সংবাদ শিরোনাম
দায়িত্ব বুঝে নিয়েছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের নতুন কমিশনার  » «   সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের জরুরী সভা অনুষ্ঠিত  » «   বিচার করতে হবে প্রতিটি হত্যাকাণ্ডের,কাজ করতে হবে ঐক্যবদ্ধভাবে- সিলেটে আল্লামা মামুনুল হক  » «   সিলেটবাসীর হৃদয়ে চির জাগরূপ হয়ে থাকবেন এম সাইফুর রহমান: মিফতাহ সিদ্দিকী  » «   আজ পদত্যাগ করতে পারে নির্বাচন কমিশন , দুপুরে সংবাদ সম্মেলন  » «   কাউন্সিলর বিহীন ৩৬নং ওয়ার্ডে নেই কোন কার্যক্রম হতাশ জনগণ  » «   পুলিশের সাবেক আইজিপি শহীদুল ও মামুনের রিমান্ড মঞ্জুর  » «   সিলেটের কানাইঘাট সীমান্তের একাধিক এলাকা দিয়ে নেতাদেরকে পালাতে সহায়তা করেছে এই প্রভাবশালী চক্র  » «   সাবেক আইজিপি শহীদুল হককে ডিবি ও চৌধুরী আবদুল্লাহ আল মামুন সেনা হেফাজতে  » «   নবীগঞ্জে বঙ্গবীর জেনারেল আতাউল গনি ওসমানী’র ১০৬ তম জন্মবার্ষিকী পালন  » «   নবীগঞ্জে কথাকাটির জের ধরে সিএনজি চালক হাফিজুরকে চুরিঘাতের ৫ দিন হাসপাতালে থাকার পর মৃত্যু  » «   ভিসিবিহীন বিশ্ববিদ্যালয়ের বেতন হবে সিনিয়র অধ্যাপকের স্বাক্ষরে-শিক্ষা মন্ত্রণালয়  » «   ব্যারিস্টার সুমন,ফেরদৌস,সাকিবসহ সাবেক এমপিদের ৫০টি বিলাসবহুল গাড়ি বন্দরে আটকা  » «   হবিগঞ্জের নবীগঞ্জে তালামীযের উদ্যোগে রান্না করা খাবার প্রায় ৩শতাধীক বন্যার্থদের মধ্যে বিতরন  » «   সকল নাগরিকের জন্য চাই নিরাপদ খাদ্য-ইমদাদ ইসলাম  » «  

কমরেড ধীরেন সিংহ ছিলেন একজন আদর্শিক নেতা-ব্যারিস্টার আরশ আলী

সিলেটপোস্ট ডেস্ক::গণতন্ত্রী পার্টির কেন্দ্রীয় সভাপতি ব্যারিস্টার আরশ আলী বলেছেন, প্রয়াত কমরেড ধীরেন সিংহ ছিলেন একজন আদর্শিক নেতা। তিনি বাংলাদেশ সাম্যবাদী দল (এম-এল) এর সকল কার্যক্রমকে এগিয়ে নিতে নিরলসভাবে কাজ করে গেছেন। তার জীবনের অনেক চাওয়া-পাওয়ার মধ্যে অন্যতম ছিল দলের জন্য কাজ করে যাওয়া। বাস্তবে তিনি তা করে গেছেন। আজ তিনি আর আমাদের মাঝে নেই। তার মৃত্যুর ১ বছর হয়ে গেছে। তিনি প্রয়াত কমরেড ধীরেন সিংহ এর মতো নেতৃবৃন্দকে দলের উন্নয়নের লক্ষ্যে তার আদর্শ বুকে লালন করে কাজ করে যাওয়ার আহবান জানান।

তিনি বুধবার (৬ ডিসেম্বর) বিকাল ৫টায় সিলেট নগরীর জিন্দাবাজারস্থ নজরুল একাডেমি মিলনায়তনে বাংলাদেশের সাম্যবাদী দল (এম-এল) সিলেট জেলা শাখার উদ্যোগে শাখার প্রাক্তণ সম্পাদক ও কেন্দ্রীয় পলিটব্যুরো সদস্য কমরেড ধীরেন সিংহ এর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

অধ্যক্ষ ব্রজ গোপাল চৌধুরীর সভাপতিত্বে স্মরণ সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, সাম্যবাদী দলের কেন্দ্রীয় কমিটির সদস্য মশাহিদ আহমদ।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন ওয়ার্কার্স পার্টি সিলেট জেলার সভাপতি সিকন্দর আলী, জেলা জাসদের সাধারণ সম্পাদক কে এম কিবরিয়া চৌধুরী, গণতন্ত্রী পার্টির জেলা সম্পাদক জুনেদুর রহমান চৌধুরী, মহানগর জাসদের সাধারণ সম্পাদক গিয়াস আহমদ, সাম্যবাদী আন্দোলনের নেতা কমরেড রনেন সরকার, সাম্যবাদী দল সিলেট জেলা শাখার নেতা সজল রায়, কমরেড শেখর বোধ, কমরেড আজাদ মিয়া, প্রয়াতের পুত্র ধীমান সিংহ প্রমুখ।

স্মরণ সভার শুরুতে কমরেড ধীরেন সিংহ এর প্রতিকৃতিতে দলীয়ভাবে ফুল দিয়ে শ্রদ্ধা জানান বাংলাদেশের সাম্যবাদী দল (এম-এল), গণতন্ত্রী পার্টি, ওয়ার্কার্স পার্টি, জাসদ এর নেতৃবৃন্দ। এছাড়াও বামফ্রন্ট এর পক্ষে শ্রদ্ধা জানান সিপিবি, বাসদ, বাসদ (মার্কসবাদী), কমিউনিস্ট লীগসহ প্রমুখ দলীয় নেতৃবৃন্দ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.