সংবাদ শিরোনাম
দোয়ারাবাজার সীমান্তে কিশোর গ্যাংয়ের উৎপাত!খাসিয়াদের গুলিতে আহত ১  » «   এইচএসসি সিলেট শিক্ষা বোর্ডে পাসের হার ৭১.৬২%  » «   দোয়ারাবাজারে অটোরিকশাচাপায় শিশু শ্রেণির ছাত্রী নিহত  » «   দোয়ারাবাজারে বিভিন্ন ভোট কেন্দ্র পরিদর্শন করলেন অফিসার ইনচার্জ   » «   কুশিয়ারা নদী থেকে লুপাট হচ্ছে কোটি কোটি টাকার বালু! নদীর বাঁধ হুমকির সম্মুখীন  » «   জৈন্তাপুরে জমিসংক্রান্ত বিরোধে একজন নিহত  » «   সিলেটে আন্তঃনগর উপবন এক্সপেসে আগুন  » «   নগরীর টিভি গেইটে নিজ দলরে ক্যাডাররা কুপিয়ে খুন করেছে এক ছাত্রলীগের কর্মীকে  » «   জৈন্তাপুর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন  » «   সর্বাত্মক হরতাল সফল করতে সিলেট জেলা ও মহানগর বিএনপির আহবান  » «   জৈন্তাপুরে পুলিশের অভিযানে ৬টি ভারতীয় মহিষ আটক  » «   সিলেট গ্যাস ফিল্ডস লি:’র বিভিন্ন উন্নয়ন প্রকল্প উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা  » «   দোয়ারাবাজারে বালুবাহী বলগেটের ধাক্কা নৌকার মাঝি নিহত, আটক ২  » «   কানাডার ভিসার জন্য মন্ত্রণালয় ফেইক ডকুমেন্টস দিয়ে ভিসা নিতে বলেনি-মন্ত্রী ইমরান আহমদ  » «   নগরীর লালবাজার বনগাঁও হোটেলের বাথরুম থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার  » «  

সুনামগঞ্জের দোয়ারাবাজারে পানিতে ডুবে শিশুর মৃত্যু

দোয়ারাবাজার(সুনামগঞ্জ) প্রতিনিধি::সুনামগঞ্জের দোয়ারাবাজারে পানিতে ডুবে মাহদি  হোসেন(৫) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার বিকাল ৫টার দিকে উপজেলার বাংলাবাজার  ইউনিয়নের পালকাপন গ্রামের নিজদের পুকুর থেকে  তার মৃতদেহ  উদ্ধার করা হয়। নিহত মাহদি হোসেন  উপজেলার বাংলাবাজার ইউনিয়নের পালকাপন গ্রামের মুজাহিদ মিয়ার ছেলে।
পুলিশ,পরিবার ও স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, শুক্রবার বিকাল অনুমান ৫টার দিকে নিজ বসতবাড়ীতে  খেলাধুলা করতে করতে পরিবারের সবার অগোচরে পুকুরে পড়ে যায়। নিহত মাহদি হোসেনের  আপন চাচা মোঃ হাসান মিয়া তার ভাতিজা মাহদি কে পুকুরের পানিতে ভাসছে দেখে পানি থেকে তুলে এবং  চিৎকার শুরু করে, অতঃপর মৃত মাহদি  হোসেনকে বাংলাবাজার পল্লী  চিকিৎসক শাহজাহান মিয়ার নিকট নিয়ে গেলে  পরীক্ষা-নিরীক্ষা শেষে শিশুটিকে মৃত ঘোষণা করে। অতঃপর শিশুর আপনজন বাংলাবাজার হইতে মৃত শিশু টিকে তার নিজ বাড়িতে নিয়ে আসে।
পানিতে ডুবে শিশুমৃত্যুর বিষয়টি নিশ্চিত করে দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি)দেবদুলাল ধর  বলেন,অভিযোগ না থাকায় পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই শিশুটির মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.