সংবাদ শিরোনাম
সুনামগঞ্জের দোয়ারায়বাজারে ভারতীয় চিনিসহ আটক- ৪ জন  » «   প্রাতিষ্ঠানিক শিক্ষার সাথে দেশীয় সংস্কৃতি লালন করতে হবে  -জেলা প্রশাসক  » «   শান্তিগঞ্জের কান্দিগাঁও গ্রামে বাচ্চাদের ঝগড়া নিয়ে প্রতিপক্ষের লোকজনের হামলায় দুই ছাত্রীসহ ৩জন আহত  » «   বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে শিক্ষার গুনগত মান উন্নয়নে কাজ করছেন প্রধানমন্ত্রী : প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «   রমজান উপলক্ষে জুলকার নায়েন ফাউন্ডেশন দোয়ার বই ও খেজুর বিতরণ  » «   ভাষা শহীদদের শ্রদ্ধা জানিয়েছেন মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «   মাদানী ইস্যুকে কেন্দ্র করে সুনামগঞ্জের পুলিশ তদন্তকেন্দ্রে হামলা ভাংচুর, আটক ৫; পুলিশের ২৭ রাউন্ড ফাঁকা গুলি  » «   সুনামগঞ্জে ইয়াকুবিয়া দাখিল মাদ্রাসার পুস্তক পাচারের সময় পিকআ্পভ্যান বোঝাই পুস্তক আটক  » «   ভাষার মর্যাদাপূর্ণ ব্যবহার সমাজে শান্তি-শৃংঙ্খলা বজায় রাখে -ইমরান আহমদ এমপি  » «   সুনামগঞ্জে ইয়াকুবিয়া দাখিল মাদ্রাসার পুস্তক পাচারের সময় পিকআ্পভ্যান বোঝাই পুস্তক আটক  » «   পাথর কোয়ারী সচলের বিষয়ে সরকারের বিশেষ বিবেচনাধীন রয়েছে-প্রতিমন্ত্রী নসরুল হামিদ  » «   জৈন্তাপুরে পৃথক ৩ টি সড়ক দুর্ঘটনায় অন্তত ৭ জন আহত হয়েছেন  » «   জৈন্তাপুরে অবৈধভাবে বালু উত্তোলনের বিরুদ্ধে অভিযান  » «   বালাগঞ্জে অবৈধভাবে বিল সেচ, ধ্বংস হচ্ছে দেশীয় মাছ, কৃষকেরা সংকিত  » «   সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে পোশাক বিতরণ করল মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «  

ঘুরে দাঁড়ানো বাংলাদেশের উন্নয়ণ অগ্রযাত্রা অব্যাহত রাখতে শেখ হাসিনার বিকল্প নেই-মন্ত্রী ইমরান আহমদ

মীর শোয়েব, জৈন্তাপুর, সিলেট:: পিছিয়ে পড়া বাংলাদেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে ঘুরে দাঁড়িয়েছে। আজ বিশ্বের দরবারে বাংলাদেশ একটি মধ্যম আয়ের দেশ। তাই ঘুরে দাঁড়ানো বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রাকে এগিয়ে নিতে শেখ হাসিনাকে পুনরান নির্বাচিত করার আহবান জানিয়েছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমেদ এমপি।

শুক্রবার (৬ই অক্টোবর) বেলা ১১ ঘটিকায় উপজেলা প্রশাসন আয়োজিত প্রাকৃতিক দূর্যোগে ক্ষতিগ্রস্হদের বাড়ী ঘর মেরামত ও পুনঃনির্মাণের জন্য ঢেউটিন ও নগত অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্যকালে এসব কথা তিনি বলেন।
জৈন্তাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আল বশিরুল ইসলামের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের আহবায়ক আনোয়ার হোসেনের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল আহমদ ও উপজেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক এম লিয়াকত আলি।
মন্ত্রী আরো বলেন, জৈন্তাপুরবাসী ছয়বার আমাকে নির্বাচিত করে মহান জাতীয় সংসদে পাঠিয়েছে। জৈন্তাপুরের জনপদে এই দীর্ঘ সময়ে মানুষের আর্থসামাজিক উন্নয়ন ও অবকাঠামো গত উন্নয়নের সকল কৃতিত্ব প্রধানমন্ত্রী শেখ হাসিনার।

আমাদের ভুলে গেলে চলবে না ২০০১ থেকে ২০০৬ সালের পিছিয়ে পড়া বাংলাদেশের কথা। তাই এই জনপদের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আসন্ন নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।
ঞএরপর ২নং জৈন্তাপুর ইউনিয়নের অন্তর্ভুক্ত ৩ নং ওয়ার্ডের ৬ হাজার মানুষের স্বপ্নের ডুলটিরপাড় ব্রীজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন তিনি। সকাল থেকে চলা অবিরাম বৃষ্টির মধ্যে বেলা ১২ ঘটিকার সময় ডুলটিরপাড় এসে পৌছলে স্হানীয় উৎসুক জনতা মন্ত্রীর আগমনের খবরে সেখানে জোড়ো হতে থাকে। ৭ কোটি ১৮ লাখ ৮৬ হাজার টাকা ব্যায়ে নির্মাণাধীন এই সেতু প্রকল্পের কাজের সমাপ্তি আগামী ২ বছরের ভিতরে সম্পন্ন করার কথা রয়েছে।

এর আগে আরএইচডি গ্রামীন সড়ক সিলেট তামাবিল অংশ থেকে হেমু পর্যন্ত রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন ও আসামপাড়া থেকে রাংপানি কলেজ পর্যন্ত নবনির্মিত আরসিসি ঢালাই রাস্তার উদ্বোধন করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা যাদবময় বিশ্বাস, উপজেলা প্রধান প্রকৌশলী এ কে এম রিয়াজ মাহমুদ, ২ নং জৈন্তাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল ইসলাম, ৫ নং ফতেহপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিক আহমেদ, জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তাজুল ইসলাম পিপিএম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিজানুর রহমান, ইমরান আহমেদ সরকারি মহিলা কলেজের সহকারী অধ্যাপক শাহেদ আহমেদ, বীরমুক্তিযোদ্ধা আব্দুর রশিদ, বীরমুক্তিযোদ্ধা সিদ্দিকুর রহমান , উপজেলা আওয়ামিলীগের সাংগঠনিক সম্পাদক এম এ রাজ্জাক রাজা, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মকবুল আলি মঙ্গল, উপজেলা শ্রমিকলীগের সভাপতি ফারুক আহমেদ, সাধারণ সম্পাদক শওকত আলি,কৃষকলীগের আহবায়ক আ মান্নান, উপজেলা মাধ্যমিক একাডেমিক সুপারভাইজার আজিজুল হক খোকন, যুবলীগের যুগ্নআহবায়ক শাহীনুর রহমান, ইউপি সদস্য নজির আহমেদ, আবদুল কাদির,আব্দুস সালাম, কৃষকলীগের যুগ্ম আহবায়ক কয়সর আহমেদ, শ্রমিকলীগের সহ সভাপতি ফখরুল ইসলাম, যুবলীগ নেতা নজরুল ইসলাম ও ছাত্রলীগ নেতা নেহাল পাল সহ অন্যান্যরা।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.