সংবাদ শিরোনাম
কোটা আন্দোলন ঘিরে সংঘর্ষে গুলিবিদ্ধ আরও ২ শিক্ষার্থীর মৃত্যু  » «   সিলেটে আজ সন্ধ্যা ৬টা থেকে পরদিন ভোর ৬টা পর্যন্ত কারফিউ  » «   আগামী ২৮ জুলাই পর্যন্ত আপাতত ফেসবুকসহ সব ধরনের সামাজিক যোগাযোগ মাধ্যমও বন্ধ থাকবে-প্রতিমন্ত্রী পলক  » «   আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে সিয়াম নামে এক তরুণ নিহত  » «   কোটা বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের পক্ষে বিক্ষোভের ঘোষণা হেফাজতে ইসলামের  » «   আগামীকাল সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’কর্মসূচি ঘোষণা  » «   দোয়ারাবাজারে প্রকাশ্যে চলছে টিলা কাটার মহোৎসব! নিরব প্রশাসন  » «   মাদকের ভয়ালগ্রাস থেকে আমাদের সন্তানদের বাচাতে হবে- বিভাগীয় কমিশনার আহমদ ছিদ্দীকী  » «   আরিফ হত্যা মামলায় ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর নিপু কারাগারে  » «   ধর্মপাশার মুগরাইন হাওরে গোসল করতে নেমে ডুবে শাশুড়ি ও তার অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্য  » «   তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «  

বাগবাড়ী সিটি হাউজিং ওয়েলফেয়ার এসোসিয়েশন’র দ্বি বার্ষিক সাধারণ সভা ও কমিটি গঠন

সিলেটপোস্ট ডেস্ক::সিলেট নগরীর বাগবাড়ী সিটি হাউজিং ওয়েলফেয়ার এসোসিয়েশন’র দ্বি বার্ষিক সাধারণ সভা ও কমিটি গঠন করা হয়েছে। গতকাল শনিবার রাতে অস্থায়ী কার্যালয়ে প্রথম অধিবেশনে সংগঠনের সভাপতি মো: মাজনুর রহমান এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো: সাইফুল আলম চৌধুরী পরিচালনায় প্রথম অধিবেশনে উপস্থিত ছিলেন, সংগঠনের সহ-সভাপতি আব্দুল মান্নান হাওলাদার, যুগ্ম সাধারণ সম্পাদক অমলেন্দু দাস, সাংগঠনিক সম্পাদক ডা: সমীরন দেবনাথ, সাংস্কৃতিক ও প্রচার সম্পাদক মোহাম্মদ মুহিতুর রহমান, অর্থ সম্পাদক মো: শহিদ উল্লাহ, কার্যকরী সদস্য মো: ইছাম উদ্দিন খান, মোস্তফা উদ্দীন আহমেদ। এছাড়াও উপস্থিত ছিলেন- সাফায়েত হুসাইন আহমদ, মো: জামাল মিয়া তালুকদার, জয়ন্ত চক্রবর্তী, হক বিন ইমতিয়াজ, তৌহিদুর রহমান, সাজু মিয়া, মো: সাইফুল আলম চৌধুরী প্রমূখ।
দ্বিতীয় অধিবেশনে নির্বাচন কমিশনার সাফায়েত হোসেন আহমেদ বাগবাড়ী সিটি হাউজিং ওয়েলফেয়ার এসোসিয়েশন’র ২০২৪ ও ২৫ সালের নতুন কমিটি ঘোষণা করেন। তারা হলেন: সভাপতি  মো: মাজনুর রহমান, সহ-সভাপতি তৌহিদুর রহমান, সাধারণ সম্পাদক মোহাম্মদ মুহিতুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মো: আব্দুছ সালাম, অর্থ সম্পাদক  মো: শহিদ উল্লাহ, সাংগঠনিক সম্পাদক এডভোকেট সজিব কান্তি দেব, সহ-সাংগঠনিক সম্পাদক মো: আকিব সাদাত চৌধুরী, সাংস্কৃতিক ও প্রচার সম্পাদক অমলেন্দু দাস, সহ-সাংস্কৃতিক ও প্রচার সম্পাদক শফিউর রহমান জায়গিদার, কার্যকরি সদস্য ইছাম উদ্দিন খান, মো: সাইফুল আলম। উপদেষ্টা পরিষদের সদস্য হলেন, ডা. আবু সায়ীদ আব্দুল্লাহ মুকুল, মস্তফা উদ্দিন আহমদ, সৈয়দ মাহবুবে জামিল, মো: জামাল মিয়া তালুকদার, মো: আবু ছাইদ মিয়া ও আব্দুল মান্নান হাওলাদার।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.