সংবাদ শিরোনাম
কোটা আন্দোলন ঘিরে সংঘর্ষে গুলিবিদ্ধ আরও ২ শিক্ষার্থীর মৃত্যু  » «   সিলেটে আজ সন্ধ্যা ৬টা থেকে পরদিন ভোর ৬টা পর্যন্ত কারফিউ  » «   আগামী ২৮ জুলাই পর্যন্ত আপাতত ফেসবুকসহ সব ধরনের সামাজিক যোগাযোগ মাধ্যমও বন্ধ থাকবে-প্রতিমন্ত্রী পলক  » «   আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে সিয়াম নামে এক তরুণ নিহত  » «   কোটা বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের পক্ষে বিক্ষোভের ঘোষণা হেফাজতে ইসলামের  » «   আগামীকাল সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’কর্মসূচি ঘোষণা  » «   দোয়ারাবাজারে প্রকাশ্যে চলছে টিলা কাটার মহোৎসব! নিরব প্রশাসন  » «   মাদকের ভয়ালগ্রাস থেকে আমাদের সন্তানদের বাচাতে হবে- বিভাগীয় কমিশনার আহমদ ছিদ্দীকী  » «   আরিফ হত্যা মামলায় ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর নিপু কারাগারে  » «   ধর্মপাশার মুগরাইন হাওরে গোসল করতে নেমে ডুবে শাশুড়ি ও তার অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্য  » «   তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «  

চট্টগ্রাম সমিতি-সিলেট এর দোয়া ও ইফতার মাহফিল এবং সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন

সিলেটপোস্ট ডেস্ক::চট্টগ্রাম সমিতি-সিলেট এর উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল এবং সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

শুক্রবার (২৯ মার্চ) ১৮ রমজান সিলেট নগরীর তালতলাস্থ একটি অভিজাত হোটেলের হলরুমে এ ইফতার ও দোয়া মাহফিল এবং সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আলহাজ্ব রফিকুল আলম এর সভাপতিত্বে ও খোরশেদ বিন ইসহাক এর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেটের বিভাগীয় কমিশনার আবু আহমদ ছিদ্দিকী এনডিসি। সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন চট্টগাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনের সংসদ সদস্য আলহাজ্ব এম এ মোতালেব (সি আই পি)। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ইউসুফ আল হোসেন।

ইফতার ও দোয়া মাহফিল এবং সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আলহাজ্ব রফিকুল আলম, এডভোকেট বিশ্বনাথ ঘোষ, হাফেজ সালাউদ্দিন কামাল, মো. শামশুদ্দিন, মোঃ আনোয়ার হোসেন সেলিম, মো. নিজামউদ্দিন, মো. সাইফুদ্দিন চৌধুরী, জ্যেতিমিত্র বড়ুয়া মিঠুল, প্রকাশ চৌধুরী, মো. জসিমউদ্দীন খন্দকার, মো. তৌহিদুল আমিন, মো. আব্দুল করিম, মো. জামশেদ উদ্দিন, মো. মাঈনুদ্দিন আহমদ মানিক, মোর্শেদ আলম, মো. ইব্রাহিম মনির, চন্দ্রশেখর বড়ুয়া, আকাশ, মোহাম্মদ আলী বাদশা, দূর্লভ তালুকদার, মো. আব্দুল আলীম, মো. আব্দুল হাকিম প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.