সংবাদ শিরোনাম
দিরাইয়ে বজ্রপাতে দুইজন কৃষকের মৃত্যু  » «   পরিবেশ অধিদপ্তরের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সতর্ক থাকার আহবান  » «   সিলেট জেলা ট্রাক-পিকআপ-কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা  » «   ঈদের শুভেচ্ছা জানালেন মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র সভাপতি শেখ লুৎফুর  » «   পুলিশ-ম্যাজিস্ট্রেসীর মধ্যে পারস্পরিক সম্পর্ক ও সমন্বয় অত্যন্ত গুরুত্বপূর্ণ-সিনিয়র জেলা ও দায়রা জজ  » «   মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  » «   সুনামগঞ্জে কালবৈশাখীর ঝড়ে ৭শতাধিক কাচা ঘরবাড়ি,২ শতাধিক দোকান লন্ডভন্ড  » «   হবিগঞ্জে চাল্যকর ছোবহান হত্যা মামলার ৫ জন আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯  » «   নবীগঞ্জে ৬ বছরে শিশুকে চকলেটের প্রলোভন দেখিয়ে ধর্ষণ! ধর্ষনকারী আনহারকে আটক   » «   ফ্যাসিস্ট ডামি সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে :কাইয়ুম চৌধুরী  » «   বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট জেলার উদ্যোগে ইফতার বিতরণ ও দোয়া মাহফিল  » «   সিলেটে পারিবারিক কলহের জেরে ছেলের হাতে বাবা খুন  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার  » «   নবীগঞ্জে ভুল অপারেশন করে শিশুর লিঙ্গ কর্তন-কেয়ার ডায়াগনস্টিক ঘেরাও  » «   সিলেটের উপশহরে মামার হাতে বাগিনা খুন  » «  

ছাতকে ঝুঁকিপূর্ণ বিদ্যুতের খুটি¬মারা গেছে  গরু ও শেয়াল আহত দুই কিশোর তবুও ব্যবস্থা নেয়নি কতৃপক্ষ

সুনামগঞ্জ প্রতিনিধি::সুনামগঞ্জের ছাতক উপজেলার উত্তরখুরমা ইউনিয়নের ধাহারগাঁও গ্রামে ঝুঁকিপূর্ণ বিদ্যুতের খুটিতে এ যাবৎ বিদ্যুত সঞ্চালিত হয়ে মারা গেছে দুটি গুরু, একটি শেয়াল ও আহত হয়েছে দুই কিশোর। ধাহারগাঁও গ্রামবাসীর অভিযোগ বিভিন্ন দপ্তরে বিদ্যুতের খুটি সংস্কার ও মেরামতের দাবি জানিয়ে আসলেও ব্যবস্থা নিচ্ছেন না সংশ্লিষ্ট কতুপক্ষ। এতে মারত্বক ঝুঁকির মধ্যেও বিদ্যুত ব্যবহার করছেন গ্রামবাসী। যেকোন সময় আরো বড় ধরনের দূর্ঘটনার ঘটার আশংষ্কা রয়েছে।

জানা যায়, গত বছরে ১১ ডিসম্বর খুটি সংস্কার ও মেরামতের দাবি জানিয়ে বিদ্যুত বিতরন বিভাগ ছাতক, নির্বাহী প্রকশৌলী, বিদ্যুত বিতরন বিভাগ সিলেট অঞ্চল, প্রধান প্রকৌশলী এবং বিদ্যুত উন্নয়ন বোর্ড ঢাকা, চেয়ারম্যান বরাবর রেজিষ্ট্রি ডাকযোগে আবেদন করা হয়। গ্রামবাসীর অভিযোগ, বিদ্যুত বিতরন বিভাগ ছাতক ও সিলেট অঞ্চল অফিসে গিয়ে সরাসরি যোগাযোগ করার পরেও সংশ্লিষ্ট কতৃপক্ষ রহস্যজনক কারনে কোন ব্যবস্থা গ্রহন করেননি।

এ বিষয়ে ধাহারগাঁও গ্রামের মোহাম্মদ আলী, আব্দুল গণী, শফর আলী, তাজির আলী, শুকুর আলী ও মনশাদ মিয়া বলেন, আমারা বর্তমানে পরিবার পরিজন খুব ঝঁিকর মধ্যে দিনাতিপাত করছি। অবিলম্বে খুটি সংস্কার ও মেরামত করার জন্য উর্দ্ধতম কতৃপক্ষের সু-দৃষ্টি কমানা করছি।

এ বিষয়ে বিদ্যুত উন্নয়ন বোর্ড সুনামগঞ্জ, বিক্রয় ও বিতরন বিভাগের নির্বাহী প্রকৌশলী মো: আবু নুয়মান এর সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি ছাতক অফিসে যোগাযোগ করার জন্য বলেন। এ বিষয়ে বিদ্যুত বিতরন বিভাগ, ছাতক ইঞ্জিনিয়ার আব্দুল মজিদ এর সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমাদের প্রজেক্ট ডিভিশন থেকে বড় বড় কাজগুলো করা হয়। সিলেটের শেখঘাট অফিস রয়েছে। সেখানে যোগাযোগ করার কথা বলে তিনি সংযোগ বিচ্ছিন্ন করে দেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.