সংবাদ শিরোনাম
তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «   গুজব আতঙ্কে গোলাপগঞ্জে ছেলে ধরা সন্দেহে বুদ্ধিপ্রতিবন্ধী যুবককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ  » «   সুনামগঞ্জে শ্রী শ্রী জগন্নাথ দেবের রথযাত্রা উৎসব উপলক্ষে শোভাযাত্রা অনুষ্ঠিত  » «   কৃষকরা এ দেশের প্রাণ: প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «   নবীগঞ্জের এক শিশু লেখা পড়া করে শিক্ষিত হতে চায়- টাকার অভাবে স্কুল ফাঁকি দিয়ে শাক- সবজি বিক্রয় করছে!  » «   এমএ হকের ৪র্থ মৃত্যুবাষির্কীতে মহানগর বিএনপির দোয়া মাহফিল  » «   ফ্যাসিস্ট সরকারকে বিদায় করা না হলে দেশ চরম অস্থিত্ব সংকটে পড়বে : কাইয়ুম চৌধুরী  » «   যৌতুক মামলায় নবীগঞ্জের বঙ্গবন্ধু একাডেমির শিক্ষক আবুল হাসান জেল হাজতে  » «   বেগম জিয়ার সুস্থতা কামনায় নগর বিএনপি দোয়া মাহফিল অব্যাহত  » «   ওসমানীনগরে শশুর বাড়িতে প্রান গেল জামাতার  » «   দক্ষিণ সুরমায় বিআরটিএ এর অভিযান, ৫ চালককে জরিমানা  » «  

পাকশাইল মহিলা মাদ্রাসার কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন

সিলেটপোস্ট ডেস্ক::বড়লেখা উপজেলার বর্ণি ইউনিয়নের পাকশাইল মহিলা মাদ্রাসার কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৪ ফেব্রুয়ারি) সকালে মাদ্রাসা মিলনায়তনে বর্ণি ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুল মতিন কদরের সভাপতিত্বে ও মাদ্রাসার অধ্যক্ষ হাফেজ ইসমাইল আহমদ এর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বর্ণি ইউনিয়ন পরিষদের সাবেক ভারপ্রাপ্ত প্যানেল চেয়ারম্যান ও ১ নং পাকশাইল ওয়ার্ডের ইউপি সদস্য লোকমান উদ্দিন বায়েছ।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পাকশাইল সমাজকল্যাণ পরিষদের সভাপতি হেলাল উদ্দিন, পাকশাইল গ্রেট ভিশন এসোসিয়েশনের সভাপতি জাহাঙ্গীর আলম, মাদ্রাসার কার্যনির্বাহী কমিটির সদস্য মঈনুল হক, ডা. মো. ফজলুল হক সোহেল, আবুল কাশেম। শিক্ষিকাদের মধ্যে উপস্থিত ছিলেন মুন্নি বেগম, রুনা বেগম, মিনা বেগম।

প্রধান অতিথির বক্তব্যে লোকমান উদ্দিন বায়েছ মাদ্রাসার ছাত্রীদেরকে পড়াশোনায় অধিক মনোযোগী হয়ে নিজেদেরকে একজন দক্ষ মানুষ হিসেবে গড়ে তোলার আহবান জানান।
অনুষ্ঠানে বক্তারা বলেন, শিক্ষার্থীরাই আগামীর বাংলাদেশ গড়ার কারিগর। বিশ্বের সাথে তাল মিলিয়ে বাংলাদেশ সামনে এগিয়ে যাবে, এ গতি অব্যাহত রাখতে সুশিক্ষিত জনশক্তি অপরিহার্য। তিনি তরুণ-তরুণীকে সুশিক্ষিত হয়ে আধুনিক স্মার্ট বাংলাদেশকে বিশ্ব দরবারে তুলে ধরার আহবান জনান।

অনুষ্ঠানে প্রতিটি ক্লাসের-২০২৩ সালের চূড়ান্ত পরীক্ষায় শীর্ষস্থান প্রাপ্তদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয় এবং একজন ছাত্রীকে পরীক্ষার রেজাল্ট, ক্লাসে উপস্থিতি এবং হাতের লেখা ভিত্তি করে বছরের সেরা ছাত্রী হিসেবে পুরস্কৃত করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.