সংবাদ শিরোনাম
সুনামগঞ্জের দোয়ারায়বাজারে ভারতীয় চিনিসহ আটক- ৪ জন  » «   প্রাতিষ্ঠানিক শিক্ষার সাথে দেশীয় সংস্কৃতি লালন করতে হবে  -জেলা প্রশাসক  » «   শান্তিগঞ্জের কান্দিগাঁও গ্রামে বাচ্চাদের ঝগড়া নিয়ে প্রতিপক্ষের লোকজনের হামলায় দুই ছাত্রীসহ ৩জন আহত  » «   বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে শিক্ষার গুনগত মান উন্নয়নে কাজ করছেন প্রধানমন্ত্রী : প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «   রমজান উপলক্ষে জুলকার নায়েন ফাউন্ডেশন দোয়ার বই ও খেজুর বিতরণ  » «   ভাষা শহীদদের শ্রদ্ধা জানিয়েছেন মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «   মাদানী ইস্যুকে কেন্দ্র করে সুনামগঞ্জের পুলিশ তদন্তকেন্দ্রে হামলা ভাংচুর, আটক ৫; পুলিশের ২৭ রাউন্ড ফাঁকা গুলি  » «   সুনামগঞ্জে ইয়াকুবিয়া দাখিল মাদ্রাসার পুস্তক পাচারের সময় পিকআ্পভ্যান বোঝাই পুস্তক আটক  » «   ভাষার মর্যাদাপূর্ণ ব্যবহার সমাজে শান্তি-শৃংঙ্খলা বজায় রাখে -ইমরান আহমদ এমপি  » «   সুনামগঞ্জে ইয়াকুবিয়া দাখিল মাদ্রাসার পুস্তক পাচারের সময় পিকআ্পভ্যান বোঝাই পুস্তক আটক  » «   পাথর কোয়ারী সচলের বিষয়ে সরকারের বিশেষ বিবেচনাধীন রয়েছে-প্রতিমন্ত্রী নসরুল হামিদ  » «   জৈন্তাপুরে পৃথক ৩ টি সড়ক দুর্ঘটনায় অন্তত ৭ জন আহত হয়েছেন  » «   জৈন্তাপুরে অবৈধভাবে বালু উত্তোলনের বিরুদ্ধে অভিযান  » «   বালাগঞ্জে অবৈধভাবে বিল সেচ, ধ্বংস হচ্ছে দেশীয় মাছ, কৃষকেরা সংকিত  » «   সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে পোশাক বিতরণ করল মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «  

আদর্শ উচ্চ বিদ্যালয় রুস্তমপুরের প্রাক্তন শিক্ষার্থী পুনর্মিলনী লোগো ও রেজিষ্ট্রেশন উদ্বোধন

সিলেটপোস্ট ডেস্ক::দক্ষিণ সুরমার সিলাম ইউনিয়নের আদর্শ উচ্চ বিদ্যালয় রুস্তমপুরের পুনর্মিলনী উদযাপন কমিটির এক সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৩ সেপ্টেম্বর) রাতে স্থানীয় রুস্তমপুর প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত সভায় পুনর্মিলনী অনুষ্ঠানের লোগো উন্মোচন ও শিক্ষার্থীদের রেজিষ্ট্রেশন কার্যক্রমের উদ্বোধন করা হয়। এসময় দেশ ও প্রবাস থেকে বেশ কয়েকজন প্রাক্তন শিক্ষার্থী তাদের নাম রেজিষ্ট্রেশন করেন।

বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী মহিউদ্দিন আহমেদের সভাপতিত্বে ও আব্দুল মুত্তাকিম চৌধুরী মাছুমের পরিচালনায় সভার শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন ছানার আলী ছানোয়ার।

সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, প্রাক্তন শিক্ষার্থী জসিম উদ্দিন, সাইস্তা মিয়া, মুতলিব আলী, রেজওয়ান হোসেন, সৈয়দ আমিনুল ইসলাম, আমিরুল ইসলাম মাসুম, মোঃ লুৎফুর রহমান, শাহ মোঃ দিলোয়ার, নুরমান আহমদ, গোলাম কিবরিয়া, জয়নাল খান, আলী আহমদ, রাসেল আহমদ, নাইম আহমদ, আব্দুর রকিব, আতিক মিয়া, আব্দুল হামিদ, সৈয়দ মোকাররম হোসেন, রুমান আলী, আব্দুর রকিব, জয়নাল খান, সৈয়দ আশরাফ হোসেন এমাদ, সৈয়দ জাবের হোসেন, মোঃ রেদওয়ান মিয়া, আনোয়ার হোসেন, মোঃ রাসেল, শাহনুর রহমান, জয়নুল ইসলাম ফখরুল ইসলাম, জামাল আহমদ প্রমুখ।

সভায় জানানো হয়, পুনর্মিলনী অনুষ্ঠানের জন্য আগামী ৩০ নভেম্বরের মধ্যে দেশ অথবা প্রবাস থেকে অনলাইনে রেজিষ্ট্রেশন করা যাবে। এছাড়াও অনুষ্ঠান উপলক্ষ্যে প্রকাশিতব্য ম্যাগাজিনের জন্য যারা লেখা দিতে ইচ্ছুক তারাও আগামী ৩০ নভেম্বরের মধ্যে লেখা জমা দিতে পারবেন।
অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য দেশে অবস্থানরত প্রাক্তন শিক্ষার্থীদের জন্য নিবন্ধন ফি এক হাজার টাকা ও বিদেশে  অবস্থানরত প্রাক্তন শিক্ষার্থীদের জন্য নিবন্ধন ফি উন্মুক্ত রাখা হয়েছে।

উদ্বোধনী দিনে দেশ ও প্রবাস থেকে যারা রেজিষ্ট্রেশন করেছেন সেসব প্রাক্তন শিক্ষার্থীরা হলেন, সৈয়দ শফিউল আলম, মোঃ শাহজাহান হোসেন (ইউকে), আফজল হোসেন (ইউকে), মোঃ সাইস্তা মিয়া, রিদওয়ান মিয়া, শাহ দিলোয়ার, ছানার আলী ছানোয়ার, আব্দুল মুত্তাকিম চৌধুরী মাছুম, ময়নুল চৌধুরী (ইউকে)।

সভায় পুনর্মিলনী উপলক্ষ্যে ১৯৯৬ ব্যাচের পক্ষ থেকে ক্যাপ উপহার ও ২০০০ ব্যাচের পক্ষ থেকে ব্যাগ উপহারের ঘোষণা দেওয়ার জন্য কমিটির পক্ষ থেকে ধন্যবাদ জানানো হয়। সভায় অনুষ্ঠান সফলের জন্য এভাবে প্রতিটি ব্যাচ এগিয়ে আসার আহবান জানানো হয়েছে।

কমিটির পরবর্তী সভা আগামী ১৩ অক্টোবর মোহাম্মদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.