সংবাদ শিরোনাম
কোটা আন্দোলন ঘিরে সংঘর্ষে গুলিবিদ্ধ আরও ২ শিক্ষার্থীর মৃত্যু  » «   সিলেটে আজ সন্ধ্যা ৬টা থেকে পরদিন ভোর ৬টা পর্যন্ত কারফিউ  » «   আগামী ২৮ জুলাই পর্যন্ত আপাতত ফেসবুকসহ সব ধরনের সামাজিক যোগাযোগ মাধ্যমও বন্ধ থাকবে-প্রতিমন্ত্রী পলক  » «   আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে সিয়াম নামে এক তরুণ নিহত  » «   কোটা বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের পক্ষে বিক্ষোভের ঘোষণা হেফাজতে ইসলামের  » «   আগামীকাল সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’কর্মসূচি ঘোষণা  » «   দোয়ারাবাজারে প্রকাশ্যে চলছে টিলা কাটার মহোৎসব! নিরব প্রশাসন  » «   মাদকের ভয়ালগ্রাস থেকে আমাদের সন্তানদের বাচাতে হবে- বিভাগীয় কমিশনার আহমদ ছিদ্দীকী  » «   আরিফ হত্যা মামলায় ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর নিপু কারাগারে  » «   ধর্মপাশার মুগরাইন হাওরে গোসল করতে নেমে ডুবে শাশুড়ি ও তার অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্য  » «   তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «  

দোয়ারাবাজারে মোটরসাইকেল ধাক্কায় এক বিজিবি সদস্য নিহত

সুনামগঞ্জ প্রতিনিধি :সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলায় মোটরসাইকেলের ধাক্কায় এক বিজিবি সদস্য নিহত হয়েছপন। নিহতের নাম মো নয়ন মিয়া (৬৫)’। তিনি উপজেলার সুরমা ইউনিয়নের মামুনপুর গ্রামের মৃত নুরুল আমিনের ছেলে।

রোববার সন্ধ্যায় উপজেলার দোয়ারাবাজার-বোগলাবাজার সড়কের মোল্লাপাড়া পয়েন্টে এ র্দূঘটনাটি ঘটে। নিহত ব্যক্তি একজন বিজিবির অবসরপ্রাপ্ত সদস্য।

স্হানীয় ও পুলিশ সূএে জানা যায়, ঘটনার সময় তিনি বোগলাবাজার থেকে নিজ বাড়িতে ফেরার পথে পেছন থেকে আসা এই মোটর সাইকেলটি এই বিজিবির সদস্যকে ধাক্কায় দিলে তিনি গুরুতর আহত হন।
এসময় স্থানীয়রা উদ্ধার করে দোয়ারাবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলপ কর্তব্যরত চিকিৎসক তাঁকে গুরুতর আহত অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সিলেট নিয়ে যাওয়ার পথে উপজেলা সদরের নৈনগাঁও গ্রামে পৌঁছার পর তার মৃত্যু হয়। এসময় ঘটনাস্থল থেকে স্থানীয়রা মোটরসাইকেল চালক ফজলুল করিম (২৩) কে আটক করে পুলিশে সোপর্দ করেন। মোটরসাইকেল চালক ফজলুল করিম উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের ভাঙাপাড়া গ্রামের আব্দুস শহিদের পুত্র।
এ ব্যাপারে দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল হাসান ঘটনার সত্যতা নিচ্শিত করে জানান, নিহত নয়ন মিয়া একজন অবসরপ্রাপ্ত বিজিবি সদস্য। রোববার বিকেলে তিনি বাড়ি ফেরার পথে মোটরসাইকেল ধাক্কায় প্রাণ হারিয়েছেন। এ ঘটনায় জনতা একজনকে পুলিশে সোপর্দ করেছেন। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.