সংবাদ শিরোনাম
বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে শিক্ষার গুনগত মান উন্নয়নে কাজ করছেন প্রধানমন্ত্রী : প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «   রমজান উপলক্ষে জুলকার নায়েন ফাউন্ডেশন দোয়ার বই ও খেজুর বিতরণ  » «   ভাষা শহীদদের শ্রদ্ধা জানিয়েছেন মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «   মাদানী ইস্যুকে কেন্দ্র করে সুনামগঞ্জের পুলিশ তদন্তকেন্দ্রে হামলা ভাংচুর, আটক ৫; পুলিশের ২৭ রাউন্ড ফাঁকা গুলি  » «   সুনামগঞ্জে ইয়াকুবিয়া দাখিল মাদ্রাসার পুস্তক পাচারের সময় পিকআ্পভ্যান বোঝাই পুস্তক আটক  » «   ভাষার মর্যাদাপূর্ণ ব্যবহার সমাজে শান্তি-শৃংঙ্খলা বজায় রাখে -ইমরান আহমদ এমপি  » «   সুনামগঞ্জে ইয়াকুবিয়া দাখিল মাদ্রাসার পুস্তক পাচারের সময় পিকআ্পভ্যান বোঝাই পুস্তক আটক  » «   পাথর কোয়ারী সচলের বিষয়ে সরকারের বিশেষ বিবেচনাধীন রয়েছে-প্রতিমন্ত্রী নসরুল হামিদ  » «   জৈন্তাপুরে পৃথক ৩ টি সড়ক দুর্ঘটনায় অন্তত ৭ জন আহত হয়েছেন  » «   জৈন্তাপুরে অবৈধভাবে বালু উত্তোলনের বিরুদ্ধে অভিযান  » «   বালাগঞ্জে অবৈধভাবে বিল সেচ, ধ্বংস হচ্ছে দেশীয় মাছ, কৃষকেরা সংকিত  » «   সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে পোশাক বিতরণ করল মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «   নিউইয়র্কে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি প্রবাসী দম্পতি নিহত  » «   মিথ্যা অপপ্রচারে বিভ্রান্ত না হয়ে সহযোগিতার আহবান -ওসি তাজুল ইসলাম (পিপিএম)  » «   ওসমানীনগরে যুবক হত্যাকান্ডের ঘটনায় আটক-৩  » «  

শ্রমিকদের ভাগ্য পরিবর্তনে কাজ করছেন শেখ হাসিনা: শফিক চৌধুরী

সিলেটপোস্ট ডেস্ক::সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সাংসদ আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাড়া শ্রমিকদের উন্নয়ন আর কেউ করে নি। জনগণের বন্ধু ছিলেন বঙ্গবন্ধু আর শেখ হাসিনা কাজ করছেন শ্রমিকের উন্নয়নে।

লামাকাজী সিএনজি শাখা-৭০৭ উপ-কমিটির উদ্যোগে শ্রমিক সমাবেশে রবিবার (৩ ডিসেম্বর) সন্ধ্যায় লামাকাজী পয়েন্টে প্রধান অতিথি বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
তিনি আরো বলেন, শেখ হাসিনা বাংলার কৃষক শ্রমিক মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছেন তিনি। বঙ্গবন্ধুর মতোই তিনি জনগনের জন্য রাজনীতি করেন, ভোগবিলাসের নয়। তাই  উন্নয়নের এই ধারাকে অব্যাহত রাখতে আবারও শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে।

সিরাজুল ইসলামের সভাপতিত্বে ও আরশ আলীর পরিচালনায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ আসাদুজ্জামান, যুগ্ম সম্পাদক মখদ্দুস আলী, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক রনজিত চন্দ্র ধর, শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের ত্রান বিষয়ক সম্পাদক আব্দুল মতিন, খাজাঞ্চি ইউনিয়নের চেয়ারম্যান আরশ আলী গণি, সাবেক চেয়ারম্যান আনোয়ার খান, ডা.শাহানুর হোসাইন, ফয়সল আহমদ, এনামুল হক, বিশ্বনাথ উপজেলা শ্রমিক ফেডারেশনের সভাপতি কাউন্সিলর ফজর আলী, লামাকাজি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি পুলক ভট্টাচার্য্য, সাধারণ সম্পাদক অরবিন্দু পাল, খাজানঞ্চি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর নূর, সাধারণ সম্পাদক শংকর চন্দ্র ধর, অতুল দেব প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.