সংবাদ শিরোনাম
সিলেটে একের পর এক নেতাকর্মী গ্রেফতারে খন্দকার মুক্তাদিরের নিন্দা  » «   যুক্তরাজ্যে কেয়ার ভিসায় স্পাউস আনতে পারবেন না বিদেশি কর্মীরা  » «   সৌদিতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশী নিহত  » «   দোয়ারাবাজারে শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে মাদ্রাসা শিক্ষক আটক  » «   সরকার দেশের কৃৃষি সেক্টরের উন্নয়ন ও কৃষি উৎপাদন কাজে অগ্রাধিকার দিয়েছে-সচিব ওয়াহিদা আক্তার  » «   দক্ষ আইনজীবী হতে হলে আইন চর্চার বিকল্প নেই” বিচারপতি এ.এস.এম. আব্দুল মোবিন  » «   ঢাকা- সিলেট মহা সড়কের আউশকান্দিতে চুরের হিরিক পড়েছে- এসব দেখার যেন কেউ নেই!  » «   সুনামগঞ্জ ৫টি সংসদীয় আসনে আওয়ামীলীগ,জাতীয়পার্টি, স্বতন্ত্রসহ বিভিন্নদলের মনোনয়নপত্র দাখিল  » «   দোয়ারাবাজার সীমান্তে কিশোর গ্যাংয়ের উৎপাত!খাসিয়াদের গুলিতে আহত ১  » «   এইচএসসি সিলেট শিক্ষা বোর্ডে পাসের হার ৭১.৬২%  » «   দোয়ারাবাজারে অটোরিকশাচাপায় শিশু শ্রেণির ছাত্রী নিহত  » «   দোয়ারাবাজারে বিভিন্ন ভোট কেন্দ্র পরিদর্শন করলেন অফিসার ইনচার্জ   » «   কুশিয়ারা নদী থেকে লুপাট হচ্ছে কোটি কোটি টাকার বালু! নদীর বাঁধ হুমকির সম্মুখীন  » «   জৈন্তাপুরে জমিসংক্রান্ত বিরোধে একজন নিহত  » «   সিলেটে আন্তঃনগর উপবন এক্সপেসে আগুন  » «  

রাজনৈতিক হয়রানি মামলায়, আইনি সহায়তা দিতে বদ্ধপরিকর-আইন সহায়তা সেল

সিলেটপোস্ট ডেস্ক::রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলা রাজনৈতিক পথেই মোকাবিলা করা হবে বলে জানিয়েছে আইন সহায়তা সেল, সিলেট বিভাগ।

সেলের তত্ত্বাবধায়ক জনাব রফি আহমদ চৌধুরী বলেন, বিরোধী মত ও আন্দোলন দমনের উদ্দেশ্যে বিএনপি সহ ও প্রগতিশীল গণসংগঠনগুলোর নেতাদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে গণ–আন্দোলন থামানো যাবে না।

মিথ্যা অভিযোগে সুনামগঞ্জ জেলার শাল্লা থানায় দায়ের করা মামলা নং-জিআর-৬৮/২৩ইং(শাল্লা) বিএনপির  কর্মি ১/মোঃ হাফিজুর মিয়া ২/।মো: আব্দুর রাজ্জাক জামিন আবেদন  নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। আজ মঙ্গলবার এ আদেশ দেন সুনামগঞ্জ জেলার সিনিয়র জুডিশিয়াল  ম্যাজিস্ট্রেট ১ম আদালত । এ সময় আইন সহায়তা সেল, সিলেট বিভাগ এর সুনামগঞ্জ জেলার আইন সহায়তা প্রতিনিধি জনাব অ্যাডভোকেট সাদিকুর রহমান স্বপন তার জামিন চেয়ে শুনানি করেন। অপরদিকে রাষ্ট্রপক্ষ থেকে জামিনের বিরোধিতা করা হয়। উভয়পক্ষের শুনানি শেষে তার জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।

‘রাজনৈতিক মামলায় ভুক্তভোগী নেতা-কর্মীদের’ বিনামূল্যে যে কোন আইনী সহায়তা দিতে বদ্ধপরিকর আইন সহায়তা সেল, সিলেট বিভাগ। এবং তিনি অবিলম্বে রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলা, গ্রেপ্তারি পরোয়ানা ও হয়রানি বন্ধের দাবিও জানান।

আইন সহায়তা সেল, সিলেট বিভাগ এর তত্ত্বাবধায়ক হিসেবে অভিযোগ করেন, শাসকগোষ্ঠী গণমানুষের দাবিদাওয়া ও সংগ্রামকে বাধাগ্রস্ত করতে সব সময় হামলা-মামলা-হুলিয়াকে হাতিয়ার হিসেবে ব্যবহার করে এসেছে। বিএনপি সহ বিভিন্ন বিরোধী রাজনৈতিক দল ওস সংগঠনের নেতাদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগে চলমান সব রাজনৈতিক মামলার কার্যক্রম অবিলম্বে বন্ধের দাবি জানান তিনি।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.