সংবাদ শিরোনাম
সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র সভাপতি শেখ লুৎফুর  » «   ওসমানীনগরে বন্যা আশ্রয়কেন্দ্রে ২শতাধিক বাসিন্দা উপজেলা প্রশাসনের তালিকায় মাত্র ৪৩জন  » «   ওসমানীনগরে কুশিয়ারা নদীতে অবৈধ বালু উত্তোলন ঝুঁকিতে ড্রাইক ও গ্রাম  » «   সিলেটের বিভিন্ন স্থান থেকে চোরাই মোবাইল সিন্ডিকেটের ৬ জন সদস্য র‌্যাব-৯ এর হাতে গ্রেফতার  » «   করিম উল্লাহ মার্কেট থেকে বিপুল পরিমাণ মোবাইলসহ ৬ জন গ্রেফতার  » «   ঈদকে সামনে রেখে নবীগঞ্জে জমে উঠেছে জমজমাট পশুর হাট!  » «   শিশুদের সুপ্ত মেধা বিকাশে প্রতিযোগিতা আয়োজনের বিকল্প নেই: শেখ রাসেল হাসান  » «   মেজরটিলায় টিলা ধসে হতাহতের ঘটনায় সিলেট মহানগর বিএনপির শোক  » «   দেশের স্বাস্থ্য খাতের উন্নয়নে শহীদ জিয়া দূরদর্শী অবদান রেখেছিলেন-অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ  » «   ডামি সরকারের ডামি বাজেট জনগণ প্রত্যাখ্যান করেছে-বিএনপি  » «   গোয়ালাবাজার থেকে খাদিম পুর রোডের রাস্তার দুই পাশে গাছ হেলে পড়ায় দুর্ঘটনার আশঙ্কা  » «   আলোকিত দেশ গড়তে শিক্ষার্থীদেরকে আদর্শবান হতে হবে: প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «   মরহুম প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকীতে সিলেট মহানগর বিএনপির খাদ্য বিতরণ  » «   ইতিহাস বিকৃত করে মানুষের হৃদয় থেকে শহীদ জিয়ার নাম মুছে ফেলা যাবে না  » «   নবীগঞ্জে মুক্তিযোদ্ধার বাড়িতে নাশকতা ও হয়রানির শেষ কোথায়? সচেতন মহলের প্রশ্ন  » «  

সিলেট ৩ আসনে এবার দলীয় মনোনয়ন ফরম জমা দিয়েছেন ড. মিসবাউর রহমান

সিলেটপোস্ট ডেস্ক:: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে দলীয় মনোনয়ন ফরম জমা দিয়েছেন সিলেট-৩ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ড.মিসবাউর রহমান  সোমবার  (২০ নভেম্বর) দুপুরে ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ের আওয়ামী লীগ কার্যালয়ে গিয়ে নমিনেশন ফরম জমা দেন তিনি। এর আগে রবিবার ( ১৯ নভেম্বর) দুপুরে ড.মিসবাউর রহমান মনোনয়ন ফরম সংগ্রহ করেন।এসময় তার সাথে নেতা কর্মী, সমর্থক ও শুভাকাঙ্কীরা উপস্থিত ছিলেন ফরম জমা দিয়ে তিনি বলেন, আমি আশাবাদি- জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা, দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবার সিলেট-৩ আসনে আমাকে সুযোগ দিবেন। আমার যোগ্যতা, অভিজ্ঞতা ও কর্মস্পৃহাকে মূল্যায়ন করে আমাকে যদি জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার সুযোগ দেন তাহলে নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ করে সর্বসাধারণের ভোটে বিজয়ী হয়ে সিলেট-৩ একটি দুর্নীতি মুক্ত আসন জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে পারবো ইনশা আল্লাহ। তিনি আরো বলেন,  মনোনয়ন পেয়ে নির্বাচনে অংশ নিয়ে জনগন যদি সঠিক রায় দেন তবে তিনি সিলেট ৩ আসনকে সকল প্রকার ঘুষ এবং দুর্নীতি মুক্ত করতে চান। এছাড়াও উন্নয়নের অগ্রযাত্রায় এই আসনটিকে এগিয়ে নিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন তিনি। এছাড়াও এই এলাকার যুব সমাজকে বেকারত্ব থেকে মুক্তি দিতেও তাঁর বিভিন্ন পরিকল্পনার কথা জানান তিনি।

উল্লেখ্য যে, ড. মিসবাউর রহমান বর্তমানে যুক্তরাজ্য আওয়ামীলীগের  বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও চ্যারিটি সংস্থা দেশ  ফাউন্ডেশন ইউকের প্রতিষ্টাতা চেয়ারম্যান। তিনি দীর্ঘদিন যাবত সমাজ সেবা কার্যক্রমের সাথে জড়িত রয়েছেন। ফ্রি চিকিৎসা সেবা, ঈদ এবং পূজা সহ বিভিন্ন ধর্মীয় অনুষ্ঠানে মানুষের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন তিনি। সর্বোপরি গত দুই যুগেরও বেশি সময় দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ সামাজিক বিভিন্ন উন্নয়ন  মূলক কাজ অব্যাহত রেখেছেন ।

মনোনয়ন জমা দান কালে তিনি সিলেট দক্ষিন সুরমা ফেঞ্চুগঞ্জ এবং বালাগঞ্জ বাসীর দোয়া কামনা করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.