সংবাদ শিরোনাম
আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে সিয়াম নামে এক তরুণ নিহত  » «   কোটা বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের পক্ষে বিক্ষোভের ঘোষণা হেফাজতে ইসলামের  » «   আগামীকাল সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’কর্মসূচি ঘোষণা  » «   দোয়ারাবাজারে প্রকাশ্যে চলছে টিলা কাটার মহোৎসব! নিরব প্রশাসন  » «   মাদকের ভয়ালগ্রাস থেকে আমাদের সন্তানদের বাচাতে হবে- বিভাগীয় কমিশনার আহমদ ছিদ্দীকী  » «   আরিফ হত্যা মামলায় ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর নিপু কারাগারে  » «   ধর্মপাশার মুগরাইন হাওরে গোসল করতে নেমে ডুবে শাশুড়ি ও তার অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্য  » «   তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «   গুজব আতঙ্কে গোলাপগঞ্জে ছেলে ধরা সন্দেহে বুদ্ধিপ্রতিবন্ধী যুবককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ  » «   সুনামগঞ্জে শ্রী শ্রী জগন্নাথ দেবের রথযাত্রা উৎসব উপলক্ষে শোভাযাত্রা অনুষ্ঠিত  » «   কৃষকরা এ দেশের প্রাণ: প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «  

বিএনপি জামায়াতের ডাকা তৃতীয় দফা অনরোধের প্রথমদিনে মদনপুর রাস্তায় ব্যাপক যানবাহনে ভাংচুর

সুনামগঞ্জ প্রতিনিধি::বিএনপি ও জামায়াতের ডাকা তৃতীয় দফার অবরোধ কর্মসূচীর প্রথমদিনে সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য কলিম উদ্দিন মিলন ও সাধারন সম্পাদক এ্যাডভোকেট নূরুল ইসলাম নূরুলের নেতৃত্বে বিএনপি ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দরা পুলিশের ধরপাকড় উপেক্ষা করে হঠাৎ করে তারা জড়ো হয়ে সুনামগঞ্জ ও দিরাই রাস্তার মদনপুর এলাকায় অবরোধের সমর্থনে বিক্ষোভ মিছিল বের করা হয়। এ সময় তারা ট্রাক,লেগুনা,সিএনজিসহ অট্রোরিকসাগুলোতে ব্যাপক ইটপাটকেল নিক্ষেপ করে ভাংচুর চালায়। এ সময় উপস্হিত ছিলেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম কামরুল, এড.জিয়াউর রহিম শাহিন,রাকিবুল হাসান দিলু মিয়া, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারন সম্পাক মোনাজ্জির হোসেন,জেলা যুবদলের প্রথম যুগ্ম সাধারন সম্পাদক তফাজ্জল হোসেন,মমিনুল হক কালারচান,সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান রাজু ও জেলা ছাএদলের আহবায়ক জাহাঙ্গীর আলমসহ প্রমুখ।

জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন মিলন ও সাধারন সম্পাদক এড. নূরুল ইসলাম নূরুল বলেন,এই অবৈধ হাসিনার সরকার পুলিশ বাহিনীকে ব্যবহার করে বিরোধী দল ও মতের মানুষের গণতান্ত্রিক অধিকার বাক স্বাধীনতাকে হরণ করে জনগনের ন্যায্য দাবী নিয়ে রাস্তায় দাড়িয়ে প্রতিবাদ করতে গেলে আইন শৃঙ্খলা বাহিনী দিয়ে ধরে নিয়ে মিথ্যা মামলা দিয়ে জেলে নেওয়া হচ্ছে। ইতিমধ্য বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর,স্হায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসসহ বিএনপির কেন্দ্রীয় নেতৃবৃন্দসহ সুনামগঞ্জ জেলা বিএনপিসহ সহযোগি সংগঠনের বিপুল সংখ্যক নেতকর্মীদের পুলুশ অন্যায়ভাবে আটক করে জেলে প্রেরণ করেছে বলে তারা দাবী করেন। তারা আরো বলেন এই অবৈধ সরকার যতই বিরোধী দলের নেতাকর্মীদের উপর দমন পীড়ন করুক না কেন এই সরকারের পতন না ঘটানো পর্যন্ত রাজপথে থাকার দৃঢ প্রত্যয় ব্যক্ত করেন। পাশাপাশি দলের মহাসচিবসহ সকল আটককৃত নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তির দাবী জানান।

 

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.