সংবাদ শিরোনাম
দায়িত্ব বুঝে নিয়েছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের নতুন কমিশনার  » «   সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের জরুরী সভা অনুষ্ঠিত  » «   বিচার করতে হবে প্রতিটি হত্যাকাণ্ডের,কাজ করতে হবে ঐক্যবদ্ধভাবে- সিলেটে আল্লামা মামুনুল হক  » «   সিলেটবাসীর হৃদয়ে চির জাগরূপ হয়ে থাকবেন এম সাইফুর রহমান: মিফতাহ সিদ্দিকী  » «   আজ পদত্যাগ করতে পারে নির্বাচন কমিশন , দুপুরে সংবাদ সম্মেলন  » «   কাউন্সিলর বিহীন ৩৬নং ওয়ার্ডে নেই কোন কার্যক্রম হতাশ জনগণ  » «   পুলিশের সাবেক আইজিপি শহীদুল ও মামুনের রিমান্ড মঞ্জুর  » «   সিলেটের কানাইঘাট সীমান্তের একাধিক এলাকা দিয়ে নেতাদেরকে পালাতে সহায়তা করেছে এই প্রভাবশালী চক্র  » «   সাবেক আইজিপি শহীদুল হককে ডিবি ও চৌধুরী আবদুল্লাহ আল মামুন সেনা হেফাজতে  » «   নবীগঞ্জে বঙ্গবীর জেনারেল আতাউল গনি ওসমানী’র ১০৬ তম জন্মবার্ষিকী পালন  » «   নবীগঞ্জে কথাকাটির জের ধরে সিএনজি চালক হাফিজুরকে চুরিঘাতের ৫ দিন হাসপাতালে থাকার পর মৃত্যু  » «   ভিসিবিহীন বিশ্ববিদ্যালয়ের বেতন হবে সিনিয়র অধ্যাপকের স্বাক্ষরে-শিক্ষা মন্ত্রণালয়  » «   ব্যারিস্টার সুমন,ফেরদৌস,সাকিবসহ সাবেক এমপিদের ৫০টি বিলাসবহুল গাড়ি বন্দরে আটকা  » «   হবিগঞ্জের নবীগঞ্জে তালামীযের উদ্যোগে রান্না করা খাবার প্রায় ৩শতাধীক বন্যার্থদের মধ্যে বিতরন  » «   সকল নাগরিকের জন্য চাই নিরাপদ খাদ্য-ইমদাদ ইসলাম  » «  

কবি ও সাংবাদিক সাদিক হোসেন এপলু’র জন্মবার্ষিকী উপলক্ষে আনন্দ আড্ডা

সিলেটপোস্ট ডেস্ক::জন্মদিনে আনন্দ আড্ডা’র ফুলের শুভেচ্ছায় সিক্ত সিলেটের শিক্ষানবিশ আইনজীবী, বাঁধন সাহিত্য দর্পণ পরিষদ সিলেট এর সভাপতি, কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদ এর জীবন সদস্য, বিয়ানীবাজার জার্নালিস্ট এসোসিয়েশন এর সিনিয়র-সভাপতি ও প্রেসক্লাবের সদস্য তরুণ লেখক প্রতিবাদী কবি ও সাংবাদিক সাদিক হোসেন এপলু।

অগনিত ভক্ত অনুরাগীদের ফুলের শুভেচ্ছা ও ভালোবাসায় জন্মবার্ষিকী উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাব ও জার্নালিস্ট এসোসিয়েশনের উদ্যোগে গতকাল সন্ধ্যায় বিয়ানীবাজার পৌর শহরের একটি অভিজাত রেস্টুরেন্টে এক আনন্দ আড্ডা অনুষ্ঠিত হয়েছে।

বিয়ানীবাজার প্রেসক্লাবের কোষাধ্যক্ষ মুকিত মোহাম্মদ এর সভাপতিত্বে আনন্দ আড্ডায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিদনপুর সুপাতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি রোটারিয়ান আলাল উদ্দিন। বিয়ানীবাজার জার্নালিস্ট এসোসিয়েশন এর সহ-সভাপতি, প্রেসক্লাবের সদস্য ও দৈনিক আমাদের সময় পত্রিকার প্রতিনিধি সামিয়ান হাসান এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কমিউনিস্ট পার্টি বিয়ানীবাজার উপজেলা শাখার সভাপতি এডভোকেট আবুল কাশেম, বিয়ানীবাজার উর্দীচী শিল্পীগোষ্টী সভাপতি সরওয়ার হোসেন,বিয়ানীবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিলাদ মুহাম্মদ জয়নুল ইসলাম, যুগ্ম সম্পাদক শাহীন আলম হৃদয়, সিনিয়র সদস্য আবুল হাসান, আং খালিক, বিয়ানীবাজার জার্নালিস্ট এসোসিয়েশন এর সভাপতি এম. এ ওমর, সাধারণ সম্পাদক আমিনুল হক দিলু, সিলেট বিভাগীয় কমিটি মউশিক শিক্ষক কল্যাণ পরিষদ ইসলামিক ফাউন্ডেশন এর  সাধারণ সম্পাদক আব্দুল হাকিম বুলবুল, পৌর আওয়ামী লীগ নেতা আবুল হোসেন খোকন, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড এর সভাপতি শাহাজাহান সিদ্দিক প্রমুখ।

এছাড়া ও সাংবাদিক সাংস্কৃতিকর্মী সাহিত্য কর্মী কবি লেখক শিল্পীসহ নানা পেশার শুভাকাঙ্ক্ষী তরুণ লেখক কবিও সাংবাদিক (শিক্ষানবিশ আইনজীবী) জন্মদিনের অনুভূতি ছিল জন্মদিনে সর্বশক্তিমান করুণাময়ের সর্বজমন আর্শীবাদ কামনা করেন। নৈতিক চর্চায় সবার দৃষ্টান্ত হয়ে থাক এই প্রত্যাশা রইলো।

এই সময় কবি ও সাংবাদিক সাদিক হোসেন এপলু বলেন, জন্মবার্ষিকী পালনের মধ্য দিয়ে বয়স বাড়ে। আর বয়স বাড়ার সাথে জীবনের শেষ সময়ের কথা মনে পড়ে। যৌবনের এই সময়ে সাধারণ মানুষের জন্য যাতে কাজ করতে পারেন, তার জন্য দোয়া কামনা করেন তিনি।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.