সংবাদ শিরোনাম
কোটা আন্দোলন ঘিরে সংঘর্ষে গুলিবিদ্ধ আরও ২ শিক্ষার্থীর মৃত্যু  » «   সিলেটে আজ সন্ধ্যা ৬টা থেকে পরদিন ভোর ৬টা পর্যন্ত কারফিউ  » «   আগামী ২৮ জুলাই পর্যন্ত আপাতত ফেসবুকসহ সব ধরনের সামাজিক যোগাযোগ মাধ্যমও বন্ধ থাকবে-প্রতিমন্ত্রী পলক  » «   আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে সিয়াম নামে এক তরুণ নিহত  » «   কোটা বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের পক্ষে বিক্ষোভের ঘোষণা হেফাজতে ইসলামের  » «   আগামীকাল সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’কর্মসূচি ঘোষণা  » «   দোয়ারাবাজারে প্রকাশ্যে চলছে টিলা কাটার মহোৎসব! নিরব প্রশাসন  » «   মাদকের ভয়ালগ্রাস থেকে আমাদের সন্তানদের বাচাতে হবে- বিভাগীয় কমিশনার আহমদ ছিদ্দীকী  » «   আরিফ হত্যা মামলায় ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর নিপু কারাগারে  » «   ধর্মপাশার মুগরাইন হাওরে গোসল করতে নেমে ডুবে শাশুড়ি ও তার অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্য  » «   তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «  

জালালাবাদ লিভার ট্রাস্ট এর পক্ষে সিলেটে স্বপ্নের বিদ্যা নিকেতনে ইফতার বিতরণ

সিলেটপোস্ট ডেস্ক::জালালাবাদ লিভার ট্রাস্ট এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, বঙ্গবন্ধু শেখ মুজিব রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয় এর  লিভার বিভাগের প্রতিষ্ঠাতা প্রধান, বিশিষ্ট চিকিৎসা বিজ্ঞানী, সিলেটের কৃতি সন্তান অধ্যাপক ডা. মামুন আল মাহতাব স্বপ্নীল এর পক্ষ থেকে দক্ষিণ সুরমার সিলেট পলিটেকনিক্যাল ইনিস্টিউটের গেইটস্থ স্বপ্নের বিদ্যা নিকেতনের এক ঝাঁক কোমলমতি শিক্ষার্থীদের মাঝে ও কিছু ছিন্নমূল অসহায় রোজদার মানুষদের মাঝে ইফতার বিতরণ করা হয়।

বৃহস্পতিবার ২৮ মার্চ  দৈনিক ইনফো বাংলা ও ডেইলি মর্নি টুডে সিলেট ব্যুরো আয়োজনে ইফতার বিতরণ কাজে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন (বিপিজেএ) সিলেট বিভাগীয় কমিটির সাধারণ সম্পাদক মো. নুরুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মহানগর হাসপাতাল এর পরিচালক মাসুদ আহমেদ, আখিল আহমদ, মানবিক কর্মী শেলু বড়ুয়া।

বিতরণ কাজে সভাপতিত্ব করেন দৈনিক ইনফো বাংলা ও দৈনিক মর্নিং টুডের সিলেট ব্যুরো প্রধান উৎফল বড়ুয়া, উদ্বোধন করেন স্বপ্নের বিদ্যা নিকেতন স্কুলের প্রতিষ্ঠাতা পরিচালক তারেক আহমদ। আরো উপস্থিত ছিলেন মানবিক সংগঠন রক্তের অনুসন্ধানে আমরা সংগঠনের নেতৃবৃন্দ।

বিতরণ কাজে বক্তারা বলেন, দেশ তথা সমাজের উন্নয়ন জন্য শিক্ষা বঞ্চিত শিশুদের শিক্ষা আলো দিতে এখানে স্বপ্নের বিদ্যা নিকেতন ত্যাগী ভুমিকা পালন করে অনন্য দৃষ্টান্ত স্থাপন করে চলেছেন। তাদের এই মানবিক কার্যক্রম নিয়মিত সহয়োগিতা হাত বাড়িয়ে দিয়ে দৃষ্টান্ত মুলক ভুমিকা রেখে চলেছেন সিলেটের কৃতি সন্তান, মানবিক ব্যক্তিত্ব অধ্যাপক ডা.মামুন আল মাহতাব স্বপ্নীল।

এ বিষয়ে মুটো ফোনে ডা.স্বপ্নীল এর কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, বিশেষ জরুরি কাজ উক্ত মানবিক কার্যক্রমে পূণ্যভূমি সিলেটে, আমার জন্মভূমিতে স্বশরীর উপস্থিত থাকতে পারিনি বলে আন্তরিক ভাবে দু:খ প্রকাশ করছি। আমার সে মানবিক কার্যক্রমটি আপনাদের সকলের সন্মানিত প্রচেষ্টায় সুসম্পন্ন হয়েছে আমি খুবই আনন্দিত।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.