সংবাদ শিরোনাম
দিরাইয়ে বজ্রপাতে দুইজন কৃষকের মৃত্যু  » «   পরিবেশ অধিদপ্তরের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সতর্ক থাকার আহবান  » «   সিলেট জেলা ট্রাক-পিকআপ-কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা  » «   ঈদের শুভেচ্ছা জানালেন মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র সভাপতি শেখ লুৎফুর  » «   পুলিশ-ম্যাজিস্ট্রেসীর মধ্যে পারস্পরিক সম্পর্ক ও সমন্বয় অত্যন্ত গুরুত্বপূর্ণ-সিনিয়র জেলা ও দায়রা জজ  » «   মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  » «   সুনামগঞ্জে কালবৈশাখীর ঝড়ে ৭শতাধিক কাচা ঘরবাড়ি,২ শতাধিক দোকান লন্ডভন্ড  » «   হবিগঞ্জে চাল্যকর ছোবহান হত্যা মামলার ৫ জন আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯  » «   নবীগঞ্জে ৬ বছরে শিশুকে চকলেটের প্রলোভন দেখিয়ে ধর্ষণ! ধর্ষনকারী আনহারকে আটক   » «   ফ্যাসিস্ট ডামি সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে :কাইয়ুম চৌধুরী  » «   বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট জেলার উদ্যোগে ইফতার বিতরণ ও দোয়া মাহফিল  » «   সিলেটে পারিবারিক কলহের জেরে ছেলের হাতে বাবা খুন  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার  » «   নবীগঞ্জে ভুল অপারেশন করে শিশুর লিঙ্গ কর্তন-কেয়ার ডায়াগনস্টিক ঘেরাও  » «   সিলেটের উপশহরে মামার হাতে বাগিনা খুন  » «  

নবীগঞ্জে চোরাই মোটরসাইকেলসহ সোহান এপিবিএন পুলিশের হাতে গ্রেফতার

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি::ঢাকা-সিলেট মহাসড়ককের নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের সৈয়দপুর বাজার এলাকা থেকে ১টি চোরাই মোটরসাইকেল সহ ১ জনকে গ্রেফতার করা হয়েছে।

গতকাল রবিবার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে সিলেট লালাবাজার ৭ এপিবিএন পুলিশের অতিরিক্ত ডিআইজি খন্দকার ফরিদুল ইসলামের দিকনির্দেশনায় সহকারী পুলিশ সুপার মোঃ আছাবুর রহমানের তত্ত্বাবধানে পুলিশ পরিদর্শক (নিঃ) এসএম আল মামুন এর নেতৃত্বে সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ মহা সড়কের সৈয়দপুর বাজারস্থ মেসার্স জননী ট্রেডার্স -১ এর সামন থেকে চোরাই মোটরসাইকেলসহ মৌলভীবাজার সদর ১নং খলিলপুর ইউনিয়নের ঘোড়ারাই গ্রামের দুদু মিয়ার পুত্র মোঃ সোহান মিয়া (১৯)কে গ্রেফতার করা হয়। গ্রেফতারের সময় তার কাছ থেকে লুকিং গ্লাস বিহীন ১৫০ সিসির কালো রঙ্গের একটি

মোটরসাইকেল যাহার মূল্য অনুমান এক লক্ষ নব্বই হাজার টাকা উদ্ধার পূর্বক চোরাই উদ্বার হিসেবে জব্দ করা হয়। আলামত সহ আসামীকে নবীগঞ্জ থানায় হস্তান্তর করলে থানার এস আই আবুল বাশার বাদী হয়ে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫-বি এর ১(বি) ধারায় একটি এজাহার দাখিল করেন। গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন ৭ এপিবিএন পুলিশ।

এদিকে, নবীগঞ্জ থানা পুলিশ সোমবার (৪ মার্চ) আসামীকে হবিগঞ্জ বিজ্ঞ আদালতে হাজির করলে আদালত তার জামিন না মঞ্জুর করেন। পরে তাকে হবিগঞ্জ কারাগারে পাঠানো হয়।

 

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.