সংবাদ শিরোনাম
কোটা আন্দোলন ঘিরে সংঘর্ষে গুলিবিদ্ধ আরও ২ শিক্ষার্থীর মৃত্যু  » «   সিলেটে আজ সন্ধ্যা ৬টা থেকে পরদিন ভোর ৬টা পর্যন্ত কারফিউ  » «   আগামী ২৮ জুলাই পর্যন্ত আপাতত ফেসবুকসহ সব ধরনের সামাজিক যোগাযোগ মাধ্যমও বন্ধ থাকবে-প্রতিমন্ত্রী পলক  » «   আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে সিয়াম নামে এক তরুণ নিহত  » «   কোটা বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের পক্ষে বিক্ষোভের ঘোষণা হেফাজতে ইসলামের  » «   আগামীকাল সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’কর্মসূচি ঘোষণা  » «   দোয়ারাবাজারে প্রকাশ্যে চলছে টিলা কাটার মহোৎসব! নিরব প্রশাসন  » «   মাদকের ভয়ালগ্রাস থেকে আমাদের সন্তানদের বাচাতে হবে- বিভাগীয় কমিশনার আহমদ ছিদ্দীকী  » «   আরিফ হত্যা মামলায় ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর নিপু কারাগারে  » «   ধর্মপাশার মুগরাইন হাওরে গোসল করতে নেমে ডুবে শাশুড়ি ও তার অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্য  » «   তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «  

দোয়ারাবাজারে পড়া না পারায় শিক্ষকের বেত্রাঘাতে মাদ্রাসা ছাত্র গুরুতর আহত

দোয়ারাবাজার(সুনামগঞ্জ)প্রতিনিধি:::সুনামগঞ্জের দোয়ারাবাজারে পড়া না পারায় শিক্ষকের বেত্রাঘাতে শরিফ মিয়া (৬) নামে এক মাদ্রাসার ছাত্র গুরুতরভাবে আহত হয়েছে। তাকে পরিবারের সদস্যরা উদ্ধার করে দোয়ারাবাজার উপজেলা কমপ্লেক্সে চিকিৎসা দেন।
সোমবার (২৭ নভেম্বর) উপজেলার বোগলা ইউনিয়নের কবির নগর জামেয়া তা’লীমুল কোরআন কওমী মাদ্রাসায় এ ঘটনা ঘটে। শরিফ মিয়া ওই মাদ্রাসার প্রথম শ্রেনীর ছাত্র ও কবির নগর গ্রামের আব্দুল কাদির’র পুত্র।
নির্যাতিত ছাত্রের পরিবার সূত্রে জানা যায়,
কবির নগর জামেয়া তা’লীমুল কোরআন কওমী  মাদ্রাসার সহকারী শিক্ষক আরিফ হুসাইন ছাত্র শরিফ মিয়াকে পড়া দিয়েছিলেন। শরিফ শিক্ষকের দেওয়া পড়া শিখে না আসায় এলোপাতাড়ি ভাবে তাকে বেত্রাঘাত করেন। শিক্ষককের বেত্রাঘাত সহ্য করতে না পেরে মাদ্রাসা থেকে দৌড়ে বাড়ি চলে যায় শরিফ।
শরিফের পরিবারের জানান, মাদ্রাসায় পড়া না পারলে ছাত্রকে শাসন করবেন তা ঠিক। তবে এভাবে অমানবিক কায়দায় শাসন করা ঠিক হয়নি। তিনি এর সু-বিচার প্রার্থনা করেছেন।
কবির নগর জামেয়া তা’লীমুল কোরআন কওমী মাদ্রাসার সহকারী শিক্ষক আরিফ হুসাইন মারধর করার বিষয়টি স্বীকার করেন।
কবির নগর জামেয়া তা’লীমুল কোরআন কওমী
মাদ্রাসার সুপার ও পরিচালক আজিজুল হক বলেন আমি বিষয় টি শুনেছি।
দোয়ারাবাজার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল হাসান বলেন অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.