সংবাদ শিরোনাম
কোটা আন্দোলন ঘিরে সংঘর্ষে গুলিবিদ্ধ আরও ২ শিক্ষার্থীর মৃত্যু  » «   সিলেটে আজ সন্ধ্যা ৬টা থেকে পরদিন ভোর ৬টা পর্যন্ত কারফিউ  » «   আগামী ২৮ জুলাই পর্যন্ত আপাতত ফেসবুকসহ সব ধরনের সামাজিক যোগাযোগ মাধ্যমও বন্ধ থাকবে-প্রতিমন্ত্রী পলক  » «   আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে সিয়াম নামে এক তরুণ নিহত  » «   কোটা বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের পক্ষে বিক্ষোভের ঘোষণা হেফাজতে ইসলামের  » «   আগামীকাল সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’কর্মসূচি ঘোষণা  » «   দোয়ারাবাজারে প্রকাশ্যে চলছে টিলা কাটার মহোৎসব! নিরব প্রশাসন  » «   মাদকের ভয়ালগ্রাস থেকে আমাদের সন্তানদের বাচাতে হবে- বিভাগীয় কমিশনার আহমদ ছিদ্দীকী  » «   আরিফ হত্যা মামলায় ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর নিপু কারাগারে  » «   ধর্মপাশার মুগরাইন হাওরে গোসল করতে নেমে ডুবে শাশুড়ি ও তার অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্য  » «   তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «  

মহানগর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক ও সদস্য সচিব সহ চার নেতাকে গ্রেফতারে বিএনপির নিন্দা

সিলেটপোস্ট ডেস্ক::সিলেট মহানগর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মাহবুবুল হক চৌধুরী, সদস্য সচিব আফসর খাঁন, সিলেট জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক  রাসেল আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক আখতার হোসেন লিমনকে গ্রেফতারের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী, মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী ও মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ইমদাদ হোসেন চৌধুরী।
বুধবার সন্ধ্যায় গণমাধ্যমে পাঠানো এক যৌথ বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, দেশের গণতন্ত্র পুনরুদ্ধার ও ভোটাধিকার প্রতিষ্ঠায় সরকারের পদত্যাগের একদফা দাবীতে আবরোধ কর্মসূচি চলাকালে শান্তিপূর্ণ মিছিল থেকে বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের এই চার নেতাকে গ্রেফতার করা হয়েছে। যা কোন গণতান্ত্রিক প্রক্রিয়ার মধ্যে পড়ে না। বিএনপি এদেশের মানুষের ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠার জন্য রাজপথে লড়াই করছে। এভাবে গ্রেফতার ও নির্যাতন করে জনতার চলমান আন্দোলনকে বন্ধ করা যাবে না। অভিলম্বে মাহবুব, আফসর, রাসেল ও মিলন সহ গ্রেফতারকৃত সকল রাজবন্দিদের নিঃশর্ত মুক্তি দিয়ে দায়ের করা সকল রাজনৈতিক প্রতিহিংসামূলক মামলা প্রত্যাহার করতে হবে। অন্যতায় দেশবাসী ফ্যাসিস্ট সরকারকে ক্ষমা করবে না।
বিএনপি নেতৃবৃন্দ বলেন, সাধারণ মানুষ শত কষ্টের মধ্যেও শতষ্ফূর্তভাবে অবরোধ কর্মসূচিতে সমর্থন দিয়ে আসছে। সময় ঘনিয়ে এসেছে মজলুম জনতার বিজয় সুনিশ্চিত ইনশাআল্লাহ।
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.