সংবাদ শিরোনাম
কোটা আন্দোলন ঘিরে সংঘর্ষে গুলিবিদ্ধ আরও ২ শিক্ষার্থীর মৃত্যু  » «   সিলেটে আজ সন্ধ্যা ৬টা থেকে পরদিন ভোর ৬টা পর্যন্ত কারফিউ  » «   আগামী ২৮ জুলাই পর্যন্ত আপাতত ফেসবুকসহ সব ধরনের সামাজিক যোগাযোগ মাধ্যমও বন্ধ থাকবে-প্রতিমন্ত্রী পলক  » «   আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে সিয়াম নামে এক তরুণ নিহত  » «   কোটা বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের পক্ষে বিক্ষোভের ঘোষণা হেফাজতে ইসলামের  » «   আগামীকাল সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’কর্মসূচি ঘোষণা  » «   দোয়ারাবাজারে প্রকাশ্যে চলছে টিলা কাটার মহোৎসব! নিরব প্রশাসন  » «   মাদকের ভয়ালগ্রাস থেকে আমাদের সন্তানদের বাচাতে হবে- বিভাগীয় কমিশনার আহমদ ছিদ্দীকী  » «   আরিফ হত্যা মামলায় ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর নিপু কারাগারে  » «   ধর্মপাশার মুগরাইন হাওরে গোসল করতে নেমে ডুবে শাশুড়ি ও তার অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্য  » «   তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «  

বাংলাদেশ প্রবাসী কল্যাণ পরিষদ’’র আহ্বায়ক কমিটি গঠন

সিলেটপোস্ট ডেস্ক::‘‘বাংলাদেশ প্রবাসী কল্যাণ পরিষদ’’ (বিপিকেপি) এর আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। ৫ সেপ্টেম্বর ২০২৩ মঙ্গলবার আহ্বায়ক কমিটি গঠন উপলক্ষে নগরীর একটি অভিজাত রেস্টুরেন্টে এক সভা অনুষ্ঠিত হয়েছে।

ইদ্রিস আলীর সভাপতিত্বে ও আমীন তাহমীদের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ইংল্যান্ডের বিশিষ্ট কমিউনিটি নেতা ও বাংলাদেশ প্রবাসী কল্যাণ পরিষদ ইউ কে এর ভাইস প্রেসিডেন্ট মঈনুদ্দিন আনসার।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে প্রবাসীদের বিভিন্ন সমস্যা তুলে ধরেন। তিনি বলেন, প্রবাসীরা বিমানবন্দর থেকেই হয়রানির শিকার হন। পরবর্তীতে নিজ বাসা বাড়িতে বসবাস করতে গিয়ে বিভিন্ন সমস্যার সম্মুখীন হন। অতি সম্প্রতি, বাংলাদেশের ভূমি জরীপ হয়েছে তাতে তাঁরা নিজ জায়গা জমি হারানোর ঝুঁকিতে রয়েছেন। প্রধান অতিথি আরো বলেন, প্রবাসীদের এসব সমস্যা সমাধানের জন্য বাংলাদেশ প্রবাসী কল্যান পরিষদ ইউ কে কাজ করে যাচ্ছে। সংস্থার ইউ কে কমিটি মনে করে বাংলাদেশেও সংস্থার একটি কমিটি থাকা অতীব জরুরী। উপস্থিত সকলেই এতে একমত পোষণ করেন। সভায় একটি আহ্বায়ক কমিটি গঠনের সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

মাওলানা আব্দুল মালিক চৌধুরীর কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠিত সভায় সর্বসম্মতিক্রমে আতাউর রহমান পীরকে আহ্বায়ক ও আমীন তাহমীদকে সদস্য সচিব করে ১১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, মো: আখতার ফারুক লিটন, মাওলানা আব্দুল মালিক চৌধুরী, মোস্তফা আহমদ আজাদ, মো: বেলাল উদ্দিন, কয়েছ আহমদ সাগর। মাওলানা আব্দুল মালিক চৌধুরীর দোয়ার মাধ্যমে সভার সমাপ্তি হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.