সংবাদ শিরোনাম
নবীগঞ্জে বাস- সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ১-আহত ৫  » «   নবীগঞ্জে আগুনে পুড়ে ১টি বসত ঘর ছাই! প্রায় ২ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি  » «   সিলেটে হিটস্ট্রোকে শফিকুল ইসলাম নামে এক পথচারি মারা গেছেন  » «   সাংবাদিকের উপর হামলা: চেয়ারম্যান কারাগারে  » «   সিলেটে এবারের এসএসসি ও সমমানের পরীক্ষায় পাসের হার ৮৩ দশমিক ৮৮ শতাংশ  » «   সুনামগঞ্জের ডলুরায় ব্যবসায়ীর উপর হামলার ঘটনায় গুরুতর আহত হয়েছেন তিন জন  » «   তিন দিনের সফরে সিলেট আসছেন প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «   সিসিকের হোল্ডিং ট্যাক্স সাধারণ মানুষের উপর ‘মরার উপর খাড়ার ঘা’-সিলেট জেলা বিএনপির   » «   প্রেমের টানে চলে আসা দুই সন্তানের জননী খাসিয়া নারীকে ভারতে ফেরত  » «   সিলেটে বিএনপির আরো ১৫ নেতা-নেত্রী বহিস্কার  » «   হুট করেই ছুটি বাতিল করায় পক্ষে বিপক্ষে শনিবারের ক্লাস নিয়ে মিশ্র প্রতিক্রিয়া।  » «   মহান মে দিবসে সিলেট সদর উপজেলা বিল্ডিং নির্মাণ শ্রমিক ইউনিয়নের র‌্যালি  » «   উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জে রলাশ উদ্ধারের ঘটনায় হত্যা মামলা দায়ের  » «   নগরের হাজারিবাগ এলাকার পেছনের মাঠ থেকে উত্তরপূর্ব পত্রিকার আমিতের মরদেহ উদ্ধার  » «   কাউন্সিলর রফিক ও রাসনা ক্ষমতাসীনদের ছত্রছায়ায় নাটক সাজাচ্ছেন-মেয়র মুহিবুর  » «  

পূবালী ব্যাংক শাহী ঈদগাহ শাখায় এটিএম-সিআরএম-বুথের উদ্বোধন

সিলেটপোস্ট ডেস্ক::পূবালী ব্যাংক লিমিটেড ঢাকা প্রধান কার্যালয়ের উপমহাব্যবস্থাপক, পরিপালন বিভাগের বিভাগীয় প্রধান এ. জলিল বলেছেন, পূবালী ব্যাংক লিমিটেড গ্রাহকদের সেবার লক্ষ্য নিয়ে কাজ করে যাচ্ছে। এই ব্যাংকের মাধ্যমে গ্রাহকরা সকল ধরণের সুযোগ সুবিধা পাচ্ছেন। গ্রাহকদের ভালো মানের উন্নত সেবা দেয়ার জন্য সিলেটে এই প্রথম নগরীর শাহীঈদগাহ শাখায় এটিএম-সিআরএম বুথের চালু করা হয়েছে। এই সিআরএম এর মাধ্যমে ব্যাংকে না গিয়েই ২৪ ঘন্টা তাঁরা টাকা জমা দিতে পারবেন ও উত্তোলন করতে পারবেন। যার ফলে সহজেই তাঁরা এই সিআরএম এর মাধ্যমে সেবা পাবেন। তিনি আরো বলেন, ব্যাংকের পরিচালকগণ সব সময় গ্রাহকদের কথা চিন্তা করেন। সহজভাবে যাতে গ্রাহকরা টাকা উত্তোলন ও জমা দিতে পারেন তার কারণেই এই সিআরএম বুথের চালু করা হয়েছে।

তিনি (২১ সেপ্টেম্বর) দুপুরে সিলেটে এই প্রথম নগরীর পূবালী ব্যাংক শাহী ঈদগাহ শাখায় এটিএম-সিআরএম-বুথের শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পূবালী ব্যাংক লিমিটেড সিলেটের উপমহাব্যবস্থাপক ও উত্তর আঞ্চলিক কার্যালয়ের প্রধান চৌধুরী মোহাম্মদ শফিউল হাসান। অন্যান্যের মধ্যে উপস্থিত শাহী ঈদগাহ শাখার ব্যবস্থাপক কাজী মোছা: মাহবুবা বেগম প্রমূখ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.