সংবাদ শিরোনাম
কোটা আন্দোলন ঘিরে সংঘর্ষে গুলিবিদ্ধ আরও ২ শিক্ষার্থীর মৃত্যু  » «   সিলেটে আজ সন্ধ্যা ৬টা থেকে পরদিন ভোর ৬টা পর্যন্ত কারফিউ  » «   আগামী ২৮ জুলাই পর্যন্ত আপাতত ফেসবুকসহ সব ধরনের সামাজিক যোগাযোগ মাধ্যমও বন্ধ থাকবে-প্রতিমন্ত্রী পলক  » «   আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে সিয়াম নামে এক তরুণ নিহত  » «   কোটা বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের পক্ষে বিক্ষোভের ঘোষণা হেফাজতে ইসলামের  » «   আগামীকাল সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’কর্মসূচি ঘোষণা  » «   দোয়ারাবাজারে প্রকাশ্যে চলছে টিলা কাটার মহোৎসব! নিরব প্রশাসন  » «   মাদকের ভয়ালগ্রাস থেকে আমাদের সন্তানদের বাচাতে হবে- বিভাগীয় কমিশনার আহমদ ছিদ্দীকী  » «   আরিফ হত্যা মামলায় ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর নিপু কারাগারে  » «   ধর্মপাশার মুগরাইন হাওরে গোসল করতে নেমে ডুবে শাশুড়ি ও তার অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্য  » «   তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «  

পূবালী ব্যাংক শাহী ঈদগাহ শাখায় এটিএম-সিআরএম-বুথের উদ্বোধন

সিলেটপোস্ট ডেস্ক::পূবালী ব্যাংক লিমিটেড ঢাকা প্রধান কার্যালয়ের উপমহাব্যবস্থাপক, পরিপালন বিভাগের বিভাগীয় প্রধান এ. জলিল বলেছেন, পূবালী ব্যাংক লিমিটেড গ্রাহকদের সেবার লক্ষ্য নিয়ে কাজ করে যাচ্ছে। এই ব্যাংকের মাধ্যমে গ্রাহকরা সকল ধরণের সুযোগ সুবিধা পাচ্ছেন। গ্রাহকদের ভালো মানের উন্নত সেবা দেয়ার জন্য সিলেটে এই প্রথম নগরীর শাহীঈদগাহ শাখায় এটিএম-সিআরএম বুথের চালু করা হয়েছে। এই সিআরএম এর মাধ্যমে ব্যাংকে না গিয়েই ২৪ ঘন্টা তাঁরা টাকা জমা দিতে পারবেন ও উত্তোলন করতে পারবেন। যার ফলে সহজেই তাঁরা এই সিআরএম এর মাধ্যমে সেবা পাবেন। তিনি আরো বলেন, ব্যাংকের পরিচালকগণ সব সময় গ্রাহকদের কথা চিন্তা করেন। সহজভাবে যাতে গ্রাহকরা টাকা উত্তোলন ও জমা দিতে পারেন তার কারণেই এই সিআরএম বুথের চালু করা হয়েছে।

তিনি (২১ সেপ্টেম্বর) দুপুরে সিলেটে এই প্রথম নগরীর পূবালী ব্যাংক শাহী ঈদগাহ শাখায় এটিএম-সিআরএম-বুথের শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পূবালী ব্যাংক লিমিটেড সিলেটের উপমহাব্যবস্থাপক ও উত্তর আঞ্চলিক কার্যালয়ের প্রধান চৌধুরী মোহাম্মদ শফিউল হাসান। অন্যান্যের মধ্যে উপস্থিত শাহী ঈদগাহ শাখার ব্যবস্থাপক কাজী মোছা: মাহবুবা বেগম প্রমূখ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.