সংবাদ শিরোনাম
দায়িত্ব বুঝে নিয়েছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের নতুন কমিশনার  » «   সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের জরুরী সভা অনুষ্ঠিত  » «   বিচার করতে হবে প্রতিটি হত্যাকাণ্ডের,কাজ করতে হবে ঐক্যবদ্ধভাবে- সিলেটে আল্লামা মামুনুল হক  » «   সিলেটবাসীর হৃদয়ে চির জাগরূপ হয়ে থাকবেন এম সাইফুর রহমান: মিফতাহ সিদ্দিকী  » «   আজ পদত্যাগ করতে পারে নির্বাচন কমিশন , দুপুরে সংবাদ সম্মেলন  » «   কাউন্সিলর বিহীন ৩৬নং ওয়ার্ডে নেই কোন কার্যক্রম হতাশ জনগণ  » «   পুলিশের সাবেক আইজিপি শহীদুল ও মামুনের রিমান্ড মঞ্জুর  » «   সিলেটের কানাইঘাট সীমান্তের একাধিক এলাকা দিয়ে নেতাদেরকে পালাতে সহায়তা করেছে এই প্রভাবশালী চক্র  » «   সাবেক আইজিপি শহীদুল হককে ডিবি ও চৌধুরী আবদুল্লাহ আল মামুন সেনা হেফাজতে  » «   নবীগঞ্জে বঙ্গবীর জেনারেল আতাউল গনি ওসমানী’র ১০৬ তম জন্মবার্ষিকী পালন  » «   নবীগঞ্জে কথাকাটির জের ধরে সিএনজি চালক হাফিজুরকে চুরিঘাতের ৫ দিন হাসপাতালে থাকার পর মৃত্যু  » «   ভিসিবিহীন বিশ্ববিদ্যালয়ের বেতন হবে সিনিয়র অধ্যাপকের স্বাক্ষরে-শিক্ষা মন্ত্রণালয়  » «   ব্যারিস্টার সুমন,ফেরদৌস,সাকিবসহ সাবেক এমপিদের ৫০টি বিলাসবহুল গাড়ি বন্দরে আটকা  » «   হবিগঞ্জের নবীগঞ্জে তালামীযের উদ্যোগে রান্না করা খাবার প্রায় ৩শতাধীক বন্যার্থদের মধ্যে বিতরন  » «   সকল নাগরিকের জন্য চাই নিরাপদ খাদ্য-ইমদাদ ইসলাম  » «  

সিলেটে ওসির নাম্বার ক্লোন করে প্রার্থীদের কাছে টাকা চাওয়ার অভিযোগ

সিলেটপোস্ট ডেস্ক::সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনকে সামনে রেখে সক্রিয় হয়ে উঠেছে প্রতারক চক্র। চক্রটির বিরুদ্ধে সিলেটের এয়ারপোর্ট থানায় অফিসার ইনচার্জ (ওসি) মো. মঈন উদ্দিন শিপনের নাম্বার ক্লোন করে প্রার্থীদের কাছে টাকা চাওয়ার অভিযোগ উঠেছে।

নাম্বার ক্লোন করে মহানগরীর বেশ কয়েকজন প্রার্থীর কাছে গত কয়েকদিন টাকা চাওয়ার। এয়ারপোর্ট থানায় অফিসার ইনচার্জ (ওসি) মো. মঈন উদ্দিন শিপন ফেসবুক আইডিতে এক পোস্টের মাধ্যমে এই তথ্য জানান।

 

পোস্টটি লেখা হয়, এয়ারপোর্ট থানার অফিসার ইনচার্জ এর সরকারি মোবাইল অজ্ঞাতনামা কে বা কাহারা সফটওয়্যারের মাধ্যমে ক্লোন করে অফিসার ইনচার্জ এর নাম ব্যবহার করে সিসিক নির্বাচনের বিভিন্ন পদপ্রার্থীদের নিকট টাকা দাবি করছে। দয়া করে অফিসার ইনচার্জ এর সরকারী মোবাইল নাম্বার হতে কল গেলে বিশ্বাস করে প্রতারিত হবেন না। কোন ধরনের কল পেলে অফিসার ইনচার্জ এর সাথে সরাসরি কথা বলার জন্য অনুরোধ করা হল। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

 

এ বিয়য়ে জানতে চাইলে এয়ারপোর্ট থানায় অফিসার ইনচার্জ (ওসি) মো. মঈন উদ্দিন শিপন জানান, একটি চক্র সফটওয়্যারের মাধ্যমে নাম্বার ক্লোন করে প্রার্থীদের কাছে টাকা চাওয়া হচ্ছে। গতকাল এক প্রার্থী আমাকে ফোন দিয়ে জানান, আমার নাম্বার থেকে কল করে টাকা চাওয়া হয়েছে। আজ একজন জেলা ম্যাজিস্ট্রেট আমাকে ফোন দিয়ে জানান, আমার সরকারি নাম্বার ক্লোন করে প্রার্থীদের কাছে টাকা চাওয়া হচ্ছে। তার সবাইকে সচেতন করতে ফেসবুক পোস্ট করেছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে। যদি কেউ এমন কোন কল পেয়ে থাকেন তাহলে সরাসরি অফিসার ইনচার্জ এর সাথে কথা বলার অনুরোধ করেন তিনি।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.