সংবাদ শিরোনাম
দায়িত্ব বুঝে নিয়েছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের নতুন কমিশনার  » «   সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের জরুরী সভা অনুষ্ঠিত  » «   বিচার করতে হবে প্রতিটি হত্যাকাণ্ডের,কাজ করতে হবে ঐক্যবদ্ধভাবে- সিলেটে আল্লামা মামুনুল হক  » «   সিলেটবাসীর হৃদয়ে চির জাগরূপ হয়ে থাকবেন এম সাইফুর রহমান: মিফতাহ সিদ্দিকী  » «   আজ পদত্যাগ করতে পারে নির্বাচন কমিশন , দুপুরে সংবাদ সম্মেলন  » «   কাউন্সিলর বিহীন ৩৬নং ওয়ার্ডে নেই কোন কার্যক্রম হতাশ জনগণ  » «   পুলিশের সাবেক আইজিপি শহীদুল ও মামুনের রিমান্ড মঞ্জুর  » «   সিলেটের কানাইঘাট সীমান্তের একাধিক এলাকা দিয়ে নেতাদেরকে পালাতে সহায়তা করেছে এই প্রভাবশালী চক্র  » «   সাবেক আইজিপি শহীদুল হককে ডিবি ও চৌধুরী আবদুল্লাহ আল মামুন সেনা হেফাজতে  » «   নবীগঞ্জে বঙ্গবীর জেনারেল আতাউল গনি ওসমানী’র ১০৬ তম জন্মবার্ষিকী পালন  » «   নবীগঞ্জে কথাকাটির জের ধরে সিএনজি চালক হাফিজুরকে চুরিঘাতের ৫ দিন হাসপাতালে থাকার পর মৃত্যু  » «   ভিসিবিহীন বিশ্ববিদ্যালয়ের বেতন হবে সিনিয়র অধ্যাপকের স্বাক্ষরে-শিক্ষা মন্ত্রণালয়  » «   ব্যারিস্টার সুমন,ফেরদৌস,সাকিবসহ সাবেক এমপিদের ৫০টি বিলাসবহুল গাড়ি বন্দরে আটকা  » «   হবিগঞ্জের নবীগঞ্জে তালামীযের উদ্যোগে রান্না করা খাবার প্রায় ৩শতাধীক বন্যার্থদের মধ্যে বিতরন  » «   সকল নাগরিকের জন্য চাই নিরাপদ খাদ্য-ইমদাদ ইসলাম  » «  

নাটাব’র সিলেট জেলা শাখার বার্ষিক সাধারণ সভা ও কার্যনির্বাহী কমিটি গঠন

সিলেটপোস্ট ডেস্ক::বাংলাদেশ জাতীয় যক্ষ্মা নিরোধ সমিতি (নাটাব) সিলেট জেলা শাখার বার্ষিক সাধারণ সভা ও ২০২৪-২৫ সালের নতুন কার্যনির্বাহী কমিটির নির্বাচন সম্পন্ন হয়েছে। শনিবার (২৭ জানুয়ারি) নগরীর পুরানলেনস্থ ডায়াবেটিক এন্ড জেনারেল হাসপাতালের বীর মুক্তিযোদ্ধা ইফতেখার হোসেন শামীম সভাকক্ষে এ সভার আয়োজন করা হয়।

সভা সঞ্চালনা করেন নাটাব এর কার্যনির্বাহী কমিটির সাধারণ সম্পাদক অমরেন্দ্র শংকর দেব রায় প্রদীপ।

সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত পাঠ করেন আখতার হোসেন খান এডভোকেট। সমিতির প্রয়াত জীবন সদস্যদের আত্মার মাগফিরাত কামনা করে শোক প্রস্তাব পাঠ করেন জুবায়ের আহমদ চৌধুরী। সমিতির বিগত বছরের আয়-ব্যয়ের হিসাব ও নতুন বছরের বাজেট উপস্থাপন করেন কোষাধ্যক্ষ প্রিয়ব্রত রায়।

সাধারণ সম্পাদক প্রতিবেদন উপস্থাপন করেন অমরেন্দ্র শংকর দেব রায় প্রদীপ। সভার ২য় পর্বে ২০২৪-২৫ সালের জন্য কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন চেয়ারম্যান মো: ইরফানুজ্জামান চৌধুরী এডভোকেট ও সদস্য নিতু কান্ত দাস এডভোকেট এবং অলক শ্যাম। নির্বাচন কমিশনের পক্ষে নতুন কমিটি ঘোষণা করেন সদস্য নিতু কান্ত দাস এডভোকেট।
এতে সভাপতি হিসেবে মুফতি মোহাম্মদ হাসান, সহ-সভাপতি হিসেবে আরশ আলী বারএটলো,  আখতারর হোসেন খান এডভোকেট, জামিল আহমদ চৌধুরী, সাধারণ সম্পাদক অমরেন্দ্র শংকর দেব রায় প্রদীপ, কোষাধ্যক্ষ হিসেবে জুবায়ের আহমদ চৌধুরী নির্বাচিত হন।

নব-নির্বাচিত সভাপতি তার বক্তব্যে সিলেট অঞ্চলে অবহেলিত যক্ষ্মা রোগীদের সেবায় নাটাবের অতীত ইতিহাস ও ঐতিহ্য তুলে ধরেন এবং যক্ষ্মা রোগীদের সেবায় গড়ে উঠা এই সংগঠনের ৭৭ বৎসর যাবত যারা আত্মনিয়োগ করেছেন এবং বর্তমানে যারা যক্ষ্মা রোগীদের সেবায় আত্মনিবেদিত হয়ে কাজ করে যাচ্ছেন তাদের সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে সিলেটবাসীর জন্য সুন্দর ভবিষ্যতে বিনির্মাণে আরো আত্মানিয়োগ করার প্রত্যয় ব্যক্ত করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.