সংবাদ শিরোনাম
দিরাইয়ে বজ্রপাতে দুইজন কৃষকের মৃত্যু  » «   পরিবেশ অধিদপ্তরের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সতর্ক থাকার আহবান  » «   সিলেট জেলা ট্রাক-পিকআপ-কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা  » «   ঈদের শুভেচ্ছা জানালেন মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র সভাপতি শেখ লুৎফুর  » «   পুলিশ-ম্যাজিস্ট্রেসীর মধ্যে পারস্পরিক সম্পর্ক ও সমন্বয় অত্যন্ত গুরুত্বপূর্ণ-সিনিয়র জেলা ও দায়রা জজ  » «   মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  » «   সুনামগঞ্জে কালবৈশাখীর ঝড়ে ৭শতাধিক কাচা ঘরবাড়ি,২ শতাধিক দোকান লন্ডভন্ড  » «   হবিগঞ্জে চাল্যকর ছোবহান হত্যা মামলার ৫ জন আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯  » «   নবীগঞ্জে ৬ বছরে শিশুকে চকলেটের প্রলোভন দেখিয়ে ধর্ষণ! ধর্ষনকারী আনহারকে আটক   » «   ফ্যাসিস্ট ডামি সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে :কাইয়ুম চৌধুরী  » «   বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট জেলার উদ্যোগে ইফতার বিতরণ ও দোয়া মাহফিল  » «   সিলেটে পারিবারিক কলহের জেরে ছেলের হাতে বাবা খুন  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার  » «   নবীগঞ্জে ভুল অপারেশন করে শিশুর লিঙ্গ কর্তন-কেয়ার ডায়াগনস্টিক ঘেরাও  » «   সিলেটের উপশহরে মামার হাতে বাগিনা খুন  » «  

ঈদ বোনাসের দাবিতে সিলেটে হোটেল শ্রমিকদের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

সিলেটপোস্ট ডেস্ক::ঈদে উৎসব বোনাস ও বেতনের  দাবিতে এবং মে দিবসের প্রচার মিছিল বিক্ষোভ সমাবেশ করেছে জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন। সোমবার রাতে একটি বিক্ষোভ নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে কোর্ট পয়েন্টে এসে সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে সিলেট জেলা হোটেল শ্রমিক ইউনিয়নের সহ সভাপতি ইউসুফ জামিল এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম সফর আলী খাঁন এর পরিচালনায়,

সমাবেশ প্রধান অতিথি হিসাবে উপস্থিত বক্তব্য রাখেন, সিলেট জেলা হোলেট শ্রমিক ইউনিয়নের উপদেষ্ঠা এস এম নুরুল হুদা সালেহ।বিশেষ অতিথি হিসাবে উপস্থিত বক্তব্য রাখেন, সিলেট জেলা হোলেট শ্রমিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম উজ্জল, জেলার যুগ্ম সম্পাক মো: জমির আলি, জেলা সহ সভাপতি মো: শাহ আলম, জেলার দপ্তর সম্পাদক মো: ফয়জুল মিয়া, জেলার প্রচার সম্পাদক আকিল হোসেন, মহানগর কমিটির সাংগঠনিক সম্পাদক হারুনুর রশিদ, মহানগরেদেপ্তর সম্পাদক দেলোওয়ার হোসেন, দক্ষিণ সুরমা থানা কমিটির সাবেক সভাপতি মো: বিল্লাল হোসেন, জালালাবাদ থানা কমিটির সাবেক  সভাপতি মাজেদুল ইসলাম সুজন, শাহপারান থানা কমিটির সাবেক সাধারণ সম্পাদক মো: আব্দুল রাজ্জাক, বাবুর্চি ও কারীগর কমিটির যুগ্ম আহবায়ক মো: শিরিন মিয়া, জেলা কমিটি কার্যকারী সদস্য মো: মোজ্জামেল আলী। অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, শ্রমিক নেতা মো: ফয়জুল হক, আব্দুল মতিন, ইচ্ছাক মিয়া, মো: রাজু মিয়াসসহ বিভিন্ন নেতৃবৃন্দ প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, দেশ ঈদ উৎসবে মেতে উঠলেও হোটেল শ্রমিকেরা তা থেকে বঞ্চিত। প্রতি বছর ঈদ আসলে বোনাসের জন্য মিছিল-মিটিং, মালিকদের কাছে ধরনা দিতে হয়। বছরে দুইটি উৎসব বোনাস শ্রমিকদের আইনি প্রাপ্য, অথচ মালিকপক্ষ মহাধুমধামে ঈদ উৎসব উদ্‌যাপন করলেও শ্রমিকদের ঈদের ন্যায্য উৎসব বোনাস হতে বঞ্চিত করা হয়। বক্তারা সবাইকে ঐক্যবদ্ধভাবে লড়াই সংগ্রামের মধ্য দিয়ে অধিকার প্রতিষ্ঠার আন্দোলনকে বেগবান করার আহ্বান জানান।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.