সংবাদ শিরোনাম
দিরাইয়ে বজ্রপাতে দুইজন কৃষকের মৃত্যু  » «   পরিবেশ অধিদপ্তরের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সতর্ক থাকার আহবান  » «   সিলেট জেলা ট্রাক-পিকআপ-কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা  » «   ঈদের শুভেচ্ছা জানালেন মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র সভাপতি শেখ লুৎফুর  » «   পুলিশ-ম্যাজিস্ট্রেসীর মধ্যে পারস্পরিক সম্পর্ক ও সমন্বয় অত্যন্ত গুরুত্বপূর্ণ-সিনিয়র জেলা ও দায়রা জজ  » «   মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  » «   সুনামগঞ্জে কালবৈশাখীর ঝড়ে ৭শতাধিক কাচা ঘরবাড়ি,২ শতাধিক দোকান লন্ডভন্ড  » «   হবিগঞ্জে চাল্যকর ছোবহান হত্যা মামলার ৫ জন আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯  » «   নবীগঞ্জে ৬ বছরে শিশুকে চকলেটের প্রলোভন দেখিয়ে ধর্ষণ! ধর্ষনকারী আনহারকে আটক   » «   ফ্যাসিস্ট ডামি সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে :কাইয়ুম চৌধুরী  » «   বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট জেলার উদ্যোগে ইফতার বিতরণ ও দোয়া মাহফিল  » «   সিলেটে পারিবারিক কলহের জেরে ছেলের হাতে বাবা খুন  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার  » «   নবীগঞ্জে ভুল অপারেশন করে শিশুর লিঙ্গ কর্তন-কেয়ার ডায়াগনস্টিক ঘেরাও  » «   সিলেটের উপশহরে মামার হাতে বাগিনা খুন  » «  

সিলেটে স্মার্ট বাংলাদেশ এক্সেলারেটরের প্রথম কোহর্টের উদ্বোধন

সিলেটপোস্ট ডেস্ক::ঢাকা ও চট্টগ্রামের পর এবার সিলেটেও স্মার্ট বাংলাদেশ এক্সেলারেটরের কার্যক্রম শুরু হয়েছে। রোববার (৩ মার্চ) নগরীর ধোপাদীঘিরপাড়স্থ হাফিজ কমপ্লেক্সে ১৫তম কোহার্টের উদ্বোধন করা হয়েছে।

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অ্যাডকম হোল্ডিংস লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর নাজিম ফারহান চৌধুরী। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সাইন্স ও ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের প্রফেসর ড: ফরহাদ রাব্বি।

প্রধান অতিথি নাজিম ফারহান চৌধুরী স্মার্ট বাংলাদেশ এক্সেলারেটরের কার্যক্রমের প্রশংসা করেন ও সিলেটের প্রথম কোহর্টে অংশগ্রহণকারী ৩০ জন উদ্যোক্তাকে সাধুবাদ জানান। তিনি সিলেটের স্টার্টআপ ইকোসিস্টেমের উজ্জ্বল ভবিষ্যতের আশাবাদ ব্যক্ত করেন।

অনুষ্ঠানের বিশেষ অতিথি প্রফেসর ড: ফরহাদ রাব্বি বলেন, স্মার্ট বাংলাদেশ এক্সেলারেটরের কার্যক্রম স্টার্টআপদের সাফল্যের হার বাড়িয়ে দিবে। ডিজিটাল এন্ট্রেপ্রেনিউরশিপ ও ইনোভেশন ইকোসিস্টেম ডেভেলপমেন্ট (ডিড) প্রকল্পের আওতায়  বাংলাদেশ হাইটেক পার্ক দ্বারা পরিচালিত বাংলাদেশ সরকারের এই উদ্যোগটির অপরিহার্যতা নিয়ে উভয় অতিথিই আলোচনা করেন। অনুষ্ঠানের শেষে স্মার্ট বাংলাদেশ অ্যাকসেলারেটর কার্যক্রম প্রকল্পের কারিকুলাম, লার্নিং পোর্টাল এবং প্রকল্পের সাপোর্ট টিমের সাথে পরিচয় পর্বটি পরিচালনা করেন সমন্বয়ক মো: আরিফুর রহমান।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.