সংবাদ শিরোনাম
নবীগঞ্জের রুস্তমপুর টোলপ্লাজা এলাকায় থেকে ৩ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী পুলিশের হাতে গ্রেফতার  » «   ছাতকে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে কন্ঠশিল্পী পাগল হাসান নিহত  » «   সুনামগঞ্জের জামালগঞ্জে মায়ের সম্পত্তি নিয়ে ছোটভাইয়ের হাতে বড়ভাই নিহত,আটক-২  » «   দিরাইয়ে বজ্রপাতে দুইজন কৃষকের মৃত্যু  » «   পরিবেশ অধিদপ্তরের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সতর্ক থাকার আহবান  » «   সিলেট জেলা ট্রাক-পিকআপ-কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা  » «   ঈদের শুভেচ্ছা জানালেন মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র সভাপতি শেখ লুৎফুর  » «   পুলিশ-ম্যাজিস্ট্রেসীর মধ্যে পারস্পরিক সম্পর্ক ও সমন্বয় অত্যন্ত গুরুত্বপূর্ণ-সিনিয়র জেলা ও দায়রা জজ  » «   মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  » «   সুনামগঞ্জে কালবৈশাখীর ঝড়ে ৭শতাধিক কাচা ঘরবাড়ি,২ শতাধিক দোকান লন্ডভন্ড  » «   হবিগঞ্জে চাল্যকর ছোবহান হত্যা মামলার ৫ জন আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯  » «   নবীগঞ্জে ৬ বছরে শিশুকে চকলেটের প্রলোভন দেখিয়ে ধর্ষণ! ধর্ষনকারী আনহারকে আটক   » «   ফ্যাসিস্ট ডামি সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে :কাইয়ুম চৌধুরী  » «   বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট জেলার উদ্যোগে ইফতার বিতরণ ও দোয়া মাহফিল  » «   সিলেটে পারিবারিক কলহের জেরে ছেলের হাতে বাবা খুন  » «  

জৈন্তাপুরে ভারতীয় ৮ লক্ষ টাকা মূল্যের ঔষধ জব্ধ সহ ২ জন গ্রেফতার

মীর শোয়েব আহমদ::জৈন্তাপুর মডেল থানা পুলিশের বিশেষ অভিযানে অবৈধ পথে আসা ভারতীয় ৮ লক্ষ টাকা মুল্যের ঔষধ সামগ্রি জব্ধ ও এই চোরাচালান ব্যবসার ঘটনার সাথে জড়িত ২ জন-কে গ্রেফতার করা হয়েছে।

গত ১৮ সেপ্টেম্বর সোমবার সকাল সাড়ে ৮ টার দিকে গোপন সংবাদ পেয়ে পুলিশ উপজেলা সদরের চাঙ্গগীল ব্রিজ সংলগ্ন সিলেট তামাবিল সড়কে এই অভিযান পরিচালনা করেন।
জৈন্তাপুর মডেল থানার অফিসার (ইনচার্জ) মো: তাজুল ইসলাম (পিপিএম)’র দিক নিদের্শনায় জৈন্তাপুর মডেল থানার সাব-ইন্সপেক্টর শাহীদ মিয়া সহ সঙ্গীয় ফোর্স অভিযানে নেতৃত্ব দেন।

অভিযানে চাঙ্গগীল এলাকায় ব্যাটারী চালিত টমটম গাড়ি তল্লাসী করে ভারতীয় বিভিন্ন ব্যান্ডের মুল্যবান ঔষধ সামগ্রি জব্ধ করা হয়।

এসময় কিশোরগঞ্জ জেলার বাজিতপুর থানার চন্দ গ্রামের বাসিন্দা জমরোদ মিয়ার পুত্র ফয়জুল করিম মিন্টু (৪২) এবং জৈন্তাপুর আসামপাড়া আদের্শ গ্রামের সবুজ মিয়ার পুত্র সোহেল আহমদ (২৩) নামে ২ জন আসামী-কে গ্রেফতার করা হয়।

এ ব্যাপারে জৈন্তাপুর মডেল থানার অফিসার (ইনচার্জ) মো: তাজুল ইসলাম (পিপিএম) বলেন,গোপন সংবাদ পেয়ে পুলিশ এই অভিযান পরিচালনা করে। অভিযানে বেশকিছু ভারতীয় অবৈধ ঔষধ সহ ২জন কে আটক করা হয়েছে।

তিনি জানান, জৈন্তাপুর সীমান্তবর্তী এলাকায় চোরাচালান সহ ভারতীয় অবৈধ পন্য ব্যবসা বন্ধে আইন-শৃঙ্খলা বাহিনী অপরাধ নিয়ন্ত্রনে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। অবৈধ ভাবে ভারতীয় ব্যবসার সাথে জড়িত চোরাকারবারীদের চিহ্নিত করার চেষ্টা করা হচ্ছে। তিনি চোরাচালান ব্যবসার সাথে জড়িত ব্যক্তিদের বিষয়ে তথ্য দিয়ে পুলিশ-কে সহযোগিতা করার আহবান জানান।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.