সংবাদ শিরোনাম
কোটা আন্দোলন ঘিরে সংঘর্ষে গুলিবিদ্ধ আরও ২ শিক্ষার্থীর মৃত্যু  » «   সিলেটে আজ সন্ধ্যা ৬টা থেকে পরদিন ভোর ৬টা পর্যন্ত কারফিউ  » «   আগামী ২৮ জুলাই পর্যন্ত আপাতত ফেসবুকসহ সব ধরনের সামাজিক যোগাযোগ মাধ্যমও বন্ধ থাকবে-প্রতিমন্ত্রী পলক  » «   আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে সিয়াম নামে এক তরুণ নিহত  » «   কোটা বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের পক্ষে বিক্ষোভের ঘোষণা হেফাজতে ইসলামের  » «   আগামীকাল সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’কর্মসূচি ঘোষণা  » «   দোয়ারাবাজারে প্রকাশ্যে চলছে টিলা কাটার মহোৎসব! নিরব প্রশাসন  » «   মাদকের ভয়ালগ্রাস থেকে আমাদের সন্তানদের বাচাতে হবে- বিভাগীয় কমিশনার আহমদ ছিদ্দীকী  » «   আরিফ হত্যা মামলায় ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর নিপু কারাগারে  » «   ধর্মপাশার মুগরাইন হাওরে গোসল করতে নেমে ডুবে শাশুড়ি ও তার অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্য  » «   তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «  

এডভোকেট মো. রাজউদ্দিন সিলেট ল’কলেজ গভর্নিং বডির নতুন সভাপতি নির্বাচিত

সিলেটপোস্ট ডেস্ক:;সিলেট ল’কলেজ গভর্ণিং বডির নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন সিলেটের সরকারী কৌশুলী (জিপি) এডভোকেট মো. রাজউদ্দিন।

কলেজ পরিদর্শক (ভারপ্রাপ্ত) জাতীয় বিশ্ববিদ্যালয় ফাহমিদা সুলাতানা স্বাক্ষরিত এক পত্রে দুই বছরের জন্য থাকে সভাপতি নির্বাচিত করা হয়েছে এবং সিলেটের স্পেশাল পিপি ও সিলেট জেলা আওয়ামী লীগের সহ সভাপতি এডভোকেট শাহ মোশাহিদ আলীকে বিদোৎসাহী সদস্য নির্বাচিত করা হয়েছে।

উল্লেখ্য, এডভোকেট মো. রাজউদ্দিন বিভিন্ন সরকারী-বেসরকারি প্রতিষ্ঠানের দায়িত্ব পালন করে আসছেন। তিনি গোবিন্দগঞ্জ আব্দুল হক স্মৃতি কলেজের গভর্নিং বডির সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য, সিলেট ললিতকলা একাডেমী সভাপতি, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির আজীবন সদস্য। এছাড়াও সুনামগঞ্জ সমিতির সাবেক সভাপতি, ছাতক সমিতির সাবেক সভাপতি, সিলেট মহানগর আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি, সিলেট জেলা আইনজীবী সমিতির সাবেক সিনিয়র সহ সভাপতি, দি সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সাবেক নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.