সংবাদ শিরোনাম
দিরাইয়ে বজ্রপাতে দুইজন কৃষকের মৃত্যু  » «   পরিবেশ অধিদপ্তরের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সতর্ক থাকার আহবান  » «   সিলেট জেলা ট্রাক-পিকআপ-কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা  » «   ঈদের শুভেচ্ছা জানালেন মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র সভাপতি শেখ লুৎফুর  » «   পুলিশ-ম্যাজিস্ট্রেসীর মধ্যে পারস্পরিক সম্পর্ক ও সমন্বয় অত্যন্ত গুরুত্বপূর্ণ-সিনিয়র জেলা ও দায়রা জজ  » «   মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  » «   সুনামগঞ্জে কালবৈশাখীর ঝড়ে ৭শতাধিক কাচা ঘরবাড়ি,২ শতাধিক দোকান লন্ডভন্ড  » «   হবিগঞ্জে চাল্যকর ছোবহান হত্যা মামলার ৫ জন আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯  » «   নবীগঞ্জে ৬ বছরে শিশুকে চকলেটের প্রলোভন দেখিয়ে ধর্ষণ! ধর্ষনকারী আনহারকে আটক   » «   ফ্যাসিস্ট ডামি সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে :কাইয়ুম চৌধুরী  » «   বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট জেলার উদ্যোগে ইফতার বিতরণ ও দোয়া মাহফিল  » «   সিলেটে পারিবারিক কলহের জেরে ছেলের হাতে বাবা খুন  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার  » «   নবীগঞ্জে ভুল অপারেশন করে শিশুর লিঙ্গ কর্তন-কেয়ার ডায়াগনস্টিক ঘেরাও  » «   সিলেটের উপশহরে মামার হাতে বাগিনা খুন  » «  

আজীবন মানুষের কল্যাণে কাজ করে তাদের অন্তরে ঠাঁই করে নিতে চাই

সিলেটপোস্ট ডেস্ক::বিশিষ্ট আইনজীবী, শিক্ষাবিদ ও রাজনীতিবিদ মুহাম্মদ মনির হোসাইনের পরিবারের আয়োজনে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। পবিত্র ওমরা হজে যাত্রা উপলক্ষে শনিবার রাত ৯টায় নগরীর শিবগঞ্জ সাদিপুরস্থ মুহাম্মদ মনির হোসাইনের নিজ বাসভবনে এই দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

দোয়া মাহফিল পরিচালনা করেন হযরত শাহ জালাল (রহ.) মসজিদের ইমাম হুজাইফ চৌধুরী।

দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী।
মাহফিলে ব্যারিষ্টার মুহাম্মদ মনির হোসাইন বলেন, পবিত্র ওমরা হজে যাত্রা উপলক্ষে আয়োজিত দোয়া মাহফিলে উপস্থিত হওয়ার জন্য সকল অতিথিদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। আমি আজীবন মানুষের পাশে থাকতে চাই। মানুষের কল্যাণে কাজ করার মাঝেই আমার আনন্দ ও সুখ। আমি কিছু হতে নয়, মানুষের অন্তরে ঠাঁই করে নিতে সামর্থ্য মতো প্রয়াস চালিয়ে যাচ্ছি। আমি গরীব, দুঃখী মানুষের মুখে হাসি ফোটাতে অবিরাম চেষ্টা চালিয়ে যাচ্ছি। আমি সকলের দোয়া ও ভালোবাসা নিয়ে সব সময়ই মানুষের পাশে থাকতে চাই। মানুষকে ভালোবাসার মাঝে যে আনন্দ তা অন্য কিছুতে মেলা ভার। তাই সকল মানুষের জীবন সুখী, সুন্দর ও সমৃদ্ধশালী হোক মনে প্রাণে এই কামনা করি।

দোয়া মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ¦ আশফাক আহমদ, মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, মেট্রোপলিটন ইউনিভার্সিটির চেয়ারম্যান ডা: তৌফিক চৌধুরী, দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু জাহেদ, সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি হাসিনা বেগম, লন্ডন বাংলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মুহিব চৌধুরী, সিলেট জেলা বারের সাবেক সভাপতি জামিনুল হক, সিলেট মহানগর আওয়ামীলীগের খন্দকার মহসিন, সময় টিভি সিলেটের ব্যুরো প্রধান ইকরামুল কবির, দৈনিক সিলেট ডাক পত্রিকার বার্তা সম্পাদক এনামুল হক জুবের, দৈনিক শ্যামল সিলেটের বার্তা সম্পাদক আবুল হোসেন (আবুল মোহাম্মদ), হযরত শাহজালাল মাজারের ম্যানেজার সামুন মাহমুদ খান, মহানগর আওয়ামীলীগ নেতা জাহেদ খান,  আব্দুস সালাম, সরকুম মো: খালেদ, এডভোকেট নছর আহমদ, আওয়ামীলীগ মবশি^র আলী, তেতলী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মঈনুল ইসলাম, মোগলাবাজার ইউনিয়ন পরিষদের চেয়াম্যান ফকরুল ইসলাম শায়েস্তা, বিপন দাস প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.