সংবাদ শিরোনাম
কোটা আন্দোলন ঘিরে সংঘর্ষে গুলিবিদ্ধ আরও ২ শিক্ষার্থীর মৃত্যু  » «   সিলেটে আজ সন্ধ্যা ৬টা থেকে পরদিন ভোর ৬টা পর্যন্ত কারফিউ  » «   আগামী ২৮ জুলাই পর্যন্ত আপাতত ফেসবুকসহ সব ধরনের সামাজিক যোগাযোগ মাধ্যমও বন্ধ থাকবে-প্রতিমন্ত্রী পলক  » «   আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে সিয়াম নামে এক তরুণ নিহত  » «   কোটা বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের পক্ষে বিক্ষোভের ঘোষণা হেফাজতে ইসলামের  » «   আগামীকাল সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’কর্মসূচি ঘোষণা  » «   দোয়ারাবাজারে প্রকাশ্যে চলছে টিলা কাটার মহোৎসব! নিরব প্রশাসন  » «   মাদকের ভয়ালগ্রাস থেকে আমাদের সন্তানদের বাচাতে হবে- বিভাগীয় কমিশনার আহমদ ছিদ্দীকী  » «   আরিফ হত্যা মামলায় ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর নিপু কারাগারে  » «   ধর্মপাশার মুগরাইন হাওরে গোসল করতে নেমে ডুবে শাশুড়ি ও তার অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্য  » «   তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «  

সিলেট নগরীতে তিনদিন ব্যাপী নারী উদ্যোক্তাদের পণ্য মেলা শুরু

সিলেটপোস্ট ডেস্ক::আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে উইমেন ফর উইমেন রাইটস এর উদ্যোগে সিলেট নগরীতে তিনদিন ব্যাপী ক্ষুদ্র নারী উদ্যোক্তাদের পণ্য নিয়ে মেলা শরু হয়েছে।

গতকাল (৭মার্চ বৃহস্পতিবার) নগরীর পশ্চিম সুবিদবাজারস্থ সোনার বাংলা কমিইনটি সেন্টারে আয়োজিত এই মেলার শুভ উদ্বোধন করেন দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি তাহমিন আহমদ।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর বিএনপির সাবেক আহবায়ক আব্দুল কাইয়ুম জালালি পংকি, উইমেন ফর উইমেন রাইটস সভানেত্রী সামিয়া চৌধুরী, মেলার আহ্বায়ক আরমান আরা জলি, নূরুন্নাহার ঝুমুর, এলি ইসলাম, রেশমা জান্নাতুর রুমা প্রমুখ।

উইমেন ফর উইমেন রাইটস এর আয়োজিত এ ‘ক্ষুদ্র নারী উদ্যোক্তাদের পণ্য মেলা’ প্রতিদিন সকাল ১০ থেকে রাত ১০টা পর্যন্ত দর্শনার্থী ও ক্রেতাদের জন্য উন্মুক্ত থাকবে। তিনদিন ব্যাপী এই মেলা ৯মার্চ শনিবার রাত দশটা পর্যন্ত চলবে।
মেলায় স্টলগুলো মধ্যে রয়েছে বিভিন্ন ধরনের পোশাক, জুয়েলারি, হস্তশিল্প, হোম মেইড ফুড, ফুল ও বইয়ের বিপুল সমাহার।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.