দেশে ফিরতে দেয়া হচ্ছে না। আমাদের হাজার হাজার নেতাকর্মী আজ মামলার আসামী। চলমান গণতান্ত্রিক আন্দোলন করতে গিয়ে অনেকেই নিজের জীবন দিয়েছেন। এমন অবস্থায় তো কোন দেশ চলতে পারে না। তাই দেশকে এই পরিস্থিতি থেকে উদ্ধার করতে হলে সবাইকে ঐক্যবদ্ধ ভাবে রাজপথে নেমে ফ্যাসিস্ট সরকারের পতন ঘটিয়ে দেশে জনগনের সরকার প্রতিষ্ঠা করতে হবে।

দক্ষিন সুরমা উপজেলার তেতলী ইউনিয়ন বিএনপির সভাপতি  আজমল আলীর সভাপতিত্বে সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক সাদেক আহমদ এর যৌথ পরিচালনায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সিলেট জেলা বিএনপির যুগ্ম সম্পাদক  মামুনুর রশীদ মামুন চেয়ারম্যান, দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক কোহিনূর আহমদ, বিএনপি নেতা এনামুল হক ইকবাল, অলিউর রহমান চেয়ারম্যান, আব্দুল মুনিম ছইল মিয়া, মুক্তার হুসেন, আব্দুর রহিম, আব্দুল গফফার, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সুহেল ইবনে রাজা, আলা উদ্দিন মেম্বার, রিপল আহমদ,রাসেল আহমদ,আব্দুল মালিক, তজমুল আলী আরশ আলী, কয়েছ আহমদ, ফয়ছল আহমদ, জামিল আহমদ, তেরা মিয়া, আজির উদ্দিন প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.