সংবাদ শিরোনাম
নবীগঞ্জে বাস- সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ১-আহত ৫  » «   নবীগঞ্জে আগুনে পুড়ে ১টি বসত ঘর ছাই! প্রায় ২ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি  » «   সিলেটে হিটস্ট্রোকে শফিকুল ইসলাম নামে এক পথচারি মারা গেছেন  » «   সাংবাদিকের উপর হামলা: চেয়ারম্যান কারাগারে  » «   সিলেটে এবারের এসএসসি ও সমমানের পরীক্ষায় পাসের হার ৮৩ দশমিক ৮৮ শতাংশ  » «   সুনামগঞ্জের ডলুরায় ব্যবসায়ীর উপর হামলার ঘটনায় গুরুতর আহত হয়েছেন তিন জন  » «   তিন দিনের সফরে সিলেট আসছেন প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «   সিসিকের হোল্ডিং ট্যাক্স সাধারণ মানুষের উপর ‘মরার উপর খাড়ার ঘা’-সিলেট জেলা বিএনপির   » «   প্রেমের টানে চলে আসা দুই সন্তানের জননী খাসিয়া নারীকে ভারতে ফেরত  » «   সিলেটে বিএনপির আরো ১৫ নেতা-নেত্রী বহিস্কার  » «   হুট করেই ছুটি বাতিল করায় পক্ষে বিপক্ষে শনিবারের ক্লাস নিয়ে মিশ্র প্রতিক্রিয়া।  » «   মহান মে দিবসে সিলেট সদর উপজেলা বিল্ডিং নির্মাণ শ্রমিক ইউনিয়নের র‌্যালি  » «   উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জে রলাশ উদ্ধারের ঘটনায় হত্যা মামলা দায়ের  » «   নগরের হাজারিবাগ এলাকার পেছনের মাঠ থেকে উত্তরপূর্ব পত্রিকার আমিতের মরদেহ উদ্ধার  » «   কাউন্সিলর রফিক ও রাসনা ক্ষমতাসীনদের ছত্রছায়ায় নাটক সাজাচ্ছেন-মেয়র মুহিবুর  » «  

আটাব সম্মিলিত ফোরামকে বিজয়ী করার আহবান এম শাহাদাত হোসাইন তসলিম

সিলেটপোস্ট ডেস্ক::আটাব সম্মিলিত ফোরাম মনোনীত প্যানেল পরিচিতি ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন হাব এর সভাপতি ও আটাব সম্মিলিত ফোরামের প্রতিষ্টাতা ও আহবায়ক এম শাহাদাত হোসাইন তসলিম বলেছেন ইমেজ সংকট থেকে উত্তোরনের লক্ষে সৎ সাহসী নির্লোভ ও কর্মঠ ব্যক্তিদের নিয়ে গঠিত আটাব সম্মিলিত ফোরাম মনোনীত ফরিদ আহমেদ মজুমদার নেতৃত্বাদীন পূর্ন প্যানেলকে বিজয়ী করার আহবান জানান। তিনি বলেন বানিজ্য সংগঠনের মূল কাজ তার সদস্যদের অধিকার ও উন্নতির জন্য সরকারের সাথে কাজ করার। তাই আটাব সদস্যদের উন্নয়ন কল্পে ব্যবসায়ীদেও কল্যানে ট্রেভেল ট্রেডকে সম্মানজনক স্থানে নিতে ফরিদ আহমেদ মজুমদার নেতৃত্বাদীন পূর্ন প্যানেলকে বিজয়ী করার আহবান জানান।

আটাব নির্বাচন ২০২৩-২০২৫ উপলক্ষে আটাব সম্মিলিত ফোরাম মনোনীত প্যানেল পরিচিতি ও মতবিনিময় সভায়  প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

২২ ফেব্রæয়ারী রাতে নগরীর একটি অভিজাত হোটেলে আটাব সম্মিলিত ফোরাম মনোনীত প্যানেল পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সিলেটের বিশিষ্ট ব্যবসায়ী খন্দকার সিপার আহমদের সভাপতিত্বে প্যানেল পরিচিতি মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন হাব এর সভাপতি ও আটাব সম্মিলিত ফোরামের প্রতিষ্টাতা ও আহবায়ক এম শাহাদাত হোসাইন তসলিম। প্রধান বক্তার বক্তব্য রাখেন আটাব সম্মিলিত ফোরাম মনোনীত প্যানেল প্রধান ফরিদ আহমেদ মজুমদার। অনুষ্টানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন আটাব সম্মিলিত ফোরাম মনোনীত সিলেট আঞ্চলিক প্যানেল প্রধান মোতাহার হোসেন বাবুল।  রিয়েল ট্রেভেলস লিংক এর প্রোপাইটার আব্দুল্লাহ আল মাসুমের পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আটাবের সাবেক যুগ্ম মহাসচিব সায়েম মোঃ হাছান, সাবেক মহাসচিব মাজহারুল হক ভ’ইয়া, বায়রার যুগ্ম মহাসচিব আকবর হোসেন মন্জু, হাব এর সিনেয়র সহ-সভাপতি মাওলানা ইয়াকুব সরাফতি, হাব এর প্রতিষ্টাতা সহ সভাপতি সৈয়দ গোলাম সারোয়ার, হাব মহাসচিব ফারুক আহমদ সরদার, হাব এর সাবেক সভাপতি আব্দুস শাকুর, হাব সিলেট জোন এর সাবেক চেয়ারম্যান মনসুর আলী খান, আবুল কাসেম,আব্দুল গফুর , জহিরুল কবির চৌধুরী শীরু প্রমূখ। অনুষ্ঠানের শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন গিয়স উদ্দিন।

প্রধান বক্তার বক্তব্যে আটাব সম্মিলিত ফোরাম মনোনীত প্যানেল প্রধান ফরিদ আহমেদ মজুমদার বলেন, যে কমিটি আর্থিক অনিয়মের কারনে ২ বৎসর যাবৎ এজিএম করতে পারেনি তাদের পরিহার কওে দূর্নীতিমুক্ত আটাব গঠনে আটাব সম্মিলিত ফোরামকে পর্ন প্যানেলে বিজয়ী করার আহবান জানান।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.