সংবাদ শিরোনাম
কোটা আন্দোলন ঘিরে সংঘর্ষে গুলিবিদ্ধ আরও ২ শিক্ষার্থীর মৃত্যু  » «   সিলেটে আজ সন্ধ্যা ৬টা থেকে পরদিন ভোর ৬টা পর্যন্ত কারফিউ  » «   আগামী ২৮ জুলাই পর্যন্ত আপাতত ফেসবুকসহ সব ধরনের সামাজিক যোগাযোগ মাধ্যমও বন্ধ থাকবে-প্রতিমন্ত্রী পলক  » «   আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে সিয়াম নামে এক তরুণ নিহত  » «   কোটা বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের পক্ষে বিক্ষোভের ঘোষণা হেফাজতে ইসলামের  » «   আগামীকাল সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’কর্মসূচি ঘোষণা  » «   দোয়ারাবাজারে প্রকাশ্যে চলছে টিলা কাটার মহোৎসব! নিরব প্রশাসন  » «   মাদকের ভয়ালগ্রাস থেকে আমাদের সন্তানদের বাচাতে হবে- বিভাগীয় কমিশনার আহমদ ছিদ্দীকী  » «   আরিফ হত্যা মামলায় ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর নিপু কারাগারে  » «   ধর্মপাশার মুগরাইন হাওরে গোসল করতে নেমে ডুবে শাশুড়ি ও তার অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্য  » «   তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «  

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে ২৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের মিলাদ ও দোয়া মাহফিল

সিলেটপোস্ট ডেস্ক::মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার ৭৭ তম জন্মদিন উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) বাদ আসর সিলেট বিভাগীয় সদর দপ্তর জামে মসজিদে ২৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে এই মিলাদ ও দোয়া মাহফিলে আয়োজন করা হয়।

দোয়া মাহফিলে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফিরাত কামনা করে মোনাজাত করা হয়।

দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের সিনিয়র সদস্য ও ২৭ নং ওয়ার্ডের কাউন্সিলর মো. আজম খান, ২৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. ছয়েফ খান, সাধারণ সম্পাদক গুলজার আহমেদ জগলু, আব্দুল জলিল ময়না, মুহিবুর রহমান শাহাজাহান, জুয়েল আহমেদ, বিলাল আহমেদ, মোস্তাক খান, আলমগীর আলম, ফয়সাল মাহমুদ মগনী, জয়নাল আহমেদ ঝানু, গিয়াস মিয়া, লক্ষ্মণ কর, এম শাহিন আহমেদ, আব্দুর রহিম, তারেক আহমেদ, সোহাগ আহমেদ, সায়মন আহমেদ।
অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন বিভাগীয় সদর দপ্তর জামে মসজিদের খতিব মাওলানা আলমগীর হোসেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.