সংবাদ শিরোনাম
সুনামগঞ্জের দোয়ারায়বাজারে ভারতীয় চিনিসহ আটক- ৪ জন  » «   প্রাতিষ্ঠানিক শিক্ষার সাথে দেশীয় সংস্কৃতি লালন করতে হবে  -জেলা প্রশাসক  » «   শান্তিগঞ্জের কান্দিগাঁও গ্রামে বাচ্চাদের ঝগড়া নিয়ে প্রতিপক্ষের লোকজনের হামলায় দুই ছাত্রীসহ ৩জন আহত  » «   বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে শিক্ষার গুনগত মান উন্নয়নে কাজ করছেন প্রধানমন্ত্রী : প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «   রমজান উপলক্ষে জুলকার নায়েন ফাউন্ডেশন দোয়ার বই ও খেজুর বিতরণ  » «   ভাষা শহীদদের শ্রদ্ধা জানিয়েছেন মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «   মাদানী ইস্যুকে কেন্দ্র করে সুনামগঞ্জের পুলিশ তদন্তকেন্দ্রে হামলা ভাংচুর, আটক ৫; পুলিশের ২৭ রাউন্ড ফাঁকা গুলি  » «   সুনামগঞ্জে ইয়াকুবিয়া দাখিল মাদ্রাসার পুস্তক পাচারের সময় পিকআ্পভ্যান বোঝাই পুস্তক আটক  » «   ভাষার মর্যাদাপূর্ণ ব্যবহার সমাজে শান্তি-শৃংঙ্খলা বজায় রাখে -ইমরান আহমদ এমপি  » «   সুনামগঞ্জে ইয়াকুবিয়া দাখিল মাদ্রাসার পুস্তক পাচারের সময় পিকআ্পভ্যান বোঝাই পুস্তক আটক  » «   পাথর কোয়ারী সচলের বিষয়ে সরকারের বিশেষ বিবেচনাধীন রয়েছে-প্রতিমন্ত্রী নসরুল হামিদ  » «   জৈন্তাপুরে পৃথক ৩ টি সড়ক দুর্ঘটনায় অন্তত ৭ জন আহত হয়েছেন  » «   জৈন্তাপুরে অবৈধভাবে বালু উত্তোলনের বিরুদ্ধে অভিযান  » «   বালাগঞ্জে অবৈধভাবে বিল সেচ, ধ্বংস হচ্ছে দেশীয় মাছ, কৃষকেরা সংকিত  » «   সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে পোশাক বিতরণ করল মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «  

বিএনপি জামাতকে রাজপথেই মোকাবেলা করা হবে : আলম খান মুক্তি

সিলেটপোস্ট ডেস্ক::বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিল এর নির্দেশে সাংগঠনিক কার্যক্রম আরো গতিশীল ও শক্তিশালী করার লক্ষ্যে সিলেট মহানগর যুবলীগের অন্তর্গত ১, ২ ও ৩নং ওয়ার্ড যুবলীগের উদ্যোগে প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৫ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টায় নগরীর কাজলশাহ এলাকায় ১, ২ ও ৩নং ওয়ার্ডে প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি।
প্রধান অতিথির বক্তব্যে আলম খান মুক্তি বলেন, যুবলীগ প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ভ্যানগার্ড হিসেবে কাজ করে যাচ্ছে। বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে দেশ যখন বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়াচ্ছে। সেই মুহূর্তে বিএনপি-জামাত তাদের মিথ্যাচার শুরু করেছে। যখন নির্বাচন এসেছে তখন তারা দেশ ও জনগণের বিরুদ্ধে ষড়যন্ত্রের নীলনকশা এঁকেছেন। নির্বাচন সামনে, এখন জ্বালাও-পোড়াও, নৈরাজ্য, সন্ত্রাস, গাড়ী ভাংচুর, জনগণ ও পুলিশের ওপর হামলা করে তারা প্রমান করেছে তারা সন্ত্রাসী সংগঠন। তিনি আরো বলেন, বিএনপি জামাতের সকল নৈরাজ্য ও সন্ত্রাসী কার্যক্রমের মোকাবেলা করতে সিলেট মহানগর যুবলীগ সর্বদা প্রস্তুত রয়েছে, তাদেরকে রাজপথেই মোকাবেলা করা হবে।

৩নং ওয়ার্ড যুবলীগের সভাপতি শামিম আহমদের সভাপতিত্বে ও ১নং ওয়ার্ড যুবলীগের সভাপতি ফয়ছল তাফাদারের পরিচালনায় প্রধান বক্তব্য রাখেন, সিলেট মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার।

এসময় উপস্থিত ছিলেন, সিলেট মহানগর যুবলীগের সহ-সভাপতি ফাইয়াজ খান সলিট, যুগ্ম সাধারণ সম্পাদক সুবেদুর রহমান মুন্না, সাংগঠনিক সম্পাদক এম ইলিয়াছি দিনার, গ্রন্থণা ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম সোহেল, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক এডভোকেট আবুল কাশেম, উপ শিল্প বাণিজ্য বিষয়ক সম্পাদক জিয়াউল হক জিয়া, সহ-সম্পাদক সাদিকুর রহমান সোহাগ, সদস্য জাহিদ হাসান, এমদাদুল হক উবেদ, ইব্রাহিম আহমদ জেসি, ১নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মুসাদ্দিউন নবী, ৩নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক আবীর হোসেন রানা, ২নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক মো. আলী, ১নং ওয়ার্ডের সহ-সভাপতি খুরশেদ আলম খুশী, মো: শাহেদুর রহমান সাহেদ, শেখ লিটন, আব্দুল আহাদ, সুহেল আহমদ, সেলিম আহমদ, বাদশা মিয়া, আব্দুস সালাম লাকি, আশিক আহমদ, তায়েফ আহমদ, আব্দুল মুকিত প্রমূখ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.