সংবাদ শিরোনাম
কোটা আন্দোলন ঘিরে সংঘর্ষে গুলিবিদ্ধ আরও ২ শিক্ষার্থীর মৃত্যু  » «   সিলেটে আজ সন্ধ্যা ৬টা থেকে পরদিন ভোর ৬টা পর্যন্ত কারফিউ  » «   আগামী ২৮ জুলাই পর্যন্ত আপাতত ফেসবুকসহ সব ধরনের সামাজিক যোগাযোগ মাধ্যমও বন্ধ থাকবে-প্রতিমন্ত্রী পলক  » «   আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে সিয়াম নামে এক তরুণ নিহত  » «   কোটা বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের পক্ষে বিক্ষোভের ঘোষণা হেফাজতে ইসলামের  » «   আগামীকাল সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’কর্মসূচি ঘোষণা  » «   দোয়ারাবাজারে প্রকাশ্যে চলছে টিলা কাটার মহোৎসব! নিরব প্রশাসন  » «   মাদকের ভয়ালগ্রাস থেকে আমাদের সন্তানদের বাচাতে হবে- বিভাগীয় কমিশনার আহমদ ছিদ্দীকী  » «   আরিফ হত্যা মামলায় ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর নিপু কারাগারে  » «   ধর্মপাশার মুগরাইন হাওরে গোসল করতে নেমে ডুবে শাশুড়ি ও তার অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্য  » «   তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «  

জামেয়া মোহাম্মদিয়া সিলেটের মসজিদ ই বিলাল (রা:) জামে মসজিদ নির্মাণের উদ্যোগ

সিলেটপোস্ট ডেস্ক::সিলেট সিটি কর্পোরেশনের ৩৭ নং ওয়ার্ড শাহজালাল বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পশ্চিমে টিলারগাও ডলিয়া আখালিস্থ জামেয়া মোহাম্মদিয়া সিলেট মাদরাসা ও এতিমখানার মজলিশে শুরার সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

গত সোমবার (২ অক্টোবর) মাদরাসা মিলনায়তনে শুরা সভাপতি আলহাজ্ব আ ন ম ওহিদ কনা মিয়া’র সভাপতিত্বে ও প্রতিষ্ঠাতা মুহতামিম শায়খ মাওলানা জহুরুল হকের পরিচালনায় সভায় সর্বসম্মতিতে জামেয়া মোহাম্মদিয়া সিলেট এর সতন্ত্র জামে মসজিদ “মসজিদ ই বিলাল” (রা:) নির্মাণ করার সিদ্ধান্ত হয়।

সভায় বক্তব্য রাখেন জামেয়ার মজলিশে শুরার সহ সভাপতি শাবিপ্রবির প্রফেসর ড. শাহ আলম, শুরার সদস্য মাওলানা আনোওয়ার হোসাইন শেওতরপারী, হাজী মফিজ আলি মাষ্টার, তাহির আলী, হাজী ইউনুস আলী, জমির উদ্দীন, রহমত আলি, আব্দুর রাজ্জাক, জমশেদ আলি, সৈয়দ নুরুদ্দীন আহমদ, আছমত আলী, নোয়াব আলী, বাবুল মিয়া, মাওলানা সালেহ আহমদ, মাওলানা নুরুল আমিন, হাফিজ লোকমান আহমদ, মাওলানা সাইফুল আলম, ফজল মিয়া, মুতাহির আলি, হাজী ছুপু মিয়া প্রমূখ।

এছাড়াও সভায় কয়েকটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহীত হয়।
সভায় বক্তারা বলেন, মেধাবী, এতিম শিক্ষার্থীদের সুশিক্ষায় শিক্ষিত ও আদর্শ মানুষ গঠনের লক্ষে জামেয়া মোহাম্মদিয়া সিলেট শিক্ষাদান করে যাচ্ছে। মাদ্রাসার প্রতিষ্ঠাতা মুহতামিম শায়খ মাওলানা জহুরুল হক শিক্ষা কার্যক্রম আরো গতিশীল করতে নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন।

বক্তরা বলেন, জামেয়া মোহাম্মদিয়া সিলেট মাদরাসা ও এতিমখানার পাশাপাশি সতন্ত্র মসজিদ “মসজিদ ই বিলাল” (রা:) জামে মসজিদ নির্মাণের উদ্যোগ প্রসংশনীয়। বক্তারা আল্লাহর ঘর মসজিদ নিমার্ণে দেশ বিদেশের দানশীল ব্যক্তিবর্গ এবং সমাজসেবীদের সহযোগীতার মাধ্যমে এগিয়ে আসার আহবান জানান।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.