সংবাদ শিরোনাম
আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে সিয়াম নামে এক তরুণ নিহত  » «   কোটা বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের পক্ষে বিক্ষোভের ঘোষণা হেফাজতে ইসলামের  » «   আগামীকাল সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’কর্মসূচি ঘোষণা  » «   দোয়ারাবাজারে প্রকাশ্যে চলছে টিলা কাটার মহোৎসব! নিরব প্রশাসন  » «   মাদকের ভয়ালগ্রাস থেকে আমাদের সন্তানদের বাচাতে হবে- বিভাগীয় কমিশনার আহমদ ছিদ্দীকী  » «   আরিফ হত্যা মামলায় ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর নিপু কারাগারে  » «   ধর্মপাশার মুগরাইন হাওরে গোসল করতে নেমে ডুবে শাশুড়ি ও তার অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্য  » «   তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «   গুজব আতঙ্কে গোলাপগঞ্জে ছেলে ধরা সন্দেহে বুদ্ধিপ্রতিবন্ধী যুবককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ  » «   সুনামগঞ্জে শ্রী শ্রী জগন্নাথ দেবের রথযাত্রা উৎসব উপলক্ষে শোভাযাত্রা অনুষ্ঠিত  » «   কৃষকরা এ দেশের প্রাণ: প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «  

মৌলভীবাজার-২ আসনে প্রার্থী হতে আওয়ামী লীগের মনোনয়ন ফরম জমা দিলেন নাদেল

সিলেটপোসস্ট ডেস্ক::দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করতে দলীয় মনোনয়ন ফরম জমা দিয়েছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল। রবিবার (১৯ নভেম্বর) ঢাকার ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউস্থ আওয়ামী লীগ কার্যালয়ে তিনি মনোনয়ন ফরম জমা দেন।

এসময় সিলেট সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী, কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম রেণুসহ দলীয় নেতাকর্মীরা তার সঙ্গে ছিলেন।
মনোনয়ন ফরম জমা দিয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে শফিউল আলম চৌধুরী নাদেল বলেন, ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে লালন করে ছাত্রজীবন থেকে রাজনীতির সঙ্গে সম্পৃক্ত হয়েছি। ছাত্রলীগে নেতৃত্ব দেওয়ার সৌভাগ্য হয়েছে। পরবর্তীতে আওয়ামী লীগের রাজনীতিতে যুক্ত হই। জাতির জনকের কন্যা, জননেত্রী শেখ হাসিনা আমাকে বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব দিয়েছেন। জননেত্রীর সেই আস্থা রক্ষায় সততা, নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করে যাচ্ছি। পাশাপাশি আমার জন্মস্থান কুলাউড়া উপজেলার মানুষের জন্য কাজ করে যাচ্ছি। কুলাউড়াবাসীর জন্য আরও বৃহৎ পরিসরে কাজ করার আকাঙ্খায় আমি এই আসনে সংসদ নির্বাচন করতে আগ্রহী। এখন দলের সভাপতি, জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে প্রার্থী হিসেবে মনোনীত করেন তবে নির্বাচন করবো। প্রার্থী হলে সর্বস্তরের কুলাউড়াবাসীর আস্থা-সমর্থন পাবো বলেও আমি দৃঢ় আশাবাদী।

 

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.