সংবাদ শিরোনাম
দোয়ারাবাজার সীমান্তে কিশোর গ্যাংয়ের উৎপাত!খাসিয়াদের গুলিতে আহত ১  » «   এইচএসসি সিলেট শিক্ষা বোর্ডে পাসের হার ৭১.৬২%  » «   দোয়ারাবাজারে অটোরিকশাচাপায় শিশু শ্রেণির ছাত্রী নিহত  » «   দোয়ারাবাজারে বিভিন্ন ভোট কেন্দ্র পরিদর্শন করলেন অফিসার ইনচার্জ   » «   কুশিয়ারা নদী থেকে লুপাট হচ্ছে কোটি কোটি টাকার বালু! নদীর বাঁধ হুমকির সম্মুখীন  » «   জৈন্তাপুরে জমিসংক্রান্ত বিরোধে একজন নিহত  » «   সিলেটে আন্তঃনগর উপবন এক্সপেসে আগুন  » «   নগরীর টিভি গেইটে নিজ দলরে ক্যাডাররা কুপিয়ে খুন করেছে এক ছাত্রলীগের কর্মীকে  » «   জৈন্তাপুর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন  » «   সর্বাত্মক হরতাল সফল করতে সিলেট জেলা ও মহানগর বিএনপির আহবান  » «   জৈন্তাপুরে পুলিশের অভিযানে ৬টি ভারতীয় মহিষ আটক  » «   সিলেট গ্যাস ফিল্ডস লি:’র বিভিন্ন উন্নয়ন প্রকল্প উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা  » «   দোয়ারাবাজারে বালুবাহী বলগেটের ধাক্কা নৌকার মাঝি নিহত, আটক ২  » «   কানাডার ভিসার জন্য মন্ত্রণালয় ফেইক ডকুমেন্টস দিয়ে ভিসা নিতে বলেনি-মন্ত্রী ইমরান আহমদ  » «   নগরীর লালবাজার বনগাঁও হোটেলের বাথরুম থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার  » «  

বিটিসিএল শ্রমিক কর্মচারী ফেডারেল ইউনিয়ন (সিবিএ) সিলেট’র আলোচনা ও দোয়া মাহফিল

সিলেটপোস্ট ডেস্ক::সর্বকালের সর্বশ্রেষ্ট বাঙ্গালী, স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাৎ বার্বিষী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৮ আগস্ট) বিকেল ৪টায় তালতলাস্থ বিটিসিএল এর হলরুমে বিটিসিএল শ্রমিক কর্মচারী ফেডারেল ইউনিয়ন (সিবিএ) সিলেটের উদ্যোগে এই আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বিটিসিএল শ্রমিক কর্মচারী ফেডারেল ইউনিয়ন (সিবিএ)-এর ভারপ্রাপ্ত সভাপতি ও হবিগঞ্জ জেলা শ্রমিক লীগের সাবেক সহ সভাপতি মো. ইলিয়াছ মিয়ার সভাপতিত্বে এবং ইউনিয়নের সাধারণ সম্পাদক কবির উদ্দিন আহমেদ শাহীন ও সহ সভাপতি মনির উদ্দিন এর যৌথ পরিচালনায় অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা শ্রমিক লীগের সভাপতি প্রকৌশলী মো. এজাজুল হক। প্রধান বক্তার বক্তব্য রাখেন বিটিসিএল সিলেট অঞ্চলের উপ মহা-ব্যবস্থপক প্রকৌশলী মিহির রায়।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শামীম রশিদ চৌধুরী, সিনিয়র সহ সভাপতি মো. আব্দুল জলিল, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর খান, অর্থ সম্পাদক সুশান্ত দেব, সহ সম্পাদক ও সিবিএ বিটিসিএল সিলেট এর সাবেক সাধারণ সম্পাদক সাজা মিয়া, সিবিএ বিটিসিএল সিলেট এর সাবেক সভাপতি সুদর্শন ভট্টাচার্য্য।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সহ সম্পাদক ও বিটিসিএল সিবিএ সিলেট এর সাবেক সাধারণ সম্পাদক, হবিগঞ্জ জেলা শ্রমিক লীগের সাবেক সহ সভাপতি ও সিবিএ হবিগঞ্জ ও সিলেটের সভাপতি ইলিয়াছ মিয়া, মৌলভীবাজার জেলা শ্রমিক লীগের যুগ্ম সম্পদক, মৌলভীবাজার বিটিসিএল সিবিএ এর সভাপতি মৌলভীবাজার ও সিলেট অঞ্চল সিবিএ সাধারণ সম্পাদক কবির উদ্দিন আহমেদ, মৌলভীবাজার বিটিসিএল সিবিএ সাধারণ সম্পাদক রামজি সিং, সিবিএ সভাপতি ও সাবেক সাধারণ সম্পাদক বাবুল মিয়া, সিলেট মহানগর ২৪ নং ওয়ার্ড শ্রমিক লিগের সাধারণ সম্পাদক ও সিবিএ এর সহ সভাপতি সিলেট কুনু মিয়া, সিবিএ এর সহ সভাপতি মনির উদ্দিন, রুকন উদ্দিন ভূঞ সবুজ, মুহিবুর রহমান চৌধুরী রাকিব,  মহাদেব দাস, প্রেমানন্দ, সুজিত কুমার দাস, বুরহান উদ্দিন আহমদ, অমরেন্দ্র কুমার দাস প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ও শেষে দোয়া পরিচালনা করেন বিটিসিএল মসজিদের ইমাম নজমুল ইসলাম।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.