সংবাদ শিরোনাম
সরকার দেশের কৃৃষি সেক্টরের উন্নয়ন ও কৃষি উৎপাদন কাজে অগ্রাধিকার দিয়েছে-সচিব ওয়াহিদা আক্তার  » «   দক্ষ আইনজীবী হতে হলে আইন চর্চার বিকল্প নেই” বিচারপতি এ.এস.এম. আব্দুল মোবিন  » «   ঢাকা- সিলেট মহা সড়কের আউশকান্দিতে চুরের হিরিক পড়েছে- এসব দেখার যেন কেউ নেই!  » «   সুনামগঞ্জ ৫টি সংসদীয় আসনে আওয়ামীলীগ,জাতীয়পার্টি, স্বতন্ত্রসহ বিভিন্নদলের মনোনয়নপত্র দাখিল  » «   দোয়ারাবাজার সীমান্তে কিশোর গ্যাংয়ের উৎপাত!খাসিয়াদের গুলিতে আহত ১  » «   এইচএসসি সিলেট শিক্ষা বোর্ডে পাসের হার ৭১.৬২%  » «   দোয়ারাবাজারে অটোরিকশাচাপায় শিশু শ্রেণির ছাত্রী নিহত  » «   দোয়ারাবাজারে বিভিন্ন ভোট কেন্দ্র পরিদর্শন করলেন অফিসার ইনচার্জ   » «   কুশিয়ারা নদী থেকে লুপাট হচ্ছে কোটি কোটি টাকার বালু! নদীর বাঁধ হুমকির সম্মুখীন  » «   জৈন্তাপুরে জমিসংক্রান্ত বিরোধে একজন নিহত  » «   সিলেটে আন্তঃনগর উপবন এক্সপেসে আগুন  » «   নগরীর টিভি গেইটে নিজ দলরে ক্যাডাররা কুপিয়ে খুন করেছে এক ছাত্রলীগের কর্মীকে  » «   জৈন্তাপুর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন  » «   সর্বাত্মক হরতাল সফল করতে সিলেট জেলা ও মহানগর বিএনপির আহবান  » «   জৈন্তাপুরে পুলিশের অভিযানে ৬টি ভারতীয় মহিষ আটক  » «  

সিলেটে “এলিট ১০কে” মিনি ম্যারাথন ফিনিংশ পদক অর্জন করলেন আরিফ

সিলেটপোস্ট ডেস্ক::এলিট কিন্ডারহাউস, এলিট কারাতে ও এলিট রানারস এর আয়োজনে এবং বাংলাদেশ অ্যাথলেটিক্স ফেডারেশন এর সহযোগিতায় “এলিট ১০কে” দৌড় প্রতিযোগিতা (১০ কি. মি) ফিনিশিং পদক অর্জন করেছেন মো. আরিফ উদ্দিন ওলি। শুক্রবার সিলেট নগরীর সাগরদীঘিরপাড় সড়ক থেকে শুরু হয়ে ১০ কিলোমিটার দূরত্বের মিনি ম্যারাথন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে সিলেট, সুনামগঞ্জ, মৌলভীবাজার, শ্রীমঙ্গল, বিয়ানীবাজার, কুমিল্লা এবং ঢাকা থেকে ১৫০ জন প্রতিযোগী অংশগ্রহণ করেন।

মো. আরিফ উদ্দিন (ওলি) জানান, সকলের সমন্বিত প্রচেষ্টা ও দোয়ায় আমি সফল হয়েছি এবং সকলের প্রতি ভালোবাসা কামনা করছি। যাতে সব সময় এ ধরনের আরো অন্যান্য প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারি। এছাড়াও আমি আন্তর্জাতিক ও জাতীয় পর্যায়ে পদক অর্জন করেছি। এ ধারাবাহিকতা অব্যাহত রেখে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে নিজিকে তুলে ধরতে পারি। এছাড়াও যারা আমাকে সহযোগিতা করে আসছেন তাদের সকলের প্রতি আমি কৃতজ্ঞ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.