সংবাদ শিরোনাম
কোটা আন্দোলন ঘিরে সংঘর্ষে গুলিবিদ্ধ আরও ২ শিক্ষার্থীর মৃত্যু  » «   সিলেটে আজ সন্ধ্যা ৬টা থেকে পরদিন ভোর ৬টা পর্যন্ত কারফিউ  » «   আগামী ২৮ জুলাই পর্যন্ত আপাতত ফেসবুকসহ সব ধরনের সামাজিক যোগাযোগ মাধ্যমও বন্ধ থাকবে-প্রতিমন্ত্রী পলক  » «   আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে সিয়াম নামে এক তরুণ নিহত  » «   কোটা বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের পক্ষে বিক্ষোভের ঘোষণা হেফাজতে ইসলামের  » «   আগামীকাল সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’কর্মসূচি ঘোষণা  » «   দোয়ারাবাজারে প্রকাশ্যে চলছে টিলা কাটার মহোৎসব! নিরব প্রশাসন  » «   মাদকের ভয়ালগ্রাস থেকে আমাদের সন্তানদের বাচাতে হবে- বিভাগীয় কমিশনার আহমদ ছিদ্দীকী  » «   আরিফ হত্যা মামলায় ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর নিপু কারাগারে  » «   ধর্মপাশার মুগরাইন হাওরে গোসল করতে নেমে ডুবে শাশুড়ি ও তার অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্য  » «   তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «  

আগামী দু”দিনব্যাপী ৪৮ ঘন্টার অবরোধ কর্মসূচী সফল করতে সুনামগঞ্জ জেলা বিএনপি ও ছাত্রদলের মশাল মিছিল

সুনামগঞ্জ প্রতিনিধি::বিএনপির ডাকা আগামীকাল রবিবার ও সোমবার দু”দিনব্যাপী সারাদেশব্যাপী সপ্তম দফায় ৪৮ ঘন্টার অবরোধের সমর্থনে সুনামগঞ্জে মশাল মিছিল করেছে সুনামগঞ্জ জেলা বিএনপি ও ছাত্রদলের বেশকিছু নেতাকর্মীরা।

শনিবার সন্ধ্যা ৭টায় জেলা ছাত্রদলের আহবায়ক মোঃ জাহাঙ্গীর আলম ও সদস্য সচিব মোঃ তারেকের নেতৃত্বে কিছু নেতাকর্মীরা শহরের মরাটিলা এলাকা হতে অবরোধের সমর্থনে একটি মশাল মিছিল বের করে আনিছা ক্লিনিকের সামনে হাছন নগর রোডে টায়ার জ¦ালিয়ে নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল করে।

তাৎক্ষনিক খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে আসার আগেই গ্রেপ্তার আতংঙ্কে নেতাকর্মীরা পালিয়ে যায়। তবে বিএনপির কেন্দ্রীয় নির্দেশ পালনে নেতাকর্মীরা জীবনের ঝুকি এবং গ্রেপ্তার আতংঙ্ক নিয়েও মাঠে কর্মসূচী সফল করতে বদ্ধপরিকর বলে কিছু নেতারা গণমাধ্যমকর্মীদের জানান।

এ ব্যাপারে সুনামগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরীর মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ না করায় বক্তব্য জানা সম্ভব হয়নি।

উল্লেখ্য আগামীকাল রবিবার ও সোমবার সপ্তম দফার ৪৮ ঘন্টার অবরোধ কর্মসূচী সফল করতেই সুনামগঞ্জ জেলা বিএনপি ও ছাত্রদলের নেতাকর্মীরা এই মশাল মিছিলে অংশগ্রহন করেন। তবে ইতিমধ্যে সুৃনামগঞ্জ জেলা বিএনপি,যুবদল,শ্রমিকদল,কৃষকদল ও ছাত্রদলের বেশকিছু নেতাকর্মীদের নাশকতার মামলায় পুলিশ গ্রেপ্তার করে কারাগারে প্রেরণ করেছে এবং দলের শীর্ষ নেতা থেকে শুরু করে তৃণমূলের অধিকাংশ নেতাকর্মীরা গ্রেপ্তার আতংঙ্কে বাড়িঘর ছেড়ে হাওর এলাকাসহ নিরুদ্দেশ রয়েছেন বলে বিএনপির সূত্রে জানা যায়।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.