সংবাদ শিরোনাম
কোটা আন্দোলন ঘিরে সংঘর্ষে গুলিবিদ্ধ আরও ২ শিক্ষার্থীর মৃত্যু  » «   সিলেটে আজ সন্ধ্যা ৬টা থেকে পরদিন ভোর ৬টা পর্যন্ত কারফিউ  » «   আগামী ২৮ জুলাই পর্যন্ত আপাতত ফেসবুকসহ সব ধরনের সামাজিক যোগাযোগ মাধ্যমও বন্ধ থাকবে-প্রতিমন্ত্রী পলক  » «   আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে সিয়াম নামে এক তরুণ নিহত  » «   কোটা বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের পক্ষে বিক্ষোভের ঘোষণা হেফাজতে ইসলামের  » «   আগামীকাল সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’কর্মসূচি ঘোষণা  » «   দোয়ারাবাজারে প্রকাশ্যে চলছে টিলা কাটার মহোৎসব! নিরব প্রশাসন  » «   মাদকের ভয়ালগ্রাস থেকে আমাদের সন্তানদের বাচাতে হবে- বিভাগীয় কমিশনার আহমদ ছিদ্দীকী  » «   আরিফ হত্যা মামলায় ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর নিপু কারাগারে  » «   ধর্মপাশার মুগরাইন হাওরে গোসল করতে নেমে ডুবে শাশুড়ি ও তার অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্য  » «   তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «  

বিকাশ প্রতারকরা সাংবাদিক বাবর হোসেনের ৪৫ হাজার টাকা হাতিয়ে নিয়েছে

সিলেটপোস্ট ডেস্ক::সিলেটের সিনিয়র সাংবাদিক, সাপ্তাহিক বাংলার বারুদের নির্বাহী সম্পাদক ও দক্ষিণ সুরমা জার্নালিষ্ট ক্লাবের প্রতিষ্ঠাতা সাংবাদিক বাবর হোসেনের বিকাশ একাউন্ট থেকে প্রতারকচক্র হাতিয়ে নিয়েছে ৪৫ হাজার টাকা।

এ ঘটনায় সাংবাদিক বাবর হোসেন দক্ষিণ সুরমা থানায় সাধারণ ডায়েরী করেছেন। সাধারণ ডায়েরী নং- ৪৬০, তারিখ- ০৮/১০/২০২৩ইং। সাধারণ ডায়েরীতে তিনি উল্লেখ করেন, ৭ অক্টোবর শনিবার তিনির ব্যবহৃত মোবাইল নাম্বারের বিকাশে অপরিচিত একটি নাম্বার থেকে ১৮শত টাকা আসে। ঐ টাকার মালিক পরিচয়ধারী প্রতারকচক্র টাকা ফেরত নেওয়ার জন্য ফোন দিয়ে কৌশলে মোবাইল হ্যাক করে বিকাশ থেকে ৪৫ হাজার টাকা নিয়ে যায়।

এ ব্যাপারে দক্ষিণ সুরমা থানার অফিসার ইনচার্জ (ওসি) শামসুদ্দোহা(পিপিএম) জানান, প্রযুক্তির সহায়তায় প্রতারকদের ধরতে আমরা চেষ্ঠা অব্যাহত রাখবো।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.