সংবাদ শিরোনাম
দিরাইয়ে বজ্রপাতে দুইজন কৃষকের মৃত্যু  » «   পরিবেশ অধিদপ্তরের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সতর্ক থাকার আহবান  » «   সিলেট জেলা ট্রাক-পিকআপ-কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা  » «   ঈদের শুভেচ্ছা জানালেন মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র সভাপতি শেখ লুৎফুর  » «   পুলিশ-ম্যাজিস্ট্রেসীর মধ্যে পারস্পরিক সম্পর্ক ও সমন্বয় অত্যন্ত গুরুত্বপূর্ণ-সিনিয়র জেলা ও দায়রা জজ  » «   মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  » «   সুনামগঞ্জে কালবৈশাখীর ঝড়ে ৭শতাধিক কাচা ঘরবাড়ি,২ শতাধিক দোকান লন্ডভন্ড  » «   হবিগঞ্জে চাল্যকর ছোবহান হত্যা মামলার ৫ জন আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯  » «   নবীগঞ্জে ৬ বছরে শিশুকে চকলেটের প্রলোভন দেখিয়ে ধর্ষণ! ধর্ষনকারী আনহারকে আটক   » «   ফ্যাসিস্ট ডামি সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে :কাইয়ুম চৌধুরী  » «   বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট জেলার উদ্যোগে ইফতার বিতরণ ও দোয়া মাহফিল  » «   সিলেটে পারিবারিক কলহের জেরে ছেলের হাতে বাবা খুন  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার  » «   নবীগঞ্জে ভুল অপারেশন করে শিশুর লিঙ্গ কর্তন-কেয়ার ডায়াগনস্টিক ঘেরাও  » «   সিলেটের উপশহরে মামার হাতে বাগিনা খুন  » «  

ফয়ছল খাঁনের যুক্তরাজ্য যাত্রা উপলক্ষে সংবর্ধনা প্রদান

সিলেটপোস্ট ডেস্ক::সোসাইটি অব জাতীয় গণমাধ্যম কমিশন (রেজিঃ নং-৪৭৩৬৯০) সিলেট বিভাগীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক ও দৈনিক সিলেট বাণী’র স্টাফ ফটো সাংবাদিক এবং সিলেট প্রেস ডটনেট এর সম্পাদক-প্রকাশক ফয়ছল খাঁন স্ব-পরিবারে যুক্তরাজ্যে গমন উপলক্ষে বিদায়ী সংবর্ধনা দেয়া হয়েছে।

সোমবার (৪ মার্চ) বিকেলে সোসাইটি অব জাতীয় গণমাধ্যম কমিশন সিলেট বিভাগীয় কমিটির উদ্যোগে জিন্দাবাদরস্থ রাজা ম্যানশনে এ সংবর্ধনার আয়োজন করা হয়।
সোসাইটির সভাপতি আব্দুল মুক্তাদিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ জাবেদ আহমদ এমরান (জাবেদ এমরান) এর পরিচালনায় সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে অতিথিরা ফয়ছল খাঁনের যুক্তরাজ্যের যাত্রা নিরাপদ কামনা করে বলেন, বিদায় শব্দটি বেদনাদায়ক হলেও এ বিদায় আনন্দের। কারণ সে রেমিটেন্স যোদ্ধার সারিতে যুক্ত হবে। দেশের উন্নমনে অংশীদার হবে, সেটা আমাদের জন্য গর্বের। সত্য ন্যায়ের পক্ষে থেকে পিছিয়ে পড়া মানুষের জীবনমান উন্নয়নে কাজ করে যাওয়া তার সম্পাদিত অনলাইন সিলেট প্রৈস যেনো বন্ধ না। তিনি দুস্থ, অসহায় ও দেশের প্রতি দায়বদ্ধতা থেকে বিদেশে অবস্থান করেও যেনো মহৎ কাজ করেন, সে আহবান জানানো হয়। দীর্ঘ দিনের সহকর্মীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন বক্তারা। পরে অতিথিরা তার হাতে সম্মাননা ক্রেস্ট তোলে দেন।

সংবর্ধিত অতিথির বক্তব্যে ফয়ছল খাঁন বলেন, আজকের এ বিদায় চোখের আড়াল, মনের আড়াল নয়। জীবনের তাগিদে লন্ডন যাচ্ছি কিন্তু মনটা পড়ে থাকবে প্রিয় বাংলাদেশে, আপনাদের কাছে। বিশ্বের যে প্রান্তে যাইনা কেন সংবাদ ও সাংবাদিকতাকে আঁকড়ে ধরে বাঁচবো। সংবাদ আমার নেশা ও পেশা। গণমাধ্যম থেকে পৃথক হবো, এমটি কখনো ভাবনায়ও আসেনা। সকলের আন্তরিক সহযোগীয়তা ও সহমর্মিতা অব্যাহত থাকলে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। যেকোনো প্রয়োজনে তার সাথে যোগাযোগ করতে তিনি অনুরোধ জানান।

সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখে সোসাইটির সিনিয়র সহ সভাপতি সুনির্মল সেন, সহ-সাধারণ সম্পাদক মো. মহিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক মোশারফ হোসেন খাঁন, গণমাধ্যম বিষয়ক সম্পাদক মো. হাবিবুর রহমান, কোষাধ্যক্ষ শহিদ আহমদ খাঁন, সিলেট প্রেসক্লাবের সদস্য ও দৈনিক সিলেটের ডাকের ফটো সাংবাদিক জাবেদ আহমদ, দৈনিক সিলেট বাণীর ফটো সাংবাদিক আশরাফ উল্লাহ ইমন প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.