সংবাদ শিরোনাম
সিলেটে উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী যারা  » «   শিক্ষার্থীরা উচ্চ শিক্ষা অর্জন করতে পারলে তাদের ভবিষ্যৎ উজ্জল হবে-প্রফেসর ড. মিজানুর রহমান  » «   নবীগঞ্জে বাস- সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ১-আহত ৫  » «   নবীগঞ্জে আগুনে পুড়ে ১টি বসত ঘর ছাই! প্রায় ২ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি  » «   সিলেটে হিটস্ট্রোকে শফিকুল ইসলাম নামে এক পথচারি মারা গেছেন  » «   সাংবাদিকের উপর হামলা: চেয়ারম্যান কারাগারে  » «   সিলেটে এবারের এসএসসি ও সমমানের পরীক্ষায় পাসের হার ৮৩ দশমিক ৮৮ শতাংশ  » «   সুনামগঞ্জের ডলুরায় ব্যবসায়ীর উপর হামলার ঘটনায় গুরুতর আহত হয়েছেন তিন জন  » «   তিন দিনের সফরে সিলেট আসছেন প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «   সিসিকের হোল্ডিং ট্যাক্স সাধারণ মানুষের উপর ‘মরার উপর খাড়ার ঘা’-সিলেট জেলা বিএনপির   » «   প্রেমের টানে চলে আসা দুই সন্তানের জননী খাসিয়া নারীকে ভারতে ফেরত  » «   সিলেটে বিএনপির আরো ১৫ নেতা-নেত্রী বহিস্কার  » «   হুট করেই ছুটি বাতিল করায় পক্ষে বিপক্ষে শনিবারের ক্লাস নিয়ে মিশ্র প্রতিক্রিয়া।  » «   মহান মে দিবসে সিলেট সদর উপজেলা বিল্ডিং নির্মাণ শ্রমিক ইউনিয়নের র‌্যালি  » «   উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জে রলাশ উদ্ধারের ঘটনায় হত্যা মামলা দায়ের  » «  

দোয়ারাবাজারে মোটরসাইকেল ধাক্কায় এক বিজিবি সদস্য নিহত

সুনামগঞ্জ প্রতিনিধি :সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলায় মোটরসাইকেলের ধাক্কায় এক বিজিবি সদস্য নিহত হয়েছপন। নিহতের নাম মো নয়ন মিয়া (৬৫)’। তিনি উপজেলার সুরমা ইউনিয়নের মামুনপুর গ্রামের মৃত নুরুল আমিনের ছেলে।

রোববার সন্ধ্যায় উপজেলার দোয়ারাবাজার-বোগলাবাজার সড়কের মোল্লাপাড়া পয়েন্টে এ র্দূঘটনাটি ঘটে। নিহত ব্যক্তি একজন বিজিবির অবসরপ্রাপ্ত সদস্য।

স্হানীয় ও পুলিশ সূএে জানা যায়, ঘটনার সময় তিনি বোগলাবাজার থেকে নিজ বাড়িতে ফেরার পথে পেছন থেকে আসা এই মোটর সাইকেলটি এই বিজিবির সদস্যকে ধাক্কায় দিলে তিনি গুরুতর আহত হন।
এসময় স্থানীয়রা উদ্ধার করে দোয়ারাবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলপ কর্তব্যরত চিকিৎসক তাঁকে গুরুতর আহত অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সিলেট নিয়ে যাওয়ার পথে উপজেলা সদরের নৈনগাঁও গ্রামে পৌঁছার পর তার মৃত্যু হয়। এসময় ঘটনাস্থল থেকে স্থানীয়রা মোটরসাইকেল চালক ফজলুল করিম (২৩) কে আটক করে পুলিশে সোপর্দ করেন। মোটরসাইকেল চালক ফজলুল করিম উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের ভাঙাপাড়া গ্রামের আব্দুস শহিদের পুত্র।
এ ব্যাপারে দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল হাসান ঘটনার সত্যতা নিচ্শিত করে জানান, নিহত নয়ন মিয়া একজন অবসরপ্রাপ্ত বিজিবি সদস্য। রোববার বিকেলে তিনি বাড়ি ফেরার পথে মোটরসাইকেল ধাক্কায় প্রাণ হারিয়েছেন। এ ঘটনায় জনতা একজনকে পুলিশে সোপর্দ করেছেন। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.