সংবাদ শিরোনাম
সুনামগঞ্জের দোয়ারায়বাজারে ভারতীয় চিনিসহ আটক- ৪ জন  » «   প্রাতিষ্ঠানিক শিক্ষার সাথে দেশীয় সংস্কৃতি লালন করতে হবে  -জেলা প্রশাসক  » «   শান্তিগঞ্জের কান্দিগাঁও গ্রামে বাচ্চাদের ঝগড়া নিয়ে প্রতিপক্ষের লোকজনের হামলায় দুই ছাত্রীসহ ৩জন আহত  » «   বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে শিক্ষার গুনগত মান উন্নয়নে কাজ করছেন প্রধানমন্ত্রী : প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «   রমজান উপলক্ষে জুলকার নায়েন ফাউন্ডেশন দোয়ার বই ও খেজুর বিতরণ  » «   ভাষা শহীদদের শ্রদ্ধা জানিয়েছেন মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «   মাদানী ইস্যুকে কেন্দ্র করে সুনামগঞ্জের পুলিশ তদন্তকেন্দ্রে হামলা ভাংচুর, আটক ৫; পুলিশের ২৭ রাউন্ড ফাঁকা গুলি  » «   সুনামগঞ্জে ইয়াকুবিয়া দাখিল মাদ্রাসার পুস্তক পাচারের সময় পিকআ্পভ্যান বোঝাই পুস্তক আটক  » «   ভাষার মর্যাদাপূর্ণ ব্যবহার সমাজে শান্তি-শৃংঙ্খলা বজায় রাখে -ইমরান আহমদ এমপি  » «   সুনামগঞ্জে ইয়াকুবিয়া দাখিল মাদ্রাসার পুস্তক পাচারের সময় পিকআ্পভ্যান বোঝাই পুস্তক আটক  » «   পাথর কোয়ারী সচলের বিষয়ে সরকারের বিশেষ বিবেচনাধীন রয়েছে-প্রতিমন্ত্রী নসরুল হামিদ  » «   জৈন্তাপুরে পৃথক ৩ টি সড়ক দুর্ঘটনায় অন্তত ৭ জন আহত হয়েছেন  » «   জৈন্তাপুরে অবৈধভাবে বালু উত্তোলনের বিরুদ্ধে অভিযান  » «   বালাগঞ্জে অবৈধভাবে বিল সেচ, ধ্বংস হচ্ছে দেশীয় মাছ, কৃষকেরা সংকিত  » «   সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে পোশাক বিতরণ করল মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «  

সিসিক মাংস ব্যবসায়ী সমবায় সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন

সিলেটপোস্ট ডেস্ক::সিলেট সিটি কর্পোরেশন মাংস ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেডের ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। রোববার (২৪ সেপ্টেম্বর) লালবাজারস্থ সমিতির কার্যালয়ে সকাল ১১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত উৎস মূখর পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচনে সভাপতি পদে মো: মাসুক মিয়াকে নির্বাচিত করা হয়। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ছিলেন মো: জসিম উদ্দিন। বিনা প্রতিদ্বন্দ্বিতায় সাধারণ সম্পাদক নির্বাচিত হোন মো: মোবারক আলী।

সহ-সভাপতি পদে নির্বাচিত হোন মো: শাহিন খাঁন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ছিলেন শেখ মো: আব্দুল খালিক,   কোষাধক্ষ্য পদে নির্বাচিত হোন আমিনুল ইসলাম আল আমিন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মো: কবির আহমদ রুবেল, কার্যনির্বাহী সদস্য মো: ফরিদ মিয়া ও মো: সুমন মিয়াকে নির্বাচিত করা হয়, তাদের নিকটতম প্রতিদ্বন্দ্বি ছিলেন মো: মামুন মিয়া ও মো: আলী এরশাদ।

নির্বাচন চলাকালীন এসময় উপস্থিত ছিলেন সিলেট সদর উপজেলা সমবায় কর্মকর্তা মোহাম্মদ মনির হোসেন, সহকারী পরিদর্শক ফয়সল আহমেদ ও তন্ময় আদিত্য। প্রধান নির্বাচন কমিশনার  হিসেবে দায়িত্ব পালন করেন হাজী মোঃ মন্তাজ আলী, সহযোগীতায় ছিলেন সমিতির সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি হাজী মোঃ লালু মিয়া, সমিতির অন্তর্বর্তীকালীন কমিটির সভাপতি হাজী মোঃ আতাউর রহমান আতা, আব্দুল মনাফ, মো: নুরুদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রুপ, মাস্টার পরিমল পুরকায়স্থ ও সয়ফুল আহমদসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.