সংবাদ শিরোনাম
কোটা আন্দোলন ঘিরে সংঘর্ষে গুলিবিদ্ধ আরও ২ শিক্ষার্থীর মৃত্যু  » «   সিলেটে আজ সন্ধ্যা ৬টা থেকে পরদিন ভোর ৬টা পর্যন্ত কারফিউ  » «   আগামী ২৮ জুলাই পর্যন্ত আপাতত ফেসবুকসহ সব ধরনের সামাজিক যোগাযোগ মাধ্যমও বন্ধ থাকবে-প্রতিমন্ত্রী পলক  » «   আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে সিয়াম নামে এক তরুণ নিহত  » «   কোটা বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের পক্ষে বিক্ষোভের ঘোষণা হেফাজতে ইসলামের  » «   আগামীকাল সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’কর্মসূচি ঘোষণা  » «   দোয়ারাবাজারে প্রকাশ্যে চলছে টিলা কাটার মহোৎসব! নিরব প্রশাসন  » «   মাদকের ভয়ালগ্রাস থেকে আমাদের সন্তানদের বাচাতে হবে- বিভাগীয় কমিশনার আহমদ ছিদ্দীকী  » «   আরিফ হত্যা মামলায় ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর নিপু কারাগারে  » «   ধর্মপাশার মুগরাইন হাওরে গোসল করতে নেমে ডুবে শাশুড়ি ও তার অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্য  » «   তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «  

কবি ও সাংবাদিক সাদিক হোসেন এপলু’র জন্মবার্ষিকী উপলক্ষে আনন্দ আড্ডা

সিলেটপোস্ট ডেস্ক::জন্মদিনে আনন্দ আড্ডা’র ফুলের শুভেচ্ছায় সিক্ত সিলেটের শিক্ষানবিশ আইনজীবী, বাঁধন সাহিত্য দর্পণ পরিষদ সিলেট এর সভাপতি, কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদ এর জীবন সদস্য, বিয়ানীবাজার জার্নালিস্ট এসোসিয়েশন এর সিনিয়র-সভাপতি ও প্রেসক্লাবের সদস্য তরুণ লেখক প্রতিবাদী কবি ও সাংবাদিক সাদিক হোসেন এপলু।

অগনিত ভক্ত অনুরাগীদের ফুলের শুভেচ্ছা ও ভালোবাসায় জন্মবার্ষিকী উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাব ও জার্নালিস্ট এসোসিয়েশনের উদ্যোগে গতকাল সন্ধ্যায় বিয়ানীবাজার পৌর শহরের একটি অভিজাত রেস্টুরেন্টে এক আনন্দ আড্ডা অনুষ্ঠিত হয়েছে।

বিয়ানীবাজার প্রেসক্লাবের কোষাধ্যক্ষ মুকিত মোহাম্মদ এর সভাপতিত্বে আনন্দ আড্ডায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিদনপুর সুপাতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি রোটারিয়ান আলাল উদ্দিন। বিয়ানীবাজার জার্নালিস্ট এসোসিয়েশন এর সহ-সভাপতি, প্রেসক্লাবের সদস্য ও দৈনিক আমাদের সময় পত্রিকার প্রতিনিধি সামিয়ান হাসান এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কমিউনিস্ট পার্টি বিয়ানীবাজার উপজেলা শাখার সভাপতি এডভোকেট আবুল কাশেম, বিয়ানীবাজার উর্দীচী শিল্পীগোষ্টী সভাপতি সরওয়ার হোসেন,বিয়ানীবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিলাদ মুহাম্মদ জয়নুল ইসলাম, যুগ্ম সম্পাদক শাহীন আলম হৃদয়, সিনিয়র সদস্য আবুল হাসান, আং খালিক, বিয়ানীবাজার জার্নালিস্ট এসোসিয়েশন এর সভাপতি এম. এ ওমর, সাধারণ সম্পাদক আমিনুল হক দিলু, সিলেট বিভাগীয় কমিটি মউশিক শিক্ষক কল্যাণ পরিষদ ইসলামিক ফাউন্ডেশন এর  সাধারণ সম্পাদক আব্দুল হাকিম বুলবুল, পৌর আওয়ামী লীগ নেতা আবুল হোসেন খোকন, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড এর সভাপতি শাহাজাহান সিদ্দিক প্রমুখ।

এছাড়া ও সাংবাদিক সাংস্কৃতিকর্মী সাহিত্য কর্মী কবি লেখক শিল্পীসহ নানা পেশার শুভাকাঙ্ক্ষী তরুণ লেখক কবিও সাংবাদিক (শিক্ষানবিশ আইনজীবী) জন্মদিনের অনুভূতি ছিল জন্মদিনে সর্বশক্তিমান করুণাময়ের সর্বজমন আর্শীবাদ কামনা করেন। নৈতিক চর্চায় সবার দৃষ্টান্ত হয়ে থাক এই প্রত্যাশা রইলো।

এই সময় কবি ও সাংবাদিক সাদিক হোসেন এপলু বলেন, জন্মবার্ষিকী পালনের মধ্য দিয়ে বয়স বাড়ে। আর বয়স বাড়ার সাথে জীবনের শেষ সময়ের কথা মনে পড়ে। যৌবনের এই সময়ে সাধারণ মানুষের জন্য যাতে কাজ করতে পারেন, তার জন্য দোয়া কামনা করেন তিনি।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.