সংবাদ শিরোনাম
সুনামগঞ্জের দোয়ারায়বাজারে ভারতীয় চিনিসহ আটক- ৪ জন  » «   প্রাতিষ্ঠানিক শিক্ষার সাথে দেশীয় সংস্কৃতি লালন করতে হবে  -জেলা প্রশাসক  » «   শান্তিগঞ্জের কান্দিগাঁও গ্রামে বাচ্চাদের ঝগড়া নিয়ে প্রতিপক্ষের লোকজনের হামলায় দুই ছাত্রীসহ ৩জন আহত  » «   বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে শিক্ষার গুনগত মান উন্নয়নে কাজ করছেন প্রধানমন্ত্রী : প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «   রমজান উপলক্ষে জুলকার নায়েন ফাউন্ডেশন দোয়ার বই ও খেজুর বিতরণ  » «   ভাষা শহীদদের শ্রদ্ধা জানিয়েছেন মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «   মাদানী ইস্যুকে কেন্দ্র করে সুনামগঞ্জের পুলিশ তদন্তকেন্দ্রে হামলা ভাংচুর, আটক ৫; পুলিশের ২৭ রাউন্ড ফাঁকা গুলি  » «   সুনামগঞ্জে ইয়াকুবিয়া দাখিল মাদ্রাসার পুস্তক পাচারের সময় পিকআ্পভ্যান বোঝাই পুস্তক আটক  » «   ভাষার মর্যাদাপূর্ণ ব্যবহার সমাজে শান্তি-শৃংঙ্খলা বজায় রাখে -ইমরান আহমদ এমপি  » «   সুনামগঞ্জে ইয়াকুবিয়া দাখিল মাদ্রাসার পুস্তক পাচারের সময় পিকআ্পভ্যান বোঝাই পুস্তক আটক  » «   পাথর কোয়ারী সচলের বিষয়ে সরকারের বিশেষ বিবেচনাধীন রয়েছে-প্রতিমন্ত্রী নসরুল হামিদ  » «   জৈন্তাপুরে পৃথক ৩ টি সড়ক দুর্ঘটনায় অন্তত ৭ জন আহত হয়েছেন  » «   জৈন্তাপুরে অবৈধভাবে বালু উত্তোলনের বিরুদ্ধে অভিযান  » «   বালাগঞ্জে অবৈধভাবে বিল সেচ, ধ্বংস হচ্ছে দেশীয় মাছ, কৃষকেরা সংকিত  » «   সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে পোশাক বিতরণ করল মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «  

কালো পতাকা হাতে রাজপথে সিলেট মহানগর ও জেলা যুবদল

সিলেটপোস্ট ডেস্ক::দ্রব্যমূল্যের সীমাহীন ঊর্ধ্বগতি, বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়াসহ রাজনৈতিক মামলায় সকল বন্দীদের মুক্তি, সকল মামলা প্রত্যাহার ও অবৈধ সংসদ বাতিলের দাবিতে কালো পতাকা মিছিল করেছে সিলেট মহানগর ও জেলা যুবদল।

শনিবার (২৭ জানুয়ারি) বিকেল ৪টায় সিলেট মহানগর ও জেলা যুবদলের উদ্যোগে কালো পতাকা মিছিলটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সিলেট রেজিষ্ট্রারী মাঠে মহানগর ও জেলা বিএনপির সভায় মিলিত হয়।

কালো পতাকা মিছিল পরবর্তী সমাবেশে বক্তব্যে সিলেট মহানগর যুবদলের সভাপতি শাহ নেওয়াজ বক্ত চৌধুরী বলেন, ৭ জানুয়ারি নির্বাচন সাধারণ জনগন ও বিদেশিরা প্রত্যাখান করেছে। এ সরকার শুধু প্রশাসন ও ভারতের উপর ভর করে ক্ষমতা দখল করে আছে। বর্তমানে দ্রব্যমূল্যর যে দাম সাধারন জনগনের ক্রয় ক্ষমতার বাহিরে চলে গেছে। দেশ ধীরে ধীরে দুর্ভিক্ষের দিকে চলে যাচ্ছে। তাই এই সরকারের পতন ঘটানো ছাড়া কোনো উপায় নেই। জনগনকে সাথে নিয়ে এই সরকারকে উৎখাত করবে যুবদল।

সিলেট জেলা যুবদলের সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় যুবদলের সহ-সাধারণ সম্পাদক মকসুদ আহমদ এবং মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মির্জা মো: সম্রাট হোসেনের পরিচালনায় মিছিল সমাবেশে যুবদল নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট মহানগর ও জেলা যুবদলের সাবেক আহবায়ক কমিটির সদস্য, তেফাজ্জল হোসেন বেলাল, সুহেল মাহমুদ, কবির আহমদ, নজরুল ইসলাম, লিটন আহমদ, এমদাদুল হক স্বপন, মুজাহিদ ইসলাম জাহাঙ্গীর, এনামুল হক শামীম, ওসমান গনি, জামিল আহমদ প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.