সংবাদ শিরোনাম
কোটা আন্দোলন ঘিরে সংঘর্ষে গুলিবিদ্ধ আরও ২ শিক্ষার্থীর মৃত্যু  » «   সিলেটে আজ সন্ধ্যা ৬টা থেকে পরদিন ভোর ৬টা পর্যন্ত কারফিউ  » «   আগামী ২৮ জুলাই পর্যন্ত আপাতত ফেসবুকসহ সব ধরনের সামাজিক যোগাযোগ মাধ্যমও বন্ধ থাকবে-প্রতিমন্ত্রী পলক  » «   আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে সিয়াম নামে এক তরুণ নিহত  » «   কোটা বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের পক্ষে বিক্ষোভের ঘোষণা হেফাজতে ইসলামের  » «   আগামীকাল সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’কর্মসূচি ঘোষণা  » «   দোয়ারাবাজারে প্রকাশ্যে চলছে টিলা কাটার মহোৎসব! নিরব প্রশাসন  » «   মাদকের ভয়ালগ্রাস থেকে আমাদের সন্তানদের বাচাতে হবে- বিভাগীয় কমিশনার আহমদ ছিদ্দীকী  » «   আরিফ হত্যা মামলায় ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর নিপু কারাগারে  » «   ধর্মপাশার মুগরাইন হাওরে গোসল করতে নেমে ডুবে শাশুড়ি ও তার অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্য  » «   তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «  

বিএনপি জামাতকে রাজপথেই মোকাবেলা করা হবে : আলম খান মুক্তি

সিলেটপোস্ট ডেস্ক::বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিল এর নির্দেশে সাংগঠনিক কার্যক্রম আরো গতিশীল ও শক্তিশালী করার লক্ষ্যে সিলেট মহানগর যুবলীগের অন্তর্গত ১, ২ ও ৩নং ওয়ার্ড যুবলীগের উদ্যোগে প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৫ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টায় নগরীর কাজলশাহ এলাকায় ১, ২ ও ৩নং ওয়ার্ডে প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি।
প্রধান অতিথির বক্তব্যে আলম খান মুক্তি বলেন, যুবলীগ প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ভ্যানগার্ড হিসেবে কাজ করে যাচ্ছে। বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে দেশ যখন বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়াচ্ছে। সেই মুহূর্তে বিএনপি-জামাত তাদের মিথ্যাচার শুরু করেছে। যখন নির্বাচন এসেছে তখন তারা দেশ ও জনগণের বিরুদ্ধে ষড়যন্ত্রের নীলনকশা এঁকেছেন। নির্বাচন সামনে, এখন জ্বালাও-পোড়াও, নৈরাজ্য, সন্ত্রাস, গাড়ী ভাংচুর, জনগণ ও পুলিশের ওপর হামলা করে তারা প্রমান করেছে তারা সন্ত্রাসী সংগঠন। তিনি আরো বলেন, বিএনপি জামাতের সকল নৈরাজ্য ও সন্ত্রাসী কার্যক্রমের মোকাবেলা করতে সিলেট মহানগর যুবলীগ সর্বদা প্রস্তুত রয়েছে, তাদেরকে রাজপথেই মোকাবেলা করা হবে।

৩নং ওয়ার্ড যুবলীগের সভাপতি শামিম আহমদের সভাপতিত্বে ও ১নং ওয়ার্ড যুবলীগের সভাপতি ফয়ছল তাফাদারের পরিচালনায় প্রধান বক্তব্য রাখেন, সিলেট মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার।

এসময় উপস্থিত ছিলেন, সিলেট মহানগর যুবলীগের সহ-সভাপতি ফাইয়াজ খান সলিট, যুগ্ম সাধারণ সম্পাদক সুবেদুর রহমান মুন্না, সাংগঠনিক সম্পাদক এম ইলিয়াছি দিনার, গ্রন্থণা ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম সোহেল, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক এডভোকেট আবুল কাশেম, উপ শিল্প বাণিজ্য বিষয়ক সম্পাদক জিয়াউল হক জিয়া, সহ-সম্পাদক সাদিকুর রহমান সোহাগ, সদস্য জাহিদ হাসান, এমদাদুল হক উবেদ, ইব্রাহিম আহমদ জেসি, ১নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মুসাদ্দিউন নবী, ৩নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক আবীর হোসেন রানা, ২নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক মো. আলী, ১নং ওয়ার্ডের সহ-সভাপতি খুরশেদ আলম খুশী, মো: শাহেদুর রহমান সাহেদ, শেখ লিটন, আব্দুল আহাদ, সুহেল আহমদ, সেলিম আহমদ, বাদশা মিয়া, আব্দুস সালাম লাকি, আশিক আহমদ, তায়েফ আহমদ, আব্দুল মুকিত প্রমূখ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.