সংবাদ শিরোনাম
শান্তিগঞ্জের কান্দিগাঁও গ্রামে বাচ্চাদের ঝগড়া নিয়ে প্রতিপক্ষের লোকজনের হামলায় দুই ছাত্রীসহ ৩জন আহত  » «   বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে শিক্ষার গুনগত মান উন্নয়নে কাজ করছেন প্রধানমন্ত্রী : প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «   রমজান উপলক্ষে জুলকার নায়েন ফাউন্ডেশন দোয়ার বই ও খেজুর বিতরণ  » «   ভাষা শহীদদের শ্রদ্ধা জানিয়েছেন মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «   মাদানী ইস্যুকে কেন্দ্র করে সুনামগঞ্জের পুলিশ তদন্তকেন্দ্রে হামলা ভাংচুর, আটক ৫; পুলিশের ২৭ রাউন্ড ফাঁকা গুলি  » «   সুনামগঞ্জে ইয়াকুবিয়া দাখিল মাদ্রাসার পুস্তক পাচারের সময় পিকআ্পভ্যান বোঝাই পুস্তক আটক  » «   ভাষার মর্যাদাপূর্ণ ব্যবহার সমাজে শান্তি-শৃংঙ্খলা বজায় রাখে -ইমরান আহমদ এমপি  » «   সুনামগঞ্জে ইয়াকুবিয়া দাখিল মাদ্রাসার পুস্তক পাচারের সময় পিকআ্পভ্যান বোঝাই পুস্তক আটক  » «   পাথর কোয়ারী সচলের বিষয়ে সরকারের বিশেষ বিবেচনাধীন রয়েছে-প্রতিমন্ত্রী নসরুল হামিদ  » «   জৈন্তাপুরে পৃথক ৩ টি সড়ক দুর্ঘটনায় অন্তত ৭ জন আহত হয়েছেন  » «   জৈন্তাপুরে অবৈধভাবে বালু উত্তোলনের বিরুদ্ধে অভিযান  » «   বালাগঞ্জে অবৈধভাবে বিল সেচ, ধ্বংস হচ্ছে দেশীয় মাছ, কৃষকেরা সংকিত  » «   সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে পোশাক বিতরণ করল মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «   নিউইয়র্কে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি প্রবাসী দম্পতি নিহত  » «   মিথ্যা অপপ্রচারে বিভ্রান্ত না হয়ে সহযোগিতার আহবান -ওসি তাজুল ইসলাম (পিপিএম)  » «  

বিয়ানীবাজার হাফ ম্যারাথন ২০২৪ এ আরিফ উদ্দিন ওলির ফিনিসিং পদক অর্জন

সিলেটপোস্ট ডেস্ক::সুজলা সুফলা সবুজ বনায়ন ও প্রবাসী অধ্যুষিত এলাকা পর্যটন ও স্বাস্থ্য সচেতনা বৃদ্ধির লক্ষ্যে নূর ট্রেডার্স আয়োজিত বিয়ানীবাজার হাফ ম্যারাথন-২০২৪ এ ১০ কি.মি ফিনিসিং পদন অর্জন করেছেন সিলেটের মো. আরিফ উদ্দিন ওলি।

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) ম্যারাথনটি বিয়ানীবাজার উপজেলা প্রাঙ্গণ থেকে শুরু হয়ে ইউটান হয়ে এইক রোড দিয়ে উপজেলা প্রাঙ্গণে এসে শেষ হয়। উক্ত ম্যারাথনে দেশ-বিদেশের ৩০০ জন নারী-পুরুষ অংশগ্রহণ করেন।
ম্যারথনটি শেষ করে প্রধান অতিথি বিয়ানীবাজার উপজেলা চেয়ারম্যান আবুল কাশেম পল্লব এর হাত থেকে ফিনিসিং পদক গ্রহণ করেন আরিফ উদ্দিন ওলি।

এসময় মো. আরিফ উদ্দিন ওলি উক্ত পোগ্রামটি আয়োজন করায় বিয়ানীবাজার রানার্সের রেস ডিরেক্টর বেলায়েত হোসেন এবং খান এমদাদকে ধন্যবাদ ও কৃতজ্ঞা জানান।

শনিবার (১০ ফেব্রুয়ারি) গণমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে মো. আরিফ উদ্দিন ওলি বলেন, দেশ-বিদেশের অসংখ্য রানারদের সাথে প্রতিযোগিতা করে আমি সফল হয়েছি। তিনি বলেন, সমাজকে সুন্দর এবং সকল প্রকার সুস্থসবল তরুণ প্রজন্ম গড়তে বিশেষ করে ডিজিটাল ডিভাইস আসক্তি ও মাদক থেকে বিরত থাকতে হবে। সুস্থ সবল এবং মানবিক মানুষ হওয়ার জন্য খেলাধুলা ও সুস্থ সংস্কৃতির চর্চা করতে হবে।

এছাড়াও মো. আরিফ উদ্দিন ওলি টপ অব দ্যা বাংলাদেশ সিলেকশন ফর লাতিন আমেরিকা প্রফেশনাল বক্সিং চ্যাম্পিয়নশীপ কলম্বিয়া-২০২২ নক আউট করে প্রতিযোগিতায় ৫৫ কেজি ওজন শ্রেণিতে চ্যাম্পিয়ন হন ও আন্তর্জাতিক ম্যারাথন প্রতিযোগিতায়-২০২৩ এ পদক অর্জন করেন। তিনি আন্তর্জাতিক কারাতে প্রতিযোগিতায়-২০২৪ এ বাংলাদেশের হয়ে স্বর্ণপদক অর্জন করেন এবং উশুসহ বিভিন্ন ইভেন্টে আন্তর্জাতিক ও জাতীয় পর্যায়ে পদক অর্জন করেন। আমার এ ধারাবাহিকতা অব্যাহত রাখতে সকলে দোয়া ও ভালোবাসা কামনা করছি। এছাড়াও যারা আমাকে সহযোগিতা করে আসছেন তাদের সকলের প্রতি আমি কৃতজ্ঞা প্রকাশ করছি। এ অর্জন শুধু আমার একার নয়, এ অর্জন সারা বাংলাদেশের।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.