সংবাদ শিরোনাম
দোয়ারাবাজারে একে একে ডুবছে ঘরবাড়ি ও রাস্তাঘাট,পুকুর  » «   সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র সভাপতি শেখ লুৎফুর  » «   ওসমানীনগরে বন্যা আশ্রয়কেন্দ্রে ২শতাধিক বাসিন্দা উপজেলা প্রশাসনের তালিকায় মাত্র ৪৩জন  » «   ওসমানীনগরে কুশিয়ারা নদীতে অবৈধ বালু উত্তোলন ঝুঁকিতে ড্রাইক ও গ্রাম  » «   সিলেটের বিভিন্ন স্থান থেকে চোরাই মোবাইল সিন্ডিকেটের ৬ জন সদস্য র‌্যাব-৯ এর হাতে গ্রেফতার  » «   করিম উল্লাহ মার্কেট থেকে বিপুল পরিমাণ মোবাইলসহ ৬ জন গ্রেফতার  » «   ঈদকে সামনে রেখে নবীগঞ্জে জমে উঠেছে জমজমাট পশুর হাট!  » «   শিশুদের সুপ্ত মেধা বিকাশে প্রতিযোগিতা আয়োজনের বিকল্প নেই: শেখ রাসেল হাসান  » «   মেজরটিলায় টিলা ধসে হতাহতের ঘটনায় সিলেট মহানগর বিএনপির শোক  » «   দেশের স্বাস্থ্য খাতের উন্নয়নে শহীদ জিয়া দূরদর্শী অবদান রেখেছিলেন-অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ  » «   ডামি সরকারের ডামি বাজেট জনগণ প্রত্যাখ্যান করেছে-বিএনপি  » «   গোয়ালাবাজার থেকে খাদিম পুর রোডের রাস্তার দুই পাশে গাছ হেলে পড়ায় দুর্ঘটনার আশঙ্কা  » «   আলোকিত দেশ গড়তে শিক্ষার্থীদেরকে আদর্শবান হতে হবে: প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «   মরহুম প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকীতে সিলেট মহানগর বিএনপির খাদ্য বিতরণ  » «   ইতিহাস বিকৃত করে মানুষের হৃদয় থেকে শহীদ জিয়ার নাম মুছে ফেলা যাবে না  » «  

কুয়েতে বাংলাদেশ ফুটবল টিম যোদ্ধ বিধস্ত ফিলিস্তিনের কাছে ৫ গোলে হেরেছে

মোঃবিলাল উদ্দিন,কুয়েত প্রতিনিধি:: গ্যালারির দিকে তাকিয়ে মনেই হচ্ছিল না বাংলাদেশ ম্যাচটা খেলছে র মাটিতে। কুয়েত সিটির জাবের আল আহমাদ স্টেডিয়াম যেন হয়েছিল বাংলাদেশের কোনো ভেন্যু। প্রবাসী বাংলাদেশিরা আসেন দলে দলে।

তবে বিশ্বকাপ বাছাইয়ে যাদের হোম এই স্টেডিয়াম, সেই ফিলিস্তিনের সমর্থকও ছিল চোখে পড়ার মতো। যেখানে ফিলিস্তিনকে মুক্ত করার জন্য অনেক প্লে কার্ড নিয়ে আসেন সমর্থকেরা। সেই সঙ্গে তাঁরা এসেছিলেন ফিলিস্তিনের জয় দেখতেও।
হতাশ হতে হয়নি ফিলিস্তিন সমর্থকদের। বাংলাদেশের বিপক্ষে তাঁদের দল তুলে নিয়েছে ৫-০ গোলের বিশাল এক জয়।
এর আগে বাংলাদেশের বিপক্ষে ফিলিস্তিন এত বড় ব্যবধানে কখনো জেতেনি। আগের ৬ লড়াইয়ে প্রথমটিই শুধু ড্র হয়েছিল। পরের সব ম্যাচেই হার বাংলাদেশের। তবে বাংলাদেশের বিপক্ষে আগে কখনো এক ম্যাচে দুই গোলের বেশি করতে পারেনি ফিলিস্তিন।

আজ কিছুক্ষণ আগে শেষ হওয়া দুদলের লড়াইটা হয়ে থাকলে ব্যতিক্রম। বাংলাদেশ ভাবতেই পারেনি এভাবে পাঁচ গোলের বড় হারের জ্বালা নিয়ে কুয়েত থেকে ফিরতে হবে দেশে।
প্রথমার্ধের শেষ দিকে ২ গোল খেয়ে বসে বাংলাদেশপ্রথমার্ধের শেষ দিকে ২ গোল খেয়ে বসে বাংলাদেশ তবে এই ম্যাচের প্রথম ৪০ মিনিট বাংলাদেশ লড়েছে বেশ ভালোই। তৈরি করেছে গোলের সুযোগও। ফয়সাল আহমেদের ক্রসে রাকিব জায়গা মতো থাকলে গোল হতে পারতো। ফয়সালের কাটব্যাকে সোহেল রানা ছিলেন ফাঁকায়। কিন্তু পোস্টে শট নেওয়ার জন্য সুবিধাজনক জায়গায় থেকেও সোহেল অবিশ্বাস্যভাবে বাইরে মারেন

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.