সংবাদ শিরোনাম
শান্তিগঞ্জের কান্দিগাঁও গ্রামে বাচ্চাদের ঝগড়া নিয়ে প্রতিপক্ষের লোকজনের হামলায় দুই ছাত্রীসহ ৩জন আহত  » «   বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে শিক্ষার গুনগত মান উন্নয়নে কাজ করছেন প্রধানমন্ত্রী : প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «   রমজান উপলক্ষে জুলকার নায়েন ফাউন্ডেশন দোয়ার বই ও খেজুর বিতরণ  » «   ভাষা শহীদদের শ্রদ্ধা জানিয়েছেন মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «   মাদানী ইস্যুকে কেন্দ্র করে সুনামগঞ্জের পুলিশ তদন্তকেন্দ্রে হামলা ভাংচুর, আটক ৫; পুলিশের ২৭ রাউন্ড ফাঁকা গুলি  » «   সুনামগঞ্জে ইয়াকুবিয়া দাখিল মাদ্রাসার পুস্তক পাচারের সময় পিকআ্পভ্যান বোঝাই পুস্তক আটক  » «   ভাষার মর্যাদাপূর্ণ ব্যবহার সমাজে শান্তি-শৃংঙ্খলা বজায় রাখে -ইমরান আহমদ এমপি  » «   সুনামগঞ্জে ইয়াকুবিয়া দাখিল মাদ্রাসার পুস্তক পাচারের সময় পিকআ্পভ্যান বোঝাই পুস্তক আটক  » «   পাথর কোয়ারী সচলের বিষয়ে সরকারের বিশেষ বিবেচনাধীন রয়েছে-প্রতিমন্ত্রী নসরুল হামিদ  » «   জৈন্তাপুরে পৃথক ৩ টি সড়ক দুর্ঘটনায় অন্তত ৭ জন আহত হয়েছেন  » «   জৈন্তাপুরে অবৈধভাবে বালু উত্তোলনের বিরুদ্ধে অভিযান  » «   বালাগঞ্জে অবৈধভাবে বিল সেচ, ধ্বংস হচ্ছে দেশীয় মাছ, কৃষকেরা সংকিত  » «   সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে পোশাক বিতরণ করল মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «   নিউইয়র্কে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি প্রবাসী দম্পতি নিহত  » «   মিথ্যা অপপ্রচারে বিভ্রান্ত না হয়ে সহযোগিতার আহবান -ওসি তাজুল ইসলাম (পিপিএম)  » «  

ইছরাব আলী হাই স্কুল ও কলেজে গুণীজন সংবর্ধনা

সিলেটপোস্ট ডেস্ক::ইছরাব আলী হাই স্কুল ও কলেজের গুণীজনদের এক সংবর্ধনা প্রদান করা হয়েছে। শনিবার (১০ই ফেব্রুয়ারী) সকাল ১১টার সময় কলেজের হলরুমে এই গুণীজন সংবর্ধনা দেওয়া হয়।

ইছরাব আলী হাই স্কুল ও কলেজ পরিচালনা কমিটির সভাপতি শাহ নিজাম উদ্দিন এর সভাপতিত্বে ও সহকারী অধ্যাপক ফারহানা ফেরদৌসী হক ও কামিল আহমদ এর যৌথ পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য যুক্তরাজ্যের মলভ্যালি থেকে বার বার নির্বাচিত কাউন্সিলর জাহাঙ্গীর আলম রাজ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুক্তরাজ্য প্রবাসি ও হ্যাল্পিং হ্যান্ডস এর ভাইস প্রেসিডেন্ট সৈয়দ হেলাল আহমদ, যুক্তরাজ্য প্রবাসি নজমুল হোসেন পারভেজ, যুক্তরাজ্য প্রবাসি ও কমিউনিটি নেতা সৈয়দ মনসুর আহমদ, বিশিষ্ট সমাজসেবী ও প্রতিষ্টান পরিচালনা কমিটির সদস্য আব্দুর রউফ দারা, বিশিষ্ট সমাজসেবী, কুচাই জামে মসজিদ পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক হাসান মাহমুদ মসরু, যুক্তরাজ্য প্রবাসি বিশিষ্ট রাজনীতিবিদ সৈয়দ মনসুর আহমদ, ৪০নং ওয়ার্ডের কাউন্সিলর লিটন আহমদ, সৈয়দ আবুল খায়ের বাবুল, সহকারী প্রধান শিক্ষক কয়েছ আহমদ, ফ্রান্স প্রবাসি শাকিল আহমদ দুলাল, যুক্তরাজ্য প্রবাসি রেজাম আহমদ, খোবায়ের খুবের, সৈয়দ জামিল আহমদ।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন ইছরাব আলী হাই স্কুল ও কলেজের অধ্যক্ষ মোঃ শরিফ উদ্দিন ও শিক্ষার্থীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন শিক্ষার্থী বর্ষা রানী। পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন আব্দুল হান্নান। অনুষ্ঠানে প্রবাসিদের ফুলের তোড়া দিয়ে বরণ করা হয়।

গুণীজন সংবর্ধনায় প্রবাসিরা তাঁদের বক্তব্যে বলেন, ইছরাব আলী হাই স্কুল ও কলেজ একটি ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠান থেকে প্রতি বছর শিক্ষা গ্রহন করে শিক্ষার্থীরা আলো ছড়াচ্ছেন। সরকারি, বেসরকারি ও দেশবিদেশে সব জায়গায় সাফল্যের সাথে তাঁরা কাজ করে যাচ্ছেন। এই প্রতিষ্টানের শিক্ষার মান খুবই ভালো কিন্ত অবকাঠামো সেই জরাজীর্ণ অবস্থায় রয়েছে। গরীব, অসহায় ছাত্রছাত্রীদের শিক্ষা সহায়তা, সুযোগ সুবিধা বৃদ্ধি, অবকাঠামো উন্নয়নসহ শিক্ষার মান উন্নয়নে সবার সহযোগিতা প্রয়োজন। প্রবাসীরা এই প্রতিষ্ঠানের সব ধরনের সাহায্য সহযোগিতার জন্য পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন।

এ সময় উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবী ও শিক্ষানুরাগী মাহমুদ আলী শাহিন, নিজাম উদ্দিন ইরান, বদরুল ইসলাম, আব্দুল আলীম এমাদ, বিশিষ্ট সাংবাদিক ও সমাজসেবী আব্দুল হাছিব, সমাজসেবী আসাদ উদ্দিন রোকন, ইছরাব আলী হাই স্কুল ও কলেজের শিক্ষক, শিক্ষিকাবৃন্দ ও সকল ছাত্রছাত্রী উপস্থিত ছিলেন।

গুণীজন সংবর্ধনার পূর্বে ইছরাব আলী হাই স্কুল ও কলেজ প্রাঙনে শীতকালীন এক পিঠা উৎসবের আয়োজন করা হয়। দিনব্যাপী এই পিঠা উৎসবে কলেজের সাবেক ও বর্তমান ছাত্রছাত্রী ও গুণীজন সংবর্ধনায় আগত প্রবাসিদের উপস্থিতিতে আরও প্রাণবন্ত হয়ে উঠে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.