সংবাদ শিরোনাম
বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে শিক্ষার গুনগত মান উন্নয়নে কাজ করছেন প্রধানমন্ত্রী : প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «   রমজান উপলক্ষে জুলকার নায়েন ফাউন্ডেশন দোয়ার বই ও খেজুর বিতরণ  » «   ভাষা শহীদদের শ্রদ্ধা জানিয়েছেন মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «   মাদানী ইস্যুকে কেন্দ্র করে সুনামগঞ্জের পুলিশ তদন্তকেন্দ্রে হামলা ভাংচুর, আটক ৫; পুলিশের ২৭ রাউন্ড ফাঁকা গুলি  » «   সুনামগঞ্জে ইয়াকুবিয়া দাখিল মাদ্রাসার পুস্তক পাচারের সময় পিকআ্পভ্যান বোঝাই পুস্তক আটক  » «   ভাষার মর্যাদাপূর্ণ ব্যবহার সমাজে শান্তি-শৃংঙ্খলা বজায় রাখে -ইমরান আহমদ এমপি  » «   সুনামগঞ্জে ইয়াকুবিয়া দাখিল মাদ্রাসার পুস্তক পাচারের সময় পিকআ্পভ্যান বোঝাই পুস্তক আটক  » «   পাথর কোয়ারী সচলের বিষয়ে সরকারের বিশেষ বিবেচনাধীন রয়েছে-প্রতিমন্ত্রী নসরুল হামিদ  » «   জৈন্তাপুরে পৃথক ৩ টি সড়ক দুর্ঘটনায় অন্তত ৭ জন আহত হয়েছেন  » «   জৈন্তাপুরে অবৈধভাবে বালু উত্তোলনের বিরুদ্ধে অভিযান  » «   বালাগঞ্জে অবৈধভাবে বিল সেচ, ধ্বংস হচ্ছে দেশীয় মাছ, কৃষকেরা সংকিত  » «   সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে পোশাক বিতরণ করল মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «   নিউইয়র্কে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি প্রবাসী দম্পতি নিহত  » «   মিথ্যা অপপ্রচারে বিভ্রান্ত না হয়ে সহযোগিতার আহবান -ওসি তাজুল ইসলাম (পিপিএম)  » «   ওসমানীনগরে যুবক হত্যাকান্ডের ঘটনায় আটক-৩  » «  

জৈন্তাপুর প্রেসক্লাবের নতুন কমিটি’র দায়িত্ব গ্রহন

মীর শোয়েব আহমদ ::জৈন্তাপুর প্রেসক্লাবের নতুন কমিটি (২০২৩-২০২৫ সেশন) দুই বছরের জন্য দায়িত্ব গ্রহন করেছেন জৈন্তাপুর প্রেসক্লাবের সভাপতি নূরুল ইসলাম ও সাধারণ সম্পাদক শাহজাহান কবির খান।

২৫ নভেম্বর শনিবার সন্ধ্যা ৬ টায় নবনির্বাচিত কমিটি’র নিকট দায়িত্ব হস্থান্তর অনুষ্ঠানে প্রেসক্লাবের বিদায়ী সাধারণ সম্পাদক আবুল হোসেন মো: হানিফ তিনি নতুন কমিটির নেতৃবৃন্দের কাছে প্রেসক্লাবের যাবতীয় কাগজপত্র হস্থান্তর করেন।

পরে নতুন কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন প্রেসক্লাব সভাপতি নূরুল ইসলাম। সাধারণ সম্পাদক শাহজাহান কবির খানের পরিচালনায় বিস্তারিত আলাপ-আলোচনা করে আগামী দুই বছরের জন্য ৯ সদস্য বিশিষ্ট জৈন্তাপুর প্রেসক্লাবের কার্যকরী কমিটি গঠন করা হয়। কমিটির সভাপতি নূরুল ইসলাম (দৈনিক সিলেটের ডাক), সহ-সভাপতি সেলিম আহমদ (দৈনিক দেশেরপত্র), সাধারণ সম্পাদক শাহজাহান কবির খান ( দৈনিক সিলেটের দিনকাল ও অনলাইন জৈন্তা এক্সপেস), সহ-সাধারণ সম্পাদক নিপেশ কুমার দে (দৈনিক সিলেট বাণী), অর্থ সম্পাদক মীর মো: শােয়েব আহমদ ( দৈনিক সবুজ সিলেট ও নিউ এ্যাজ ), প্রচার প্রকাশনা ও ক্রীড়া সম্পাদক মো: দুলাল হোসেন রাজু (দৈনিক প্রতিদিনের সংবাদ), নির্বাহী সদস্য সহকারী অধ্যাপক শাহেদ আহমদ (দৈনিক সমকাল), আবুল হোসেন মো: হানিফ (দৈনিক ইত্তেফাক), নাজমুল ইসলাম (দৈনিক কালবেলা ও একাত্তরের কথা )।

সভায় বক্তব্য রাখেন প্রেসক্লাবের সদস্য শোয়েব উদ্দিন (দৈনিক শ্যামল সিলেট), সালমান শাহ ( চ্যানেল এস ও দৈনিক তৃতীয় মাত্রা।

এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এশিয়ান টেলিভিশনের জৈন্তাপুর প্রতিনিধি ইউসুফুর রহমান, দৈনিক ভোরের কাগজ পত্রিকার জৈন্তাপুর প্রতিনিধি সাইফুল ইসলাম বাবু, দৈনিক আলেকিত সিলেটের প্রতিনিধি মো: সাজ উদ্দিন। দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে প্রেসক্লাবের বিদায়ী সাধারণ সম্পাদক আবুল হোসেন মো: হানিফ-কে প্রেসক্লাবের পক্ষ থেকে একটি সম্মাননা স্মারক উপহার প্রদান করা হয়। অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে নূরুল ইসলাম বলেন,জৈন্তাপুর প্রেসক্লাব হবে একটি মুক্ত ও স্বাধীন সাংবাদিকতার সার্বজনীন স্মারক প্রতিষ্ঠান।

জৈন্তাপুর উপজেলার উন্নয়ন সহ যে কোন ঘটনার সঠিক তথ্য দিয়ে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের ধারা অব্যাহত রাখতে তিনি জৈন্তাপুর প্রেসক্লাবের সকল সাংবাদিকদের প্রতি আহবান জানান।

আমরা সকলে মিলে জৈন্তাপুরের সাংবাদিকতার উন্নয়ন ও বিকাশ, এলাকার সামাজিক ও রাজনৈতিক উন্নয়নে কাজ করার আহবান করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.