সংবাদ শিরোনাম
কোটা আন্দোলন ঘিরে সংঘর্ষে গুলিবিদ্ধ আরও ২ শিক্ষার্থীর মৃত্যু  » «   সিলেটে আজ সন্ধ্যা ৬টা থেকে পরদিন ভোর ৬টা পর্যন্ত কারফিউ  » «   আগামী ২৮ জুলাই পর্যন্ত আপাতত ফেসবুকসহ সব ধরনের সামাজিক যোগাযোগ মাধ্যমও বন্ধ থাকবে-প্রতিমন্ত্রী পলক  » «   আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে সিয়াম নামে এক তরুণ নিহত  » «   কোটা বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের পক্ষে বিক্ষোভের ঘোষণা হেফাজতে ইসলামের  » «   আগামীকাল সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’কর্মসূচি ঘোষণা  » «   দোয়ারাবাজারে প্রকাশ্যে চলছে টিলা কাটার মহোৎসব! নিরব প্রশাসন  » «   মাদকের ভয়ালগ্রাস থেকে আমাদের সন্তানদের বাচাতে হবে- বিভাগীয় কমিশনার আহমদ ছিদ্দীকী  » «   আরিফ হত্যা মামলায় ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর নিপু কারাগারে  » «   ধর্মপাশার মুগরাইন হাওরে গোসল করতে নেমে ডুবে শাশুড়ি ও তার অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্য  » «   তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «  

কানাডার ভিসার জন্য মন্ত্রণালয় ফেইক ডকুমেন্টস দিয়ে ভিসা নিতে বলেনি-মন্ত্রী ইমরান আহমদ

সিলেটপোস্ট ডেস্ক::সম্প্রতি ভূয়া কাগজপত্র দিয়ে কানাডার ভিসা নিয়ে ভ্রমনের সময় ৪২ যাত্রীকে ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ইমিগ্রেশন আটকে দেওয়ার বিষয়ে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ বলেছেন, যারা বিমান থেকে অফলোড হয়েছে, তারা ফেইক ডকুমেন্টস দিয়ে ভিসা নিয়েছিলো। আমার মন্ত্রণালয় ফেইক ডকুমেন্টস দিয়ে ভিসা নিতে বলেনি। তারা বিভিন্ন ট্রাভেল এজেন্টের মাধ্যমে ভিসা নিয়েছে, এক্ষেত্রে প্রবাসী কল্যান ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের দায় নেই। তিনি বলেন, যারা এমনটা করেছে, তাদের শাস্তি হবে। আর যারা বৈধ কাগজপত্রে যাচ্ছেন তাদের উপর এর কোনো প্রভাব পড়বে না।

সোমবার দুপুরে সিলেটের গোয়াইনঘাট উপজেলার বিছনাকান্দি আনফরের ভাঙা ব্রিজের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে সাংবাদিকদেও প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। মন্ত্রী বলেন, একটা সময় ওমানে ট্রাভেল এজেন্টদের মাধ্যমে প্রচুর লোকজন প্রবাসী হয়েছেন। তারা ভিজিট ভিসায় গিয়ে তা পরিববর্তন করে কাজের ভিসা করেছেন। তা বেহিসেবি হওয়ার কারণে ওমান সরকার ভিসা বন্ধ করে দিয়েছে। বিষয়টি রিভিউ করছে তারা।

মন্ত্রী আরো বলেন, যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন হলে অর্থনৈতিক প্রবৃদ্ধি ঘটে। বাণিজ্যিক প্রসার ঘটে। যার প্রকৃষ্ট উদাহরণ হচ্ছে পদ্মা সেতু। ঠিক এমনিভাবে বিছানাকান্দি এলাকায় এ সেতু বাস্তবায়ন হলে পাল্টে যাবে এলাকার জীবনচিত্র।

এ সময় উপস্থিত ছিলেন গোয়াইনঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিলুর রহমান, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের কর্মকর্তাসহ আওয়ামী লীগ নেতৃবৃন্দ। প্রায় ৪০ কোটি টাকা ব্যয়ে নির্মিত এ সেতুটি বাস্তবায়ন হলে সিলেটের জাফলং, বিছানাকান্দি ও সাদাপাথরের সরসরি যোগাযোগ ব্যবস্থা স্থাপিত হবে। পাশপাশি তামাবিল স্থলবন্দও ও ভোলাগঞ্জ শুল্ক স্টেশনের সাথে যোগাযোগ দূরত্ব কমে আসবে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.