সংবাদ শিরোনাম
বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে শিক্ষার গুনগত মান উন্নয়নে কাজ করছেন প্রধানমন্ত্রী : প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «   রমজান উপলক্ষে জুলকার নায়েন ফাউন্ডেশন দোয়ার বই ও খেজুর বিতরণ  » «   ভাষা শহীদদের শ্রদ্ধা জানিয়েছেন মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «   মাদানী ইস্যুকে কেন্দ্র করে সুনামগঞ্জের পুলিশ তদন্তকেন্দ্রে হামলা ভাংচুর, আটক ৫; পুলিশের ২৭ রাউন্ড ফাঁকা গুলি  » «   সুনামগঞ্জে ইয়াকুবিয়া দাখিল মাদ্রাসার পুস্তক পাচারের সময় পিকআ্পভ্যান বোঝাই পুস্তক আটক  » «   ভাষার মর্যাদাপূর্ণ ব্যবহার সমাজে শান্তি-শৃংঙ্খলা বজায় রাখে -ইমরান আহমদ এমপি  » «   সুনামগঞ্জে ইয়াকুবিয়া দাখিল মাদ্রাসার পুস্তক পাচারের সময় পিকআ্পভ্যান বোঝাই পুস্তক আটক  » «   পাথর কোয়ারী সচলের বিষয়ে সরকারের বিশেষ বিবেচনাধীন রয়েছে-প্রতিমন্ত্রী নসরুল হামিদ  » «   জৈন্তাপুরে পৃথক ৩ টি সড়ক দুর্ঘটনায় অন্তত ৭ জন আহত হয়েছেন  » «   জৈন্তাপুরে অবৈধভাবে বালু উত্তোলনের বিরুদ্ধে অভিযান  » «   বালাগঞ্জে অবৈধভাবে বিল সেচ, ধ্বংস হচ্ছে দেশীয় মাছ, কৃষকেরা সংকিত  » «   সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে পোশাক বিতরণ করল মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «   নিউইয়র্কে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি প্রবাসী দম্পতি নিহত  » «   মিথ্যা অপপ্রচারে বিভ্রান্ত না হয়ে সহযোগিতার আহবান -ওসি তাজুল ইসলাম (পিপিএম)  » «   ওসমানীনগরে যুবক হত্যাকান্ডের ঘটনায় আটক-৩  » «  

কমরেড ধীরেন সিংহ ছিলেন একজন আদর্শিক নেতা-ব্যারিস্টার আরশ আলী

সিলেটপোস্ট ডেস্ক::গণতন্ত্রী পার্টির কেন্দ্রীয় সভাপতি ব্যারিস্টার আরশ আলী বলেছেন, প্রয়াত কমরেড ধীরেন সিংহ ছিলেন একজন আদর্শিক নেতা। তিনি বাংলাদেশ সাম্যবাদী দল (এম-এল) এর সকল কার্যক্রমকে এগিয়ে নিতে নিরলসভাবে কাজ করে গেছেন। তার জীবনের অনেক চাওয়া-পাওয়ার মধ্যে অন্যতম ছিল দলের জন্য কাজ করে যাওয়া। বাস্তবে তিনি তা করে গেছেন। আজ তিনি আর আমাদের মাঝে নেই। তার মৃত্যুর ১ বছর হয়ে গেছে। তিনি প্রয়াত কমরেড ধীরেন সিংহ এর মতো নেতৃবৃন্দকে দলের উন্নয়নের লক্ষ্যে তার আদর্শ বুকে লালন করে কাজ করে যাওয়ার আহবান জানান।

তিনি বুধবার (৬ ডিসেম্বর) বিকাল ৫টায় সিলেট নগরীর জিন্দাবাজারস্থ নজরুল একাডেমি মিলনায়তনে বাংলাদেশের সাম্যবাদী দল (এম-এল) সিলেট জেলা শাখার উদ্যোগে শাখার প্রাক্তণ সম্পাদক ও কেন্দ্রীয় পলিটব্যুরো সদস্য কমরেড ধীরেন সিংহ এর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

অধ্যক্ষ ব্রজ গোপাল চৌধুরীর সভাপতিত্বে স্মরণ সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, সাম্যবাদী দলের কেন্দ্রীয় কমিটির সদস্য মশাহিদ আহমদ।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন ওয়ার্কার্স পার্টি সিলেট জেলার সভাপতি সিকন্দর আলী, জেলা জাসদের সাধারণ সম্পাদক কে এম কিবরিয়া চৌধুরী, গণতন্ত্রী পার্টির জেলা সম্পাদক জুনেদুর রহমান চৌধুরী, মহানগর জাসদের সাধারণ সম্পাদক গিয়াস আহমদ, সাম্যবাদী আন্দোলনের নেতা কমরেড রনেন সরকার, সাম্যবাদী দল সিলেট জেলা শাখার নেতা সজল রায়, কমরেড শেখর বোধ, কমরেড আজাদ মিয়া, প্রয়াতের পুত্র ধীমান সিংহ প্রমুখ।

স্মরণ সভার শুরুতে কমরেড ধীরেন সিংহ এর প্রতিকৃতিতে দলীয়ভাবে ফুল দিয়ে শ্রদ্ধা জানান বাংলাদেশের সাম্যবাদী দল (এম-এল), গণতন্ত্রী পার্টি, ওয়ার্কার্স পার্টি, জাসদ এর নেতৃবৃন্দ। এছাড়াও বামফ্রন্ট এর পক্ষে শ্রদ্ধা জানান সিপিবি, বাসদ, বাসদ (মার্কসবাদী), কমিউনিস্ট লীগসহ প্রমুখ দলীয় নেতৃবৃন্দ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.