সংবাদ শিরোনাম
তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «   গুজব আতঙ্কে গোলাপগঞ্জে ছেলে ধরা সন্দেহে বুদ্ধিপ্রতিবন্ধী যুবককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ  » «   সুনামগঞ্জে শ্রী শ্রী জগন্নাথ দেবের রথযাত্রা উৎসব উপলক্ষে শোভাযাত্রা অনুষ্ঠিত  » «   কৃষকরা এ দেশের প্রাণ: প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «   নবীগঞ্জের এক শিশু লেখা পড়া করে শিক্ষিত হতে চায়- টাকার অভাবে স্কুল ফাঁকি দিয়ে শাক- সবজি বিক্রয় করছে!  » «   এমএ হকের ৪র্থ মৃত্যুবাষির্কীতে মহানগর বিএনপির দোয়া মাহফিল  » «   ফ্যাসিস্ট সরকারকে বিদায় করা না হলে দেশ চরম অস্থিত্ব সংকটে পড়বে : কাইয়ুম চৌধুরী  » «   যৌতুক মামলায় নবীগঞ্জের বঙ্গবন্ধু একাডেমির শিক্ষক আবুল হাসান জেল হাজতে  » «   বেগম জিয়ার সুস্থতা কামনায় নগর বিএনপি দোয়া মাহফিল অব্যাহত  » «   ওসমানীনগরে শশুর বাড়িতে প্রান গেল জামাতার  » «   দক্ষিণ সুরমায় বিআরটিএ এর অভিযান, ৫ চালককে জরিমানা  » «  

বিএনপি দুর্নীতি ছাড়া বাংলার জনগণের জন্য কিছুই করতে পারেনি: এড. রনজিত

সিলেটপোস্ট ডেস্ক::সিলেট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সুনামগঞ্জ-০১ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এডভোকেট রনজিত সরকার বলেছেন, বিএনপি নির্বাচন বানচাল করে বিদেশি ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় আসতে চায়। বিএনপি দুর্নীতি ছাড়া বাংলাদেশের জনগণের জন্য কিছুই করতে পারেনি। তাই বিএনপি যত ষড়যন্ত্রই করুক না কেন জনগণ তাদের সব ষড়যন্ত্র প্রতিহত করার জন্য প্রস্তুত আছে।

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) বিকেলে জামালগঞ্জ উপজেলার সাচনা বাজারে আওয়ামী মৎসজীবি লীগের উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন উন্নয়ন ও অগ্রগতিকে স্বাগত জানিয়ে শোভাযাত্রা ও গণমিছিল শেষে সংক্ষিপ্ত এক পথসভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে করে আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন অনেক এগিয়ে গেছে। করোনাসহ সব প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলা করে জনগণের জন্য কাজ করে যাচ্ছেন। উন্নয়নের এই ধারাকে অব্যাহত রাখতে শেখ হাসিনার সরকারকে আবারও ক্ষমতায় আনতে হবে। তাই নমিনেশন যাকেই দেয়া হোক, তার জন্যই কাজ করতে হবে। ভোট দিতে হবে। আমরা কোনো প্রার্থীর জন্য নয়, বঙ্গবন্ধু ও শেখ হাসিনার জন্য কাজ করবো। নৌকা জেতাতে নৌকার মাঝি ঠিক রাখতে হবে।

জামালগঞ্জ উপজেলা আওয়ামী মৎসজীবি লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক  আব্দুল আজিজ সভাপতিত্বে ও সদস্য সচিব নুরুল হক পরিচালনায় বক্তব্য রাখেন ও উপস্থিতি ছিলেন- মধ্যনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পরিতোষ সরকার, জামালগঞ্জ উপজেলার সাচনা ইউপি আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মো. বাবুল মিয়া, ধর্মপাশা আওয়ামীলীগের সহ-সভাপতি এডভোকেট আব্দুল হাই তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক শামীম আহমেদ মুরাদ, ধর্মপাশা উপজেলা সদর ইউপি চেয়ারম্যান ও প্রচার ও গবেষণা বিষয়ক সম্পাদক জুবায়ের পাশা হিমু,  মধ্যনগর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও চামারধানী ইউপি চেয়ারম্যান আলমগীর খছরু, দক্ষিণ  বংশীকুন্টা ইউপি চেয়ারম্যান রাসেল আহমেদ, বেহেলী ইউপি চেয়ারম্যান সুব্রত সামন্ত সরকার, তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এখলাছুর রহমান তারা, সদস্য আজিজুল হক, ধর্মপাশা সদর ইউপি আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলী আকবর, ফেনারবাগ ইউপি ৯নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা লনী তালুকদার, মধ্যনগর উপজেলা আওয়ামী যুবলীগের সিনিয়র সহ-সভাপতি হুমায়ুন কবির, ধর্মপাশা উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক এডভোকেট ওয়াসীম, জামালগঞ্জ উপজেলা মৎস্যজীবী লীগের সাবেক সভাপতি জাবেদ জাহাঙ্গীর, সহ সভাপতি জিল্লুর রহমান, বুরহান উদ্দিন, আকিক মিয়া, জামালগঞ্জ উপজেলা আওয়ামী সেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি মোস্তফা কামাল, জামাল, যুগ্ম সাধারণ সম্পাদক শাহাবুদ্দিন চৌধুরী, হেলাল আহমেদ জয়, সিলেট মহানগর আওয়ামী সেচ্ছাসেবকলীগের সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এডভোকেট রুখন মিয়া, জামালগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগ নেতা মনি শংকর দাস, তাহিরপুর উপজেলা আওয়ামী সেচ্ছাসেবলীগের সাধারণ সম্পাদক ইমরান হোসেন বিপক, বেহেলী ইউপি সেচ্ছাসেবকলীগের সহ সভাপতি এমরুল কয়েস, সাধারণ সম্পাদক হীরামন মানিক, উত্তর ইউপি আওয়ামিলীগের সাংগঠনিক সম্পাদক আফাজ উদ্দিন, ধর্মপাশা উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক আল আমিন খান, সিলেট জেলা ছাত্রলীগ নেতা নাজির হোসেন, জামালগঞ্জ উপজেলা ছাত্রলীগ নেতা লিমন,খাদিমুল, জুবায়ের প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.